এই রাশির আজ অর্থনাশের আশঙ্কা রয়েছে, জেনে নিন শুক্রবারের রাশিফল

পঞ্জিকা অনুসারে, আজ অর্থাৎ ৯ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ রাশি সহ সমস্ত রাশিচক্রের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। কিছু রাশির চিহ্নও এই দিনে ক্ষতির সম্মুখীন হতে পারে, তাই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। চলুন জেনে নেওয়া যাক ১২ রাশির আজকের রাশিফল

deblina dey | Published : Sep 8, 2022 6:22 PM IST

112
এই রাশির আজ অর্থনাশের আশঙ্কা রয়েছে, জেনে নিন শুক্রবারের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি কিছু সমস্যা নিয়ে আসতে পারে। আপনি আপনার পিতামাতার প্রত্যাশা পূরণ করবেন। আজ, আপনি পরিবারে দায়িত্বের ক্রমবর্ধমান বোঝা দ্বারা বিরক্ত হবেন, তবে ছোট বাচ্চারা আজ আপনার কাছ থেকে কিছু অনুরোধ করতে পারে, যা আপনি অবশ্যই পূরণ করবেন। আপনার কোনও বন্ধু আপনার সঙ্গে মিটমাট করতে আসতে পারে।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি কিছুটা বিভ্রান্তিকর হবে । জটিলতার কারণে কোনও কাজ করতে আপনার ভালো লাগবে না। সন্তানের পড়ালেখায় যে সমস্যা আসছে তার জন্য ছুটতে হবে। প্রেমের জীবনযাপনকারী লোকেরা একে অপরের জন্য একটি উপহার আনতে পারে, যা তাদের সম্পর্ককে আরও গভীর করবে। আজ বাজেট পরিকল্পনা করা আপনার পক্ষে ভাল হবে, অন্যথায় আপনাকে পরে আর্থিক সংকটের মুখোমুখি হতে হতে পারে।

312

মিথুন দৈনিক রাশিফল
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি মাঝারি ফলদায়ক হতে চলেছে । আজ আপনার আটকে থাকা কাজ শেষ হলে আপনার মন খুশি হবে। কোনও মাঙ্গলিক উৎসবে যুক্ত থাকলে সেখানে কথা বলার পর কথা বললে ভালো হবে। যদি আপনার বন্ধুদের মধ্যে কেউ আপনাকে বিনিয়োগ সংক্রান্ত কোনও স্কিম উল্লেখ করে, তাহলে আপনাকে এতে বিনিয়োগ করতে হবে না, অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি নতুন কিছু করার জন্য হবে। শিক্ষার্থীরা যেকোনও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। যারা আজ ব্যবসা করছেন তাদের আগামীকালের জন্য কোনও কাজ স্থগিত করতে হবে না, অন্যথায় এটি একটি সমস্যা হতে পারে। আপনি যদি আপনার স্ত্রীর সঙ্গে রাগ করেন তবে আপনাকে তাদের বোঝানোর চেষ্টা করতে হবে এবং কোথাও বেড়াতে নিয়ে যেতে হবে।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আজ এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ হবে । কিছু ব্যয়ের কারণে আপনি চিন্তিত হবেন, কিন্তু তবুও আয় বৃদ্ধির কারণে আপনি আপনার সমস্ত ব্যয় সহজেই দূর করতে সক্ষম হবেন। আপনি আপনার বাড়ির রক্ষণাবেক্ষণের জন্য কেনাকাটা করার জন্য কিছু কেনাকাটাও করতে পারেন। আপনার মায়ের স্বাস্থ্যের কোনও অবনতির কারণে আপনি কিছুটা চিন্তিত হবেন।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি উন্নতির দিন হবে । পরিবারের কোনও সদস্যের বিয়েতে আসা বাধার জন্য পূজা পাঠের আয়োজন করতে পারেন। কোনও চুক্তি চূড়ান্ত করার আগে ব্যবসায়ীদের অবশ্যই তাদের ভাইদের সঙ্গে কথা বলতে হবে। আপনার আগের যেকোনও সিদ্ধান্ত আপনার জন্য ঝামেলার হয়ে উঠতে পারে।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। চাকরির পাশাপাশি আপনি কিছু ছোট ছোট পার্টটাইম কাজেও হাত চেষ্টা করতে পারেন, যাতে আপনি অবশ্যই সফল হবেন, কিন্তু আজ সামাজিক ক্ষেত্রে কর্মরত লোকেরা, কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। আপনি যদি স্টক মার্কেটে অর্থ বিনিয়োগ করেন তবে এটি আপনাকে ভাল রিটার্ন দিতে পারে।

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিশেষ হতে চলেছে। আপনি আপনার ব্যবসার কিছু পরিকল্পনাকে গতি দেবেন, যার কারণে আপনার মন খুশি হবে। চাকরিরত ব্যক্তিদের তাদের কোনও সহকর্মীর সঙ্গে জড়ানো এড়াতে হবে, অন্যথায় তারা তাদের অপবাদ দিতে পারে। যদি আপনার উপর দায়িত্ব অর্পিত হয়, তবে আপনি সেগুলি পূরণ করবেন, যা আপনার মনকে খুশি করবে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
ধনু যদি কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন আনেন, তবে তা তাদের জন্য ঝামেলার হবে। কর্মক্ষেত্রের উদ্বেগের কারণে আপনি কঠোর আচরণ করবেন, যার কারণে পরিবারের সদস্যরাও আপনার উপর বিরক্ত হতে পারে। আজ আপনি আপনার পিতামাতাকে কোথাও ধর্মীয় অনুষ্ঠানে নিয়ে যেতে পারেন। তাড়াহুড়ো করে কোনও কাজ এড়িয়ে চলতে হবে, অন্যথায় ভুল হতে পারে।

1012

মকর দৈনিক রাশিফল
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হতে চলেছে । আর্থিক অবস্থা মজবুত হলে, আপনি আপনার খরচ সহজে ব্যয় করতে সক্ষম হবেন, যারা নতুন কোর্সে ভর্তি হতে চান, তাদের ইচ্ছাও পূরণ হবে। আপনার কিছু আত্মীয় আজ আপনার সঙ্গে মিটমাট করতে আসতে পারে। কোনও বন্ধুর সঙ্গে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ফলদায়ক হতে চলেছে, যারা চাকরি করেন, তারা তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন, যার কারণে তাদের ভাবমূর্তি আরও বৃদ্ধি পাবে । সন্তান আপনার প্রত্যাশা পূরণ করবে, যার কারণে আপনার মন খুশি হবে। পারিবারিক জীবনে যদি কিছু উত্তেজনা তৈরি হয়, তবে তাও শেষ হয়ে যাবে এবং ব্যবসা করা লোকেরাও ভাল সুবিধা পেতে পারে।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি দুর্বল হতে চলেছে । আপনার পুরনো কোনও ঋণ আপনার সমস্যা হয়ে উঠতে পারে, যার কারণে আপনি মানসিক চাপে থাকবেন, যারা সম্পত্তিতে বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তাদের এখনই সাবধান হওয়া দরকার, অন্যথায় তাদের সঙ্গে কিছু প্রতারণামূলক কাজ হতে পারে। আপনাকে আজ সাহসের সঙ্গে চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos