ভাতৃ দ্বিতীয়ার তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজকের তারিখ এবং দিনটি আপনার জন্য শুভ সময় নিয়ে এসেছে। আমাদের ভবিষ্যত জীবনের গ্রহের গতিবিধি দ্বারা নির্ধারিত হয়, যা রাশিফল ​​হয়। আজ বৃহস্পতিবার। বৃহস্পতিবার ভগবান শ্রী হরি বিষ্ণুকে উৎসর্গ করা হয়। এই দিনে তাঁর পূজা করার বিধান রয়েছে। আজ ভাই দুজও আছে। জেনে নিন বিস্তারিত সবকিছু….

deblina dey | / Updated: Oct 27 2022, 07:00 AM IST

112
ভাতৃ দ্বিতীয়ার তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
আজ সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সতর্ক থাকতে হবে। আপনি আপনার লক্ষ্য পূরণে ব্যস্ত থাকবেন এবং অর্থ ও সম্পত্তির ক্ষেত্রে যেকোনো লেনদেন খুব সাবধানে করতে হবে। আপনি যদি রাজনীতির ক্ষেত্রে কাজ করেন তবে আজ আপনি অফিসারদের পূর্ণ আশীর্বাদ পাবেন এবং আপনি একটি ভাল পদও পেতে পারেন। আপনি যদি কিছু শারীরিক যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছেন, তবে আপনার এতে অসতর্ক হওয়া উচিত নয়, তা না হলে এটি পরবর্তীতে বড় রোগে রূপ নিতে পারে। আপনি আপনার মাকে যেকোনো সাহায্য চাইতে পারেন।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–
আজকের দিনটি আপনার কর্মজীবনে অগ্রগতি এনে দেবে এবং আপনি উদ্যমী বোধ করবেন। কর্মক্ষেত্রে আপনি একের পর এক লাভের সুযোগ পেতে থাকবেন। আপনার ইঞ্জিনিয়ারদের সাহায্যে, আপনি সঠিক পথে এগিয়ে যাবেন এবং আপনি অবশ্যই এর সুবিধা পাবেন। স্ত্রীর পরামর্শ আপনার জন্য কার্যকরী প্রমাণিত হবে, তাই এটিকে একেবারেই উপেক্ষা করবেন না। বাচ্চাদের দিক থেকে কিছু ভাল খবর শুনতে পারেন, যারা কারও যাত্রায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তাদের খুব সাবধানে গাড়ি চালাতে হবে, অন্যথায় দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–
আজকের দিনটি আপনার জন্য অনুকূল ফলাফল নিয়ে আসবে। মানসিকভাবে সুস্থ থাকার কারণে, আপনি আপনার সমালোচকদের সমালোচনায় মনোযোগ দেবেন না এবং মাঠে নেশাগ্রস্থ হয়ে কাজ করবেন, যারা আপনার বন্ধু, তারা আজ আপনার শত্রু হিসাবে দেখা হবে, যা দেখে আপনি অবাক হবেন। আপনার শত্রু হয়ে, আপনি কাজগুলি নষ্ট করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করতে পারেন। আজ, পরিবারের তৃতীয় কারো কারণে বিবাদ দেখা দিতে পারে, তাই আপনাকে সতর্ক থাকতে হবে। যেকোনো পরীক্ষার ফলাফলে শিক্ষার্থীরা খুশি থাকবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি যদি আপনার অর্থ বিনিয়োগ করতে চান, তবে খুব সাবধানে চিন্তা করুন, তবেই আপনি ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং ক্ষেত্রবিশেষে কারও সাথে অপ্রয়োজনীয় বিষয়ে আপনাকে এড়াতে হবে। পরিবারের কোনো সদস্যকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে হবে, না হলে তার খারাপ লাগতে পারে। বাবার কিছু শারীরিক ব্যথা হতে পারে, যা আপনার জন্য সমস্যা হয়ে দাঁড়াবে, এতে আপনাকে বেশি দৌড়াতে হবে। আপনি আজ আইনি সমস্যায় আটকে যেতে পারেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
আজ আপনি আপনার বন্ধুদের সাথে ভাল সময় কাটাবেন। আপনি আপনার রুটিনে পরিবর্তন করতে পারেন, তবে আপনাকে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে, তাই যোগব্যায়াম এবং ব্যায়ামকে পূর্ণ গুরুত্ব দিন। ছোট বাচ্চাদের জন্য উপহার আনতে পারেন। আপনি যদি কোন বিষয়ে অস্বস্তিতে থাকেন, তাহলে আপনি তার জন্য আপনার ভাইদের সাথে কথা বলতে পারেন। আপনি পরিবারের সদস্যদের সাথে পরিবারের সদস্যদের বাড়িতে মাঙ্গলিক উৎসবে যোগ দিতে পারেন, যেখানে আপনি কিছু প্রভাবশালী লোকের সাথে দেখা করবেন।
আপনার শুভ রং গেরুয়া।শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের জন্য দিনটি আর্থিক দিক থেকে শক্তি নিয়ে আসবে। ব্যবসায়ীরা আজ একটি বড় চুক্তি চূড়ান্ত করার সুযোগ পেতে পারেন। আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সময় কাটাবেন। স্বাস্থ্যের দিক থেকে আজ একটু দুর্বল থাকবেন। কর্মক্ষেত্রে আপনাকে আপনার কর্মক্ষমতা জোরদার করতে হবে, তবেই কর্মকর্তারা আপনার প্রতি খুশি হবেন এবং আপনি আপনার জুনিয়রদের সাহায্য নিয়ে সময়মতো সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সাথে একসাথে কিছু নতুন কাজ করার কথা ভাবতে পারেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
আজ আপনার মনে আপনার প্রতিপত্তি বাড়ানোর দিন হবে। আপনার লুকানো শত্রুদের থেকে সাবধান থাকুন, অন্যথায় তারা আজ আপনাকে হয়রানি করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। বিবাহিত জীবন সুখে পরিপূর্ণ হবে, যার কারণে আপনি সুখী হবেন। আপনিও একের পর এক ভালো তথ্য শুনতে থাকবেন। কর্মক্ষেত্রে সাফল্যও আপনার পায়ে চুমু খাবে। আজ আপনি আপনার কাজের জন্য সম্মানিত হতে পারেন। শ্বশুরবাড়ির কেউ আপনার সাথে মিটমাট করতে আসতে পারে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে আপনার পিতার সাথে পরামর্শ করতে হবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
আজকের দিনটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাহায্যে একটি নতুন যান আনতে পারেন। আপনার একজন বন্ধু আজ আপনাকে সমর্থন করবে, যাতে আপনি আপনার আটকে থাকা কাজগুলি সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। শক্তিশালী আর্থিক অবস্থার কারণে, আপনি আজ খোলাখুলিভাবে আপনার ব্যয়গুলি করবেন, তবে তারপরেও আপনাকে বাড়াবাড়ি এড়াতে হবে। প্রেমময় জীবনযাপনকারীরা সঙ্গীর জন্য উপহার আনতে পারেন। সন্তানের আচরণের দিকে আপনাকে নজর দিতে হবে, অন্যথায় সেও কোনো ভুল সঙ্গতে পড়তে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আপনি একটি সরকারী প্রকল্পে বিনিয়োগ করার সুযোগ পেতে পারেন এবং যারা চাকরির স্থানান্তর পাচ্ছেন তাদের চিন্তা করার দরকার নেই, কারণ এটি আপনার জন্য ভাল হতে চলেছে। আজ কোনো ভালো কাজের জন্য সম্মানিত হতে পারেন। আপনি সামাজিক ক্ষেত্রে সামাজিক যোগাযোগ বৃদ্ধি করতে সক্ষম হবেন। ভাই-বোনের বিয়েতে যদি কোনও বাধা ছিল, তবে তাও আজ আপনার কোনও বন্ধুর সহায়তায় কাটিয়ে উঠতে পারে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
আজ আপনার জন্য একটি ব্যস্ত দিন যাচ্ছে, যারা মিডিয়ার সাথে যুক্ত, তারা আজ কিছু ভাল এবং গরম খবর পেতে পারেন। আজ যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে আপনাকে শান্ত থাকতে হবে, তবেই আপনি এটি সমাধান করতে সক্ষম হবেন। আপনার অপরিচিত কেউ আপনার সাথে মিটমাট করতে আসতে পারে এবং পরিবারে কিছু শুভ কর্মসূচী নিয়ে আলোচনা হতে পারে। আপনি যদি পরিবারের সিনিয়র সদস্যদের জিজ্ঞাসা করে কোনও কাজ করেন তবে আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। পরিবারের কোনো সদস্য চাকরির জন্য বাড়ি থেকে দূরে যেতে পারেন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-
আজকের দিনটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সম্পর্ক বৃদ্ধিতে সফল হবেন। তাদের স্বাস্থ্যের বিষয়েও সতর্ক থাকতে হবে, কারণ তাদের পুরানো রোগগুলি আবার দেখা দিতে পারে। শিক্ষার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সাফল্য অর্জন করতে সক্ষম হবে। কেউ যদি আপনাকে টাকা ধার করতে বলে, তাহলে আপনাকে পূর্ণাঙ্গ তদন্তের পর তা দিতে হবে, অন্যথায় সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা কম। আপনার পিতামাতার সহায়তায়, আপনি একটি ছোট ব্যবসা শুরু করতে পারেন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-
এই দিনে আপনার মন ধর্মীয় কাজের দিকে ধাবিত হবে, যে সমস্ত ছাত্রছাত্রীরা শিল্পের সাথে যুক্ত, তারা সাধুবাদ পাবে এবং তারা একটি ভাল নাম অর্জন করতে সক্ষম হবে কারণ তারা যে কোনও প্রতিযোগিতায় বিজয়ী হতে পারে। ব্যবসায়িক ব্যক্তিরা প্রত্যাশার চেয়ে বেশি অর্থ উপার্জন করে তাদের আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনি আপনার কিছু পুরানো ঋণও পরিশোধ করতে সক্ষম হবেন, তবে প্রেমের জীবনযাপনকারী ব্যক্তিদের আজ সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা কোনও ছোট বিষয়ে ঝগড়া করতে পারে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos