মঙ্গলবারের সারাদিন কেমন কাটবে, দেখে নিন আজকের রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- টি রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

deblina dey | Published : Nov 26, 2019 3:21 AM IST

112
মঙ্গলবারের সারাদিন কেমন কাটবে, দেখে নিন আজকের রাশিফল
মেষ- সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। শিল্পীদের জন্য আজকের দিনটি খুব শুভ। ব্যবসায় লাভের পরিমান বাড়তে পারে।যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। দাঁতের সমস্যা বৃদ্ধি পেতে পারে। আজ আপনার কোনও আশা পূর্ণ হতে পারে। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আঘাত প্রাপ্তির যোগ রয়েছে। আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।
212
বৃষ- অকারণে আজ অপমানিত হতে পারেন। অনেক দিন পর পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন।সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। নতুন কোনও ব্যবসা করার কথা ভাবতে পারেন। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন ওঠার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ শ্রীবৃদ্ধির যোগ রয়েছে। আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬২। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
312
মিথুন- গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভালো সুযোগ আসবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। সঙ্গীর কোনও কাজের জন্য সংসারে শান্তি ফিরে আসবে। কাজের বিষয়ে ভালো সুযোগ আসতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। আজ আপনার নেওয়া কোনও প্রচেষ্টা সফল হবে। আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৪৬। শুভ দিক উত্তর। শুভ রত্ন পান্না।
412
কর্কট- সারাদিন সংসারে শান্তি বজায় থাকবে, তবে রাতের দিকে অশুভ যোগ রয়েছে। আজ অপরের উপকার করতে গিয়ে সমস্যায় পড়তে হতে পারে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানের পড়াশুনো নিয়ে চিন্তা বাড়তে পারে। অবৈধ সম্পর্কে জড়িয়ে যাওয়ার যোগ রয়েছে। আজ আপনার সম্মান ও খ্যাতি বৃদ্ধি পাবে। আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৯। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরে।
512
সিংহ- আজ সারাদিন কোনও কারণে মানসিক অস্থিরতা বজায় থাকবে। বাড়ির পরিবেশ আপনার অনুকূলে থাকবে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদে পড়তে হতে পারে। কর্মস্থলে নিজের প্রতিভা ফুটিয়ে তোলার চেষ্টা করুন, লাভবান হবেন। ভাইয়ের সঙ্গে কোনও কারনে বিবাদ হতে পারে। পারিবারিক অশান্তি দেখা দিতে পারে। আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন ক্যাটস আই।
612
কন্যা- প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভ হতে পারে। আজ মান-সম্মানহানির আশঙ্কা রয়েছে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে নিন। আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।
712
তুলা- কোনও আত্মীয়ের থেকে আজ বিশেষ সাহায্য পেতে পারেন। অতিরিক্ত অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। আজ বিলাসীতার জন্য প্রচুর ব্যয় হতে পারে। চোখের সমস্যায় ভুগতে হতে পারে। আফিসে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
812
বৃশ্চিক- নিজের কাজ সম্পূর্ণ না করার জন্য সংসারে অশান্তি হতে পারে। নতুন উপায়ে উপার্জনের চেষ্টা এখন না করাই ভালো। আজ সারাদিন মানসিক অশান্তি বজায় থাকবে। আপনার মনে শত্রু ভয় থাকবে। মাঙ্গলিক কোনও কাজের জন্য আজ মনের আনন্দ বৃদ্ধি পাবে। অচেনা ব্যক্তিদের সঙ্গে বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৫৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
912
ধনু- নিজের সম্পত্তি থেকে কিছু অংশ আপনাকে ছাড়তে হতে পারে। আজ অপরকে সাহায্য করে মনে আনন্দ পাবেন। আপনার করা মজা অপরের বিপদ ডেকে আনতে পারে। বাড়তি খরচের সম্ভাবনা আছে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। আজ কর্মক্ষেত্রে অলসতার জন্য কাজে ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৬৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
1012
মকর- কাজের ক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন, বিদেশ যাত্রাও হতে পারে। প্রেমের ক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। আজ বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। আজ মৎসজীবীদের জন্য় শুভ। আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
1112
কুম্ভ- প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভ হতে পারে। কোনও কাজে সফলতা পাওয়ার জন্য নৈতিক অবনতিও হতে পারে। আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। পাওনা টাকা আদায়ে বাধার সৃষ্টি হতে পারে। আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।
1212
মীন- পারিবারিক শান্তি বজায় থাকবে। সম্পর্কের সমস্ত সমস্যা আজ কেটে যাওয়ার যোগ রয়েছে। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন চিন্তা-ভাবনা করতে পারেন। বাড়িতে কোনও পূজোর জন্য আলোচনা হতে পারে। কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। আজ বিলাসীতার জন্য প্রচুর ব্যয় হতে পারে। নিজের বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos