মঙ্গলবারে ৭ রাশির ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ, দেখে নিন আজকের রাশিফল

গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর ভিত্তি করে একটি ভবিষ্যদ্বাণী করা হয়। আজকের রাশিফল ​​আপনাকে চাকরি, ব্যবসা, লেনদেন, পরিবার এবং বন্ধুদের সঙ্গে সম্পর্ক, স্বাস্থ্য এবং সারাদিনের শুভ ও অশুভ ঘটনার পূর্বাভাস দেয়। এই রাশিফলটি পড়ে আপনি আপনার দৈনন্দিন পরিকল্পনা সফল করতে সক্ষম হবেন। আজকের দিনটি কেমন যাবে আপনার, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল-
 

deblina dey | / Updated: Jul 12 2022, 07:00 AM IST

112
মঙ্গলবারে ৭ রাশির ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ, দেখে নিন আজকের রাশিফল

মেষ-   
উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। বিদ্যার্থীদের সময়টা খুব একটা ভালো নয়। বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তি হওয়ার আশঙ্কা রয়েছে। বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে। আজ কোনও কারণে শোকের খবর পেতে পারেন। অংশিদারী ব্যবসায় ভালো ফল আশা করেত পারেন। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। 
আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৪। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন সাদা প্রবাল।

212

বৃষ -  
আজ বিজ্ঞানীদের জন্য দিনটি খুব শুভ। অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও আজ সেরে ফেলুন। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেষ সুযোগ আসতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে। প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে।
আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনী।

312

মিথুন -   
সঙ্গীর সঙ্গে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও আজ ভালো দিন। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। অনেক দিনের কোনও সুপ্ত ইচ্ছা আজ পূরণ হতে পারে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন, নাহলে আইনি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আজ খরচ বৃদ্ধি পেতে পারে। এই রাশির জাতক জাতিকার আজ দিনটি ভালো কাটবে। তবে কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। 
আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট -    
বিয়ের জন্য যোগাযোগ হতে পারে। পিঠে ব্যাথার সমস্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। কোনও বিষয়েই চটজলদি কোনও সিদ্ধান্ত আজ নেবেন না। ভ্রমণ সুখকর হলেও খরচ বৃদ্ধি পেতে পারে। পরিশ্রম করলেও আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা খুব কম। দাম্পত্য জীবন সুখের। ভালো কাজে ব্যয় হওয়ার সম্ভাবনা বেশি থাকে। সন্তানের কোনও কাজের জন্য মন ভালো হয়ে যাবে। ব্যবসায় বা অন্য ক্ষেত্রে অর্থ বিনিয়োগের আগে চিন্তা-ভাবনা করুন। 
আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৯। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরে।

512

সিংহ -   
 ধর্মীয় ও আধ্যাত্মীক ক্ষেত্রে কিছু দান করতে হতে পারে। শিক্ষা সংক্রান্ত বিষয়ে বিদেশ যাত্রার খোঁজ আসার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি নজর দিন। কোনও কারণে আজ লাঞ্ছনা ভোগ করতে হতে পারে। আজকের দিনটি আপনার অনূকুলে থাকবে। আজ আয় বৃদ্ধির যোগ রয়েছে। পরিবার ও বন্ধুদের সঙ্গে ভ্রমণ সংক্রান্ত আলোচনা হতে পারে। অযথা ব্যয় বন্ধ করুন নাহলে সমস্যা দেখা দিতে পারে। পুরনো পারিবারিক সমস্যা মিটে যেতে পারে। আর্থিক সমস্যা দেখা দিলেও তা মিটে যাবে। 
আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ১৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা -  
কর্মক্ষেত্রে নিশ্চিত উন্নতিতে বাধা আসেত পারে। কর্মস্থলে অত্যধিক কাজের চাপ থাকায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে, ফলে সমস্যা দেখা দিতে পারে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আজ আর্থিক উন্নতি নিশ্চিত। পাওনা টাকা আদায়ে সমস্যা দেখা দিতে পারে। লিভারের সমস্যায় ভুগতে হতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা -   
আজ আপনার প্রতিভার বিকাশ হতে পারে। দু-চাকার যানে বিপদের সম্ভাবনা রয়েছে। আজ বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের ক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। জমি বা সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য আজ শুভ দিন। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। কাজের ক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন।  প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। পেটের সমস্যায় ভুগতে হতো পারে। ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ আসতে পারে। 
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক -  
যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। পারিবারিক অশান্তি দেখা দিতে পারে। অভিভাবকের শারীরিক সমস্যা দেখা দিতে পারে।রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। আয় বৃদ্ধির যোগ রয়েছে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। পারিবারিক অশান্তি দেখা দিতে পারে। অভিভাবকের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। 
আপনার শুভ রং নীলা। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু -  
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। ব্যবসায়ীদের আয় আজ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। নৈতিক অবনতি দেখা দিতে পারে। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। অভিনেতাদের আজ সম্মান বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন আঘাত লাগার আশঙ্কা রয়েছে। বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। 
আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর -   
 শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে।  দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। অনেক দিন পর প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পারবেন। রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। 
আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ -  
আজ সমস্যার সমাধান হয়ে যাবে সহজেই। ব্যবসায় ভালো আয় হতে পারে। অফিসে আজ আপনার প্রাধান্য় বৃদ্ধি পাবে। যে কোনও বিষয়ে চিন্তা-ভাবনা করে সিন্ধান্ত নিন। তাড়াহুড়োর ফলে সমস্যা বৃদ্ধি পেতে পারে। আজকের দিন আপনার বেশ ভালোই কাটবে। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে তবে তা সমাধান হয়ে যাবে সহজেই। শিক্ষার্থীদের ভালো ফল পাওয়ার জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন। শিল্পীদের জন্য আজ শুভ দিন। 
আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৩। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন - 
বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে ফেলুন। এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল। বাকি থাকা ঋণ আজ পরিশোধ করকতে পারবেন। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্যে কোনও কার্যসিদ্ধি হতে পারে। আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। 
আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos