Daily Horoscope: সোমবার ৩ রাশির নাম-যশ বৃদ্ধির যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কি বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।
 

deblina dey | Published : Dec 27, 2021 2:47 AM IST / Updated: Dec 27 2021, 01:55 PM IST

112
Daily Horoscope: সোমবার ৩ রাশির নাম-যশ বৃদ্ধির যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

কাজের জন্য দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হয়ে যেতে পারে। বাবার অসুস্থতা নিয়ে চিন্তা বারতে পারে। নতুন চাকুরীর জন্য ভাল সুযোগ আসতে পারে। মাঙ্গলিক কাজের জন্য কাউকে উপকার করতে হতে পারে। সহকর্মীর হিংসার জন্য অফিসে ঝামেলার সৃষ্টি হতে পারে। আজ নাম-যশ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। তবে সারাদিন মন চঞ্চল থাকবে। পরীক্ষার্থীদের জন্য শুভ সময়। চলাফেরার সময় প্রচুর সাবধানতা অবলম্বন করুন। ভাই-বোনদের থেকে কোনও উপহার পেতে পারেন। আজ বাড়তি কথা না বলাই ভালো হবে। 

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

গুপ্ত কোনও রোগ থাকলে চিকিৎসা করান। আঘাত প্রাপ্তির আশঙ্কা আছে। ব্যবসায় সফলতা থাকলেও ব্যয়ও হবে প্রচুর। উচ্চবিদ্যায় প্রচুর দূর এগোতে পারবেন। দুঃস্থ কোনও ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি পাবে। আপনার মধুর ব্যবহার সকলের মন জয় করবে। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। পুরনো কোনও যন্ত্রণা বাড়তে পারে।  বাবার সঙ্গে সম্পত্তির বিষয়ে বিবাদ বাড়তে পারে। লটারি জাতীয় খেলায় প্রচুর অর্থনাশ হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন সাদা প্রবাল।
 

312

আজ কোনও কারণে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। যে কোনও অশান্তিতে আজ আপনার দোষী হওয়ার যোগ রয়েছে। বিদ্যার্থীদের জন্য শুভ সময় ও ভাল ফল পাওয়ার যোগ। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যায় ভোগান্তির সম্ভাবনা। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভ হতে পারে। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকুন। রাস্তায় সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা রয়েছে। 

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৯২। শুভ দিক উত্তর পূর্ব। শুভ রত্ন পান্না।
 

412

অর্থক্ষতির যোগ রয়েছে,বুঝে চলুন। সৌখিন বস্তু কেনার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। অফিসে সুনাম বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিশেষ নজর থাকবে না এবং ব্যয় বেশি হবে। সাংসারিক শান্তি বজায় থাকবে। সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ কর্মক্ষেত্রে বঞ্চনার শিকার হতে পারেন। সন্তানদের নিয়ে উদ্বিগ্নতা বৃদ্ধি পাবে। কারও থেকে সু- পরামর্শ পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। 

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

বন্ধু প্রীতি বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে। ব্যয় নিয়ে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রেমে অশান্তির জন্য মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। প্রতিবেশীদের জন্য হেনস্থা হতে হবে। সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে। অফিসে কোনও দায়িত্ব বাড়তে পারে। রক্তচাপজনিত সমস্যা দেখা দিতে পারে।  স্বামী-স্ত্রীর মিলিত পরামর্শে ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। 

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন চুনি।
 

612

পারিবারিক কলহের যোগ রয়েছে। শিল্পীদের জন্য দিনটি খুব শুভ। সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য বিবাদ হতে পারে। নতুন কোনও বন্ধু সঙ্গে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি বৃদ্ধি পাবে। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে পেতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। পেটের যন্ত্রনা বাড়তে পারে। অফিস পরিবর্তনের সুযোগ আসতে পারে। আজ সারাদিন অস্থিরতাভাব বজায় থাকবে। 

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।
 

712

কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। সন্তানের কোনও কাজের জন্য কষ্ট পেতে পারেন। ভাই-বোনের সঙ্গে ভাল সময় কাটাবে আজ। দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। অহংকারের ফলে অশান্তি বৃদ্ধি পেতে পারে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায়, চিন্তা থাকবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে।  প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কোনও খারাপ খবর পেতে পারেন। খাওয়ার বিষয়ে বাড়িতে অশান্তি হতে পারে। 

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।
 

812

স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। শারীরিক কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। ভ্রমণের জন্য আনন্দ বৃদ্ধি পাবে। বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কাজে উন্নতির যোগ। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। অপরের উপকার করে আজ মনে শান্তি পাবেন। তবে এমন কিছু সমস্যা দেখা দেবে যা সমাধান করতে গিয়ে নাজেহাল হবেন। হস্ত শিল্পের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের জন্য দিনটি খুব ভাল।  

আপনার শুভ রং গাঢ় লাল। শুভ সংখ্যা ৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।
 

912

খরচ বুঝে করুন, আজ ব্যয় বহুল দিন। ফাটকা আয় করতে গিয়ে ব্যায় বৃদ্ধি পাবে। রাজনীতির সঙ্গে যুক্তদের আজ সুনাম বৃদ্ধি পাবে। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। গুরুজনদের কথা না মানলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। প্রতারিত হওয়ার যোগ রয়েছে। নিজের শরীরের উপর বিশেষ নজর দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে শীঘ্রই সেড়ে ফেলুন। ঝামেলা এড়িয়ে চলুন আইন অবধি যেতে হতে পারে।  আজ যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। কোমড়ের যন্ত্রণা বাড়তে পারে। 

 আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।
 

1012

সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নৈতিক অবনতির যোগ রয়েছে। আজকের দিন ব্যবসার জন্য শুভ। সন্তানের জন্য চিন্তা থাকলে মিটে যাবে। সংসারে অযথা কথা না বলাই ভাল, অশান্তি হতে পারে। অফিসে শত্রুর বৃদ্ধি হতে পারে। সাহিত্যচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল। অনেক দিনের কোনও ইচ্ছে আজ পূরণ হবে। আইনি কাজের জন্য শুভ দিন। আগুনের কাজ খুব সাবধানে করুন বিপদের যোগ রয়েছে। 

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।
 

1112

কোনও বিষয়ে আজ আপনাকে ছোটোদের সাহায্য করতে হতে হবে। ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হবেন। সন্তানদের জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তি বৃদ্ধি পেতে পারে। অস্ত্রপচারের ফলে রোগমুক্তির সম্ভাবনা আছে।  আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে সঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে।ব্যবসায় লাভের যোগ রয়েছে। উচ্চশিক্ষার জন্য সময়টা শুভ নয়। মায়ের শারীরিক অবনতির যোগ রয়েছে। গুরুজনদের সঙ্গে আজ খুব ভালো দিন কাটবে। 

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1212

সঙ্গীর জন্য মন কষ্ট বৃদ্ধি পেতে পারে। সাবধানে চলাফেরা করুন, হাত-পা ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুজনদের সঙ্গে অযথা বিবাদ হতে পারে। মানসিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। গুরুজনদের বাধ্য হয়ে থাকার চেষ্টা করুন। দেরি হলেও অফিসে আপনার সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখুন। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন। গান বাজনার প্রতি আজ একটু বেশি আকৃষ্ট হবেন।
 
আপনার শুভ রং পিত মুক্তো। শুভ সংখ্যা ২৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পিত মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos