শুক্রবার ৬ রাশির আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজকের তারিখ এবং দিনটি সিংহ রাশির জাতক জাতিকাদের ব্যবস্থাপনা সংক্রান্ত কাজে ভালো পারফর্ম করতে দেখা যাবে। একই সময়ে, কুম্ভ রাশির ইলেকট্রনিক সামগ্রীর ব্যবসায়ীরা আজ ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, অন্যান্য ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে।

deblina dey | Published : Oct 28, 2022 1:37 AM IST

112
শুক্রবার ৬ রাশির আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
মেষ রাশির জাতকদের অফিসে এত ভালো ব্যবস্থাপনা থাকবে যে সবাই তাদের প্রশংসা করবে। ব্যবসায়ীদের ব্যবসায়িক বিষয়ে অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে। তরুণদের সক্রিয় দেখা যাবে, তারা তাদের কর্মক্ষেত্রে সক্রিয় হয়ে সহজেই সাফল্য অর্জন করবে। মায়ের সান্নিধ্যে থাকুন এবং তাঁর সেবা করুন এবং তাঁর নির্দেশনা পান, যাতে ঘরে সুখ শান্তি থাকে। দাঁত পরিষ্কারের দিকে বিশেষ নজর দিতে হবে, তা না হলে দাঁত ব্যথার সমস্যা থেকে যাবে। রাতেও ঠিকমতো ব্রাশ করে ঘুমান। আপনাকে সমস্ত পয়েন্টগুলিতে একটু মনোযোগ দিতে হবে, শর্তগুলি আপনার অনুকূলে থাকবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–
এই রাশির জাতকদের তাদের সহকর্মীদের সঙ্গে কোনও বিষয়ে তর্ক করা উচিত নয়, অন্যথায় তারা ক্ষতির কারণ হতে পারে। লোহার ব্যবসা করা ব্যবসায়ীদের লাভের পরিস্থিতি তৈরি হবে, অবস্থা ঠিক থাকবে। তরুণরা কারো সঙ্গে ঠাট্টা করে, তারপর যতটুকু প্রয়োজন ততটুকুই করে, কোনও কিছুর বাড়াবাড়ি ভালো নয়। আপনি পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাবেন, আপনাকে কেবল আরও কিছু সময় ধৈর্য ধরতে হবে, যাতে কোনও বাধা না থাকে। অসাবধানতার কারণে পুরানো রোগ আবার দেখা দিতে পারে, তাই আপনাকে অসতর্ক হতে হবে না এবং বিরত থাকতে হবে। শোনা জিনিসগুলিতে বিশ্বাস করা আপনার জন্য মারাত্মক হতে পারে, তাই আপনি যখন শক্ত প্রমাণ পাবেন তখনই বিশ্বাস করুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–
মিথুন রাশির জাতক জাতিকাদের চাকরির জন্য ভ্রমণ করতে হবে, এর জন্য প্রস্তুত থাকুন, তবে মনে রাখবেন যে বিতর্ক থেকে দূরে থাকুন। মূল্যবান পণ্য উৎপাদনকারী ব্যবসায়ীরা উপযুক্ত মুনাফা করতে সক্ষম হবে, অন্যদিকে অন্যান্য ব্যবসায়ীরাও লাভের অবস্থানে থাকবে। আপনার পরিচিতিগুলিতে মনোযোগ দিন, তাদের সঙ্গে সম্পর্ক বজায় রাখুন, যাতে আপনি আগামী সময়ে কর্মজীবনের ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কিছু বিষয়ে আপনার স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, শান্ত হয়ে বিবাদ এড়ানোর চেষ্টা করুন। যানবাহন দুর্ঘটনা সম্পর্কে সচেতন থাকুন এবং সাবধানে গাড়ি চালান, কারণ মাথায় আঘাতের সম্ভাবনা রয়েছে। আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগটি মিস করবেন না, তাদের সঙ্গে বসুন এবং কিছু ভুলে যাওয়া স্মৃতি তাজা করুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের কাজের প্রতি যে নিষ্ঠা ও কঠোর পরিশ্রম আছে, তা তাদের লক্ষ্যে নিয়ে যেতে কাজ করবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করবে তারা একে অপরকে বিশ্বাস করবে, তবেই তাদের ব্যবসার উন্নতি হবে, ব্যবসার নামই আস্থা। যৌবন আজ উদ্যমে পূর্ণ থাকবে, তাই আপনার কাজগুলি সম্পন্ন করার উপর জোর দিন, সেখানে পূর্ণ মনোযোগ দিন। পরিবারের সদস্যের সঙ্গে হৃদয় কি বাত ভাগ করুন, আপনি আলোচনার মাধ্যমে একটি উপায় খুঁজে পাবেন, যাতে আপনি সঠিক পথ খুঁজে পেতে সক্ষম হবেন। ডায়াবেটিস রোগীদের ওষুধের পাশাপাশি খাবারের দিকেও খেয়াল রাখতে হবে, সুগার নিয়ন্ত্রণে হাঁটাও জরুরি। আপনি আগে যে বিনিয়োগ করেছেন, এখন তারা ভাল রিটার্ন পাবেন, যা মনকে তৃপ্তি দেবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির জাতক-জাতিকাদের ব্যবস্থাপনা সংক্রান্ত কাজে ভালো পারফর্ম করতে দেখা যাবে, যেখানে তারা তাদের দক্ষতা দেখাতে সক্ষম হবে। ব্যবসায়ীদের তাদের নিজস্ব সুবিধার জন্য কাজ করা উচিত, কিন্তু একই সঙ্গে তাদের অধীনস্থদের প্রয়োজনের যত্ন নেওয়া উচিত। তরুণদের উচিত নেতিবাচক লোকদের থেকে দূরত্ব বজায় রাখা, তারা যত দূরে থাকবে ততই ভালো সুযোগ পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে বিচ্ছিন্নতার ক্ষেত্রে শান্ত থাকা ভাল, যাতে বিচ্ছেদ ঝগড়ার পর্যায়ে পৌঁছাতে না পারে। স্বাস্থ্যের হঠাৎ অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, এমন পরিস্থিতিতে অসুস্থ ব্যক্তিদের সতর্কতার সঙ্গে কাজ করা উচিত। ভবিষ্যৎ নিয়ে কল্পনা করা ভালো, কিন্তু বর্তমানকে তার ব্যাপারে নষ্ট করা উচিত নয়।
আপনার শুভ রং গেরুয়া।শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা– 
এই রাশির জাতক জাতিকাদের দাপ্তরিক কাজ, যে কাজগুলো খারাপ হয়ে যাচ্ছিল এবং আপনি বিরক্ত ছিলেন, সেই কাজগুলোই এখন আবার করতে দেখা যাচ্ছে। যারা সোনা ও রৌপ্যের ব্যবসা করছেন তারা ভালো বিক্রির মাধ্যমে তাদের অর্থনৈতিক গ্রাফ বাড়াতে পারবেন। যুবকদের উচিত অসহায় মানুষকে সাহায্য করার জন্য এগিয়ে আসা, আপনি তাদের আর্থিক, সামাজিক বা মানসিকভাবে সাহায্য করতে পারেন। বাড়িতে সবার সঙ্গ পাওয়া যাবে এবং ঘোরাঘুরির পরিকল্পনাও করা যাবে, আনন্দের পরিবেশ থাকবে। আপনার হজম শক্তি দুর্বল হলে ডিহাইড্রেশন থেকে সচেতন হোন, আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। সময় চলছে পুরনো নিয়ম ভেঙে নতুন নিয়ম করতে, পুরনো অপ্রাসঙ্গিক নিয়ম বদলাতে হবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা কর্মদক্ষতা বৃদ্ধির পাশাপাশি প্রতিভা বৃদ্ধির সুযোগ পাবেন, এর সদ্ব্যবহার করা উচিত। ব্যবসাকে পুরানো ঐতিহ্য থেকে বের হয়ে ডিজিটালের দিকে যাওয়ার চেষ্টা করা উচিত, এটি আপনাকে সুবিধা দিতে পারে। অল্পবয়সীরা তাদের কাজগুলি বুদ্ধিমত্তার সঙ্গে সম্পন্ন করার চেষ্টা করুন, কাজের মধ্যে কিছু বাধা থাকতে পারে, তবে সমাপ্তির পরে আপনি সন্তুষ্টি পাবেন। গৃহস্থালির কাজে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, অতিরিক্ত ব্যয় আপনার বাজেট নষ্ট করতে পারে। স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি থাকবে, তবে এমন পরিস্থিতিতে আপনাকে বিভিন্ন ধরণের দুশ্চিন্তা থেকে মুক্ত থাকতে হবে। একটি গুরুত্বপূর্ণ জিনিস সম্পর্কে সতর্কতা অবলম্বন করা উচিত, আপনি যদি এটি রক্ষা না করেন তবে এটি চুরিও হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অফিস থেকে ষড়যন্ত্র থেকে দূরে থাকতে হবে, এতে ফাঁদে পড়ে চাকরি হারাতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান, তাহলে আজ সেগুলি নিবেন না, কারণ ভুল সিদ্ধান্ত হতে পারে। তরুণদের মনের মধ্যে অলসতার পরিমাণ ভারসাম্য করা উচিত, বেশি অলসতা করা ভালো নয়। পরিবারে, আপনি আপনার পরিবারের কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন, আপনি অভিনন্দনও পাবেন। উচ্চ রক্তচাপে আক্রান্ত ব্যক্তিদের সচেতন হতে হবে, রক্তচাপ নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত ওষুধ খান। আজ গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করার জন্য একটি পরিকল্পনা করুন এবং সেই অনুযায়ী কাজটি চালিয়ে যান। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের উপর দাপ্তরিক কাজের চাপ বেশি থাকবে, অফিসে বেশি কাজ থাকলে তা মিটিয়ে নিতে হবে। হোটেল রেস্তোরাঁর ব্যবসায়ীরা ক্রেতাদের চাহিদার প্রতি যত্নবান হন এবং তাদের চাহিদা অনুযায়ী পণ্য রাখেন। যুবসমাজ সৃজনশীল কাজে আগ্রহী হবে, শিল্পের ক্ষেত্রে সক্রিয় তরুণরা তাদের কাজে মগ্ন থাকবে। বন্ধুদের সঙ্গে কোন প্রকার বিবাদ না করার চেষ্টা করুন। কোনও বন্ধুর কোনও গুরুত্বপূর্ণ দিন থাকলে তাকে উপহার দিন। ত্বক সম্পর্কিত রোগগুলি বিরক্ত করতে পারে, কোনও পণ্য ব্যবহার করার আগে, এর মেয়াদ শেষ হয়ে গেছে তা নিশ্চিত করুন। এই সময়টি জমি বিনিয়োগের জন্য সঠিক যাচ্ছে, তাই আপনি যদি অর্থ বিনিয়োগ করতে চান তবে আপনি জমি কিনতে পারেন।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
এই রাশির জাতকরা একটি নতুন প্রকল্পের জন্য সবুজ সংকেত পেতে পারেন, বসের সমর্থনও পাবেন। আপনি যদি আপনার ব্যবসা বাড়াতে বড় বিনিয়োগকারীদের খুঁজছেন তবে আপনার পরিচিতিগুলির মধ্যে অনুসন্ধান করুন৷ যুবকদের ঘরোয়া নিয়ম মেনে চলা উচিত, নিয়ম মেনে চলুন, অন্যথায় পরিবারের বড়রা আপনার উপর রাগ করতে পারেন। আপনার সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা করা উচিত, সন্তানের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পেট জ্বালাপোড়া এবং কোষ্ঠকাঠিন্যের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, আপনার খাদ্য নিয়ন্ত্রণ করুন এবং তরল খাদ্য গ্রহণ করুন। আপনার মুড অফ করবেন না এবং মনে রাখবেন যে মুড অফ করা সময় নষ্ট হবে। সময় খুবই মূল্যবান।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতকদের চাকরি পরিবর্তনের প্রবল সম্ভাবনা রয়েছে, যারা চাকরি পরিবর্তন করতে চান তাদের জন্য সময়টি উপযুক্ত। ইলেকট্রনিক সামগ্রীর ব্যবসায়ীরা আজ ভাল লাভ করতে সক্ষম হবেন, অন্যান্য ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। তরুণরা তাদের প্রিয়জনের কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন, এই পরামর্শের মাধ্যমে অগ্রগতির নতুন পথ দেখা যাবে। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে পছন্দসই উপহার পাবেন, আপনি তা দেখে খুশি হবেন। ক্রমবর্ধমান ওজন রোধ করতে হবে, ওজন বৃদ্ধি অনেক রোগকে আমন্ত্রণ জানাবে। অপ্রয়োজনীয় মানসিক চাপকে উৎসাহিত করবেন না, এতে করে আপনি নিজেই বিরক্ত হতে পারেন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-
এই রাশির জাতকরা তাদের সিনিয়রদের সমর্থন পেয়ে স্বস্তি বোধ করবেন এবং তাদের কাজ সময়মতো সম্পন্ন হবে। গ্রাহকদের সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে, যা এড়ানো উচিত, ব্যবসায় গ্রাহককে অতিথি হিসাবে বিবেচনা করা হয়। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তরুণরা নাম কামাতে সক্ষম হবে, তাদের যে কোনও পোস্ট লাইক কমেন্টে ভরে যাবে। পিতার সঙ্গে আপনার সম্পর্ক খুব ভাল হবে, কথোপকথন খুব ভাল পরিবেশে হবে। সংক্রমণ সম্পর্কে আপনার সচেতন হওয়া উচিত, এমন জায়গায় যাবেন না যেখানে সংক্রমণের সম্ভাবনা রয়েছে। আপনার মনে ধর্মীয় চিন্তা আসবে এবং এটি আপনাকে আনন্দিত রাখবে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos