Daily Horoscope: বুধবারে ৪ রাশির প্রেম জীবনে বাধার আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কি বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Jan 19, 2022 2:38 AM IST / Updated: Jan 19 2022, 12:18 PM IST

112
Daily Horoscope: বুধবারে ৪ রাশির প্রেম জীবনে বাধার আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

মেষ-  যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। বাড়িতে কোনও মঙ্গলানুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। 
আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৪৯। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ- আজ ব্যায় হওয়ার সম্ভাবনা প্রচুর রয়েছে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। পাওনা টাকা ফেরত পাবেন তবে তার জন্য একটু অপেক্ষা করতে হবে। কর্মচারীর জন্য আজ আপনার ব্যবসায় লাভ হতে পারে। সঠিকভাবে চিন্তা ভাবনা করে তবেই কোনও সিদ্ধান্ত নিন। বেশি রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন- অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। আজ আপনাকে বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে হতে পারে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। 
আপনার শুভ রং গোলাপী।  শুভ সংখ্যা ৮০। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন রুবি।  

412

কর্কট-  অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। অসৎসঙ্গে ক্ষতির সম্ভাবনা হওয়ার যোগ রয়েছে। প্রেমের সম্পর্কে নিঃসঙ্গতা কেটে যাতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। সঙ্গীর কোনও কাজের জন্য সংসারে শান্তি ফিরে আসবে। ঋণ শোধ নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভালো সুযোগ আসবে। কাজের বিষয়ে ভালো সুযোগ আসতে পারে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৬৯। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন প্রবাল।

512

সিংহ-  আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। ব্যাবসায়ে জটিলতা বৃদ্ধি পাবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে।  
আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১৮। শুভ দিক পূর্ব। শুভ রত্ন চুণী।

612

কন্যা- আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। বাড়িতে বড় কারও শারীরিক অসুস্থতার জন্য ভুগতে হতে পারে। বন্ধুদের বিষয়ে আজ আপনাকে একটু সাবধান হতে হবে। ব্যায় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে। কোনও মহৎ ব্যক্তি আজ আপনাকে যেচে উপকার করতে পারে। জনহিতকর কোনও কাজের সঙ্গে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে বদলি হওয়ার রয়েছে। আজ সতর্ক থাকুন নাহলে কর্মক্ষেত্রে সন্মানহানি হওয়ার আশঙ্কা আছে। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন পান্না। 

712

তুলা-  তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে সমস্যা দেখা দিতে পারে। বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় আজ আপনার সমস্যা বাড়তে পারে। মানসিক ক্লান্তি বৃদ্ধি পাবে। হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তি যোগ রয়েছে। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আজ আপনাকে একটু সাবধানী হতে হবে নাহলে বদনাম হতে পারে। আজ আপনি বন্ধুর থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। 
আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৫২। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক-  প্রেমের ক্ষেত্রে আজ আপনার জন্য শুভ। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ আপনাকে ছাড়তে হতে পারে। বাড়তি খরচের সম্ভাবনা আছে। অর্শরোগে ভোগান্তির যোগ রয়েছে। আপনার করা রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান আপনাকেই করতে হবে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ কর্মক্ষেত্রে নতুন কিছু করার ইচ্ছা আপনার মনে কাজ করবে। আজ অপরকে সাহায্য করে মনে আনন্দ পাবেন। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পোখরাজ।

912

ধনু- বায়ুপথে যাতায়াত না করাই শ্রেয়। নিজের কাজ সম্পূর্ণ না করার জন্য সংসারে অশান্তি হতে পারে। কাজের জন্য খুব ভালো সময়। আজ সারাদিন বিষণ্ণতা থাকতে পারে। নতুন উপায়ে উপার্জনের চেষ্টা এখন না করাই ভালো। অচেনা ব্যক্তিদের সঙ্গে বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। সম্পত্তির বিষয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। মাঙ্গলিক কোনও কাজের আজ মনের আনন্দ বৃদ্ধি পাবে।  
আপনার শুভ রং গাঢ় সবুজ।  শুভ সংখ্যা ৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

1012

মকর- শারীরিক ক্ষমতা বুঝে কাজ করুন। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ রয়েছে। আজ যে কোনও বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন। প্রিয়জনের অসুস্থতার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। দিনের শুরুর দিকে ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। সম্পর্কের জটিলতা কেটে যাবে তবে তা নিয়ে বাড়িতে বিবাদ হতে পারে। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে। দ্রব্য ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। 
আপনার শুভ রং গাঢ় নীল। শুভ সংখ্যা ২৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1112

কুম্ভ- সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। ফাটকা ব্যবসায়ীদের আয় আজ বৃদ্ধির যোগ রয়েছে। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন, আঘাত লাগার আশঙ্কা রয়েছে। বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। 
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ১৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন নীলা।

1212

মীন- আজ কোনও প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে বেগ পেতে হবে। আটকে থাকা কোনও কাজ সম্পূর্ণ হতে পারে। অতিরিক্ত বিনিয়োগের জন্য ব্যবসার চিন্তা বৃদ্ধি পাবে। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকুন। আজ পরিশ্রম অনুযায়ী সঠিক মূল্য পাবেন না। নিকটবর্তী কোনও আত্মীয়কে নিয়ে বাড়িতে অশান্তির আশঙ্কা রয়েছে। সম্মানহানি হওয়ার যোগ রয়েছে, সাবধানে থাকুন। সঙ্গীর কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। 
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos