রবিবারে ৫ রাশির জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশের আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর ভিত্তি করে একটি ভবিষ্যদ্বাণী করা হয়। আজকের রাশিফল ​​আপনাকে চাকরি, ব্যবসা, লেনদেন, পরিবার এবং বন্ধুদের সঙ্গে সম্পর্ক, স্বাস্থ্য এবং সারাদিনের শুভ ও অশুভ ঘটনার পূর্বাভাস দেয়। এই রাশিফলটি পড়ে আপনি আপনার দৈনন্দিন পরিকল্পনা সফল করতে সক্ষম হবেন। আজকের দিনটি কেমন যাবে আপনার, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল-
 

deblina dey | / Updated: Jul 31 2022, 07:00 AM IST

112
রবিবারে ৫ রাশির জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশের আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

মেষ - 
উচ্চবিদ্যায় প্রচুর দূর এগোতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। আপনার মধুর ব্যবহার সকলের মন জয় করবে। গুপ্ত কোনও রোগ থাকলে চিকিৎসা করান। বাবার সঙ্গে সম্পত্তির বিষয়ে বিবাদ বাড়তে পারে। লটারি জাতীয় খেলায় প্রচুর অর্থনাশ হবে। পুরনো কোনও যন্ত্রণা বাড়তে পারে। দুঃস্থ কোনও ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় সফলতা থাকলেও ব্যয়ও হবে প্রচুর। 
আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
মাঙ্গলিক কাজের জন্য কাউকে উপকার করতে হতে পারে। এই সময় প্রচুর সাবধানতা অবলম্বন করুন। ভাই-বোনদের থেকে কোনও উপহার পেতে পারেন। আজ বাড়তি কথা না বলাই ভালো হবে। আজ সারাদিন মন চঞ্চল থাকবে। কাজের জন্য দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হয়ে যেতে পারে। বাবার অসুস্থতা নিয়ে চিন্তা বারতে পারে। পরীক্ষার্থীদের জন্য শুভ সময়। সহকর্মীর হিংসার জন্য অফিসে ঝামেলার সৃষ্টি হতে পারে। নতুন চাকুরীর জন্য ভাল সুযোগ আসতে পারে। 
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন–  
সংসারে অযথা কথা না বলাই ভাল, অশান্তি হতে পারে। আইনি কাজের জন্য শুভ দিন। আগুনের কাজ খুব সাবধানে করুন বিপদের যোগ রয়েছে। অনেক দিনের কোনও ইচ্ছে আজ পূরণ হবে। আজকের দিন ব্যবসার জন্য শুভ। অফিসে শত্রুর বৃদ্ধি হতে পারে। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সাহিত্যচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল।  সন্তানের জন্য চিন্তা থাকলে মিটে যাবে। 
আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৯২। শুভ দিক উত্তর পূর্ব। শুভ রত্ন পান্না।

412

কর্কট-  
পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। শারীরিক কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। হস্ত শিল্পের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের জন্য দিনটি খুব ভাল।  আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যা সমাধান করতে গিয়ে নাজেহাল হবেন। বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কাজে উন্নতির যোগ। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। অপরের উপকার করে আজ মনে শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল। 
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
মানসিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। গুরুজনদের সঙ্গে অযথা বিবাদ হতে পারে। গান বাজনার প্রতি আজ একটু বেশি আকৃষ্ট হবেন।  হাত-পা ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুজনদের বাধ্য হয়ে থাকার চেষ্টা করুন। দেরি হলেও অফিসে আপনার সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখুন। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন। 
আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন চুনি।

612

কন্যা -  
ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হবেন। সন্তানদের জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তি বৃদ্ধি পেতে পারে। উচ্চশিক্ষার জন্য সময়টা শুভ নয়। মায়ের শারীরিক অবনতির যোগ রয়েছে। গুরুজনদের সঙ্গে আজ খুব ভালো দিন কাটবে। কোনও বিষয়ে আজ আপনাকে ছোটোদের সাহায্য করতে হতে হবে। অস্ত্রপচারের ফলে রোগমুক্তির সম্ভাবনা আছে।  আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে সঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে। 
আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

712

তুলা–  
কারও থেকে সু- পরামর্শ পেতে পারেন। সৌখিন বস্তু কেনার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।   আজ অর্থক্ষতির যোগ রয়েছে,বুঝে চলুন। অফিসে সুনাম বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিশেষ নজর থাকবে না এবং ব্যয় বেশি হবে। সাংসারিক শান্তি বজায় থাকবে। সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। সন্তানদের নিয়ে উদ্বিগ্নতা বৃদ্ধি পাবে। 
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক-  
বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকুন। রাস্তায় সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা রয়েছে। যে কোনও অশান্তিতে আজ আপনার দোষী হওয়ার যোগ রয়েছে। বিদ্যার্থীদের জন্য শুভ সময় ও ভাল ফল পাওয়ার যোগ। চোখের সমস্যায় ভোগান্তির সম্ভাবনা। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভ হতে পারে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। 
আপনার শুভ রং গাঢ় লাল। শুভ সংখ্যা ৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

912

ধনু– 
বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। গুরুজনদের কথা না মানলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। সংসারে কোনও দায়িত্ব থাকলে শীঘ্রই সেড়ে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। কোমড়ের যন্ত্রণা বাড়তে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের আজ সুনাম বৃদ্ধি পাবে। প্রতারিত হওয়ার যোগ রয়েছে। নিজের শরীরের উপর বিশেষ নজর দিন। খরচ বুঝে করুন, আজ ব্যয় বহুল দিন। ঝামেলা এড়িয়ে চলুন আইন অবধি যেতে হতে পারে।  আজ যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। 
আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

1012

মকর-  
অফিস পরিবর্তনের সুযোগ আসতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বিবাদ হতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। আজ সারাদিন অস্থিরতাভাব বজায় থাকবে। শিল্পীদের জন্য দিনটি খুব শুভ। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে পেতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। নতুন কোনও বন্ধু সঙ্গে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি বৃদ্ধি পাবে। পেটের যন্ত্রনা বাড়তে পারে। 
আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1112

কুম্ভ– 
স্বামী-স্ত্রীর মিলিত পরামর্শে ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। অফিসে কোনও দায়িত্ব বাড়তে পারে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে। ব্যয় নিয়ে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রেমে অশান্তির জন্য মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। প্রতিবেশীদের জন্য হেনস্থা হতে হবে। সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে। রক্তচাপজনিত সমস্যা দেখা দিতে পারে।  
আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1212

মীন- 
অহংকারের ফলে অশান্তি বৃদ্ধি পেতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কোনও খারাপ খবর পেতে পারেন। খাওয়ার বিষয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাই-বোনের সঙ্গে ভাল সময় কাটাবে আজ। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায়, চিন্তা থাকবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। 
 আপনার শুভ রং পিত মুক্তো। শুভ সংখ্যা ২৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পিত মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos