বুধবার ৭ রাশির মনের মত উপহার মিলতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজকের রাশিফল ​​২৬ অক্টোবর বুধবার সারাদিন চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। পঞ্চাঙ্গের হিসেব অনুযায়ী আজ কার্তিক মাসের কৃষ্ণপক্ষের পঞ্চমী তিথি সকাল ৮.২৬ পর্যন্ত থাকবে এবং তার পরেই শুরু হবে ষষ্ঠী তিথি। আজ রাহু ও বুধ গ্রহের প্রভাবে অর্দ্র নক্ষত্রের প্রভাব থাকবে। এমন পরিস্থিতিতে আজকের দিনটি আপনার জন্য কেমন যাবে, কোন কোন ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে এবং কোথায় থেকে আপনি সুবিধা পেতে পারেন, জেনে নিন বিস্তারিত সবকিছু….

deblina dey | / Updated: Oct 26 2022, 07:00 AM IST

112
বুধবার ৭ রাশির মনের মত উপহার মিলতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকারা যারা প্রযুক্তিগত ক্ষেত্রে কাজ করেন তারা এই দিনে শুভ ফল পাবেন। তবে তৃতীয় ঘরে চন্দ্র অবস্থানের কারণে আপনার গলা সংক্রান্ত সমস্যা হতে পারে, তাই অতিরিক্ত ঠান্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলুন। মনের মত উপহার মিলতে পারে। প্রভাব বৃদ্ধি, সাহসিকতায় লাভবান হতে পারেন।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতকরা আজ আর্থিক বিষয়ে সুবিধা পেতে পারেন। পিতা ও পৈতৃক সম্পত্তি থেকে সুখ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। দ্বিতীয় ঘরে চন্দ্রের উপস্থিতি, আপনি সামাজিক কাজে অংশ নিতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় আজ কম হবে, অর্থ সঞ্চয়ের দিকে মনোযোগ দেওয়া হবে। কথা বলার মাধ্যমে ব্যবসায় লাভবান হবেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–
আজ মনের মত উপহার মিলতে পারে। আপনার আরোহনে চন্দ্র থাকার কারণে আপনার প্রকৃতিতে নম্রতা দেখা যায়। আজ, আপনার বিচক্ষণতার জোরে, আপনি প্রতিটি ক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। যদি কোনও কারণে আপনি দীর্ঘদিন ধরে ভুগছিলেন, তাহলে আজ সেই সমস্যার সমাধান পেতে পারেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
আজ আপনার ব্যয়ের ঘরে অর্থাৎ দ্বাদশ ঘরে চন্দ্রের উপস্থিতির কারণে অর্থ সংক্রান্ত বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি যদি লেনদেন করতে যাচ্ছেন, তাহলে আপনার আশেপাশে একজন বিশ্বস্ত লোক রাখুন। মনের মত উপহার মিলতে পারে। আজ আপনি চিন্তা বেশি করবেন এবং ঘুমও কম হবে। কেউ কেউ না চাইলেও ভ্রমণ করতে হতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
আপনার একাদশ ঘরে বসে থাকা চন্দ্র আজ আপনার ইচ্ছা পূরণ করতে পারে। এই রাশির জাতক জাতিকারা এই দিনে সেই সমস্ত কাজে লাভবান হবেন যা তারা দীর্ঘদিন ধরে করে আসছেন। এমনকি বিনিয়োগের ক্ষেত্রেও এই রাশির জাতকরা আজ সুফল পাবেন। মনের মত উপহার মিলতে পারে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন।
আপনার শুভ রং গেরুয়া।শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকারা যারা রাজনীতি করেন বা সরকারি চাকরি করেন তাদের জন্য আজকের দিনটি শুভ। এই দিনে, কর্মক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব আপনার উপর অর্পিত হতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে। পদ ও প্রতিপত্তির সুবিধাও পেতে পারেন। মনের মত উপহার মিলতে পারে
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
আজ তুলা রাশির জাতকদের মধ্যে ধর্মীয় ও আধ্যাত্মিক অনুভূতির যোগাযোগ থাকবে। ভাগ্য আপনাকে কম পরিশ্রমে অনেক কাজে সফল করবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজ একটি বিশেষ দিন হবে। ছাত্ররাও আজ তাদের পারফরম্যান্সে খুশি হবে। আজ আপনার সংসারও ভালো যাবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকাদের আজ তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে, এর পাশাপাশি আপনি যদি গাড়ি চালান তবে খুব সাবধানে চালান। মনের মত উপহার মিলতে পারে। মনকে শান্ত রাখতে এই রাশির জাতক জাতিকাদের আজই যোগ ধ্যান করা উচিত। আজ ঝুঁকিপূর্ণ কাজে হাত দেওয়া থেকে বিরত থাকুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির ব্যবসায়ীরা আজ ভাল লাভ করতে পারেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি আপনার অংশীদারের কাছ থেকে কোনও ধরণের সুখবর পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখকর অনুভূতি আসবে। রেশন এবং খুচরা ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি অনুকূল হতে পারে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
মকর রাশির জাতক জাতিকাদের আজকে সতর্ক থাকতে হবে যারা আদালতের ব্যাপারে ব্যস্ত। আজ, আপনার আবেগ যতটা সম্ভব নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। বিরোধীরা আজ সক্রিয় থাকবে, তাদের থেকে সাবধান। এমন কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে বিষয়টি আপনার সম্মানে পৌঁছায়।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতকদের পরিবারে মাঙ্গলিক কাজের আয়োজন করা যেতে পারে এবং এতে অংশ নিয়ে আপনি সতেজ বোধ করতে পারেন। বাড়িতে আনন্দ ও উদ্দীপনার পরিবেশ থাকতে পারে। এই রাশির জাতক জাতিকাদের জন্যও আজকের দিনটি ভালো যাবে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। শিক্ষাক্ষেত্রে অগ্রগতি হবে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-
চন্দ্রদেব এই দিনে আপনার সুখের অনুভূতিতে বসে থাকবেন, তাই পারিবারিক জীবন হোক বা সামাজিক, আপনি সর্বত্র পজেটিভ পরিবর্তন দেখতে পাবেন। যারা সম্পত্তি জমি কিনতে চেয়েছিলেন, তাদের ইচ্ছাও আজ পূরণ হতে পারে। মা ও মাতৃপক্ষ থেকে সুখ থাকবে। এই রাশির জাতক জাতিকারা যাঁরা যানবাহন কেনার চেষ্টা করছেন, তাঁদের ইচ্ছাও আজ পূরণ হতে পারে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos