কোন কোন রাাশির জাতকের ভাগ্য আজ ফিরবে, বদলাবে পরিস্থিতি, জেনেনিন আজকের রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

Jayita Chandra | Published : May 21, 2021 3:56 AM IST / Updated: May 21 2021, 09:30 AM IST

112
কোন কোন রাাশির জাতকের ভাগ্য আজ ফিরবে, বদলাবে পরিস্থিতি, জেনেনিন আজকের রাশিফল

মেষ রাশি- আজ আটকে থাকা অর্থ হাতে পাওয়ার সম্ভাবনা প্রবল। দিনে কোন কোন সময় অর্থের আগমন ঘটবে। তবে শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না, পরিবারের কারো শরীর স্বাস্থ্য আপনার উদ্বিগ্নের কারণ হতে পারে। সারাদিন তেমন কোনো ভালো খবর না মিললেও, আর্থিক দিক থেকে এদিন বেশ শুভ।

212

বৃষ রাশি- বাড়তি আয়ের জন্য নেওয়া পদক্ষেপ বিপদ ডেকে আনতে পারে। তাই আগে থেকে সতর্ক হোন। পর্যাপ্ত পরিমাণে অর্থের আগমন ঘটবে। কিন্তু অতিরিক্ত আয়ের লক্ষ্য করলেই বাড়তে পারে বিপদ। কর্মসংস্থানে আজ উন্নতির সম্ভাবনা। তবে বুদ্ধির জেরে আজ ক্ষতির মুখ দেখতে হতে পারে, তাই সতর্ক থাকুন।

312

মিথুন রাশি- ব্যবসায় উন্নতির যোগ। আটকে থাকা কাজ আজ মিটে যেতে পারে। অর্থের আগমনের জন্য এই দিনটি বেশ ভালো। পরিবারের সকলের সঙ্গে ভালো সময় কাটবে। চাকরি ক্ষেত্রে উন্নতির সুযোগ। সবমিলিয়ে আজকের এই দিনটি মিথুন রাশির জন্য বেশ শুভ। তবে শরীর বেশ খানিকটা সমস্যা তৈরি করতে পারে।

412

কর্কট রাশি- ব্যবসায় আজ উন্নতির লক্ষণ প্রবল। তবে দুষ্টু বুদ্ধির কবলে পড়ে কোন ভুল সিদ্ধান্ত নেবেন না। নতুন কোন কাজে বা ব্যবসায় আগ্রহ বাড়তে পারে। বুদ্ধি দিয়ে কাজ করার জন্য কর্ম জগতে আজ সুনাম পেতে পারেন। হাতের কাজের জন্য প্রশংসা পাবেন গুণী মহলে। ব্যবসা নিয়ে কোনো সমস্যা  থাকলে আজ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

512

সিংহ রাশি- শিল্পীদের জন্য এই দিনটি খুব শুভ। মিলতে পারে একাধিক ভালো খবর। পাশাপাশি ব্যবসার ক্ষেত্রে খুব একটা খারাপ নয়। বিপুল লাভের মুখ না দেখলেও মোটের উপর ভালোই যাবে দিনটি। সারাদিনই কাজের চাপে কাটবে আজ, তবে বড় কোনো সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি যথাযথ নয়। সম্পত্তি নিয়ে আজ কোন সিদ্ধান্ত হবার সম্ভাবনা রয়েছে। শরীর-স্বাস্থ্য মোটের উপর ভালো থাকবে।

612

কন্যা রাশি- ব্যবসায় আজ নতুন কোনও দিক খুলতে পারে। তবে ভুল বুদ্ধির জেরে সমস্যায় পড়তে হতে পারে। সতর্ক থেকে কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত আজ। এই জাতকের রয়েছে ভ্রমণের সম্ভাবনাও। আসতে পারি বিবাহের সংবাদ বা প্রেমের ক্ষেত্রে পরিণতি সম্ভাবনাও রয়েছে। অফিসে কাজের চাপ খানিক হলেও আজ একটু বেশি থাকবে। সারাদিন কমবেশি ব্যস্ততার মধ্যে কাটবে এই জাতকের।

712

তুলা রাশি- পারিবারিক ব্যবসার ক্ষেত্রে এ দিনটি বেশ শুভ। তবে চাকরির ক্ষেত্রে বড় কোনো সুযোগ হাতছাড়া হবার সম্ভাবনা রয়েছে। সারাদিনই কমবেশি বাধার মধ্যে দিয়ে কাটবে। তবে আর্থিক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার ভাবুন। অর্থের আগমন এর জন্য আজকের দিনটি শুভ। মিলতে পারে আটকে থাকা টাকাও।

812

বৃশ্চিক রাশি- কোন মহিলার জন্য আজ বিপুল অংকের টাকা খরচ হবার সম্ভাবনা। পাশাপাশি চাকরির ক্ষেত্রেও সাবধানে পা ফেলা উচিত। আজ কাউকে অর্থ ধার না দেওয়াই ভালো। তবে সম্পর্কে ক্ষেত্রে আজকের দিন টা বেশ শুভ। সম্পর্কে মাঝে যদি বিবাদ থাকে তা মিটে যাওয়ার সম্ভাবনাও প্রবল। আর্থিক লাভ মোটামুটি হবে, শরীরও ভালো মন্দ মিশিয়ে কাটবে। দিনভর এক মানসিক চাপ উপলব্ধি হবে এই জাতকের।

912

ধনু রাশি- আজ অর্থলাভ হলেও আপনার কোনও ভুল বুদ্ধির জন্য সমস্যায় পড়তে হতে পারে। ব্যবসার ক্ষেত্রে বাড়তে পারে জটিলতা। চাকরির ক্ষেত্রেও সমস্যায় পড়তে হতে পারে, তাই বুঝে কথা বলিনি দিন নয় তো বর্ষায় জড়িয়ে যেতে পারে। আজ কোনো বিষয় বা কোন খাতে লগ্নি না করাই ভালো। শরীর মোটামুটি ভালোই থাকবে।

1012

মকর রাশি- আজ কোন নতুন ব্যবসার পরিকল্পনা করতে পারেন, অর্থ বিনিয়োগের জন্য এই জাতকের দিনটি আজ শুভ। বুদ্ধি চুরি আজ শত্রু হবে ঘায়েল। তবে বুঝেশুনেই সিদ্ধান্ত নেওয়া উচিত কোনো বিষয় তাড়াহুড়ো নয়। ‌ পরিবারের সকলের সঙ্গে দিনটি ভালোই কাটবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আজকের দিন টা একটু সমস্যার। তবে শরীর স্বাস্থ্য ভালোই থাকবে।

1112

কুম্ভ রাশি- অর্থের বিষয় আজকে কাউকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। তাই আজ বড় কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একাধিক ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। আটকে থাকা অর্থের জন্য তাগাদা দিন। ব্যবসার ক্ষেত্রে আজ দিনটির মোটের উপর ভালো। আজ বড় কোনো ঝামেলা মিটে যাওয়ার সম্ভাবনা প্রবল। শরীরে দিনভর নানা ছোটখাটো সমস্যা দেখা দেবে।

1212

মীন রাশি- আজ ঋণ মুক্ত হবার সম্ভাবনা প্রবল। পাশাপাশি ঘরে অর্থের আগমন ঘটতে পারে। কোন সূত্র স্থানীয় ব্যক্তি আপনার বন্ধু হতে পারে। চাকরির ক্ষেত্রে কাউকে বিশ্বাস করলে ঠকার সম্ভাবনা। শরীর স্বাস্থ্য ভালো থাকবে পরিবারের সকলের সঙ্গে আনন্দের মধ্যে দিয়ে দিনটি কেটে যাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos