মঙ্গলবারে ৬ রাশির আর্থিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, দেখে নিন আপনার রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

deblina dey | Published : Nov 3, 2020 2:12 AM IST

112
মঙ্গলবারে ৬ রাশির আর্থিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, দেখে নিন আপনার রাশিফল

মেষ -  ব্যবসার দিকে বেশি করে নজর দিন, সমস্ত সমস্যা কেটে যাবে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।  খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা বৃদ্ধি পাবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রের জটিলতা কেটে যাওয়ার যোগ করেছে। অযথা কাউকে পরামর্শ দিতে যাবেন না। ধর্মীয় বা আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি হতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন প্রবাল।

212

বৃষ- দু-চাকার যান নিয়ে চলাফেরা করলে খুব সতর্ক থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। সকাল থেকে  শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। আজ জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর অশান্তি থাকবে। ভাতৃ স্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে তবে কিছুটা সময় দিতে হবে। ব্যবসায় অভাব থাকবে তবে মনোবল বজায় রাখুন, ভেঙ্গে পড়লে চলবে না। আপনার কোনও প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪৮। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন ক্যাটস আই।

312

মিথুন- আজ সঙ্গীর সঙ্গে কোনও তুচ্ছ বিষয় নিয়ে সমস্যা দেখা দিতে পারে। গুরুজনদের কথা মেনে চললে ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। আজ অন্যান্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হবে। যুক্তিসঙ্গত আলোচনায় আজ সম্মান প্রাপ্তির যোগ রয়েছে। অফিসে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। কোনও আত্মীয়র থেকে আজ আপনি সাহায্য পেতে পারেন। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পাবে। অতিরিক্ত অর্থ ব্যয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। 

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৮। শুভ দিক পূর্বদিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-  আবেগের বশে কোনও কাজ করলে বিপদে পড়তে হতে পারে। ভাইয়ের সঙ্গে কোনও কারনে বিবাদ হতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। বাবা-মায়ের অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। আজ দিনটা আপনার অনুকূলে থাকবে। কর্মস্থলে নিজের প্রতিভা ফুটিয়ে তোলার চেষ্টা করুন, লাভবান হবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর-পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

512

সিংহ– আজ সঙ্গীর সঙ্গে বুঝে চলুন, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার যোগ রয়েছে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। কোনও আত্মীয়র থেকে আজ কিছু উপহার পেতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে সমস্ত কাজ করুন তবেই সকল সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক হতে পারে। আর্থিক সমস্যার জন্য আজ সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। 

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন ক্যাটস আই।

612

কন্যা– আজ অর্থ উপার্জনের জন্য ভালো দিন। সারাদিন সংসারে শান্তি বজায় থাকবে, তবে রাতের দিকে অশুভ যোগ রয়েছে। আজ অপরের উপকার করতে গিয়ে সমস্যায় পড়তে হতে পারে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানের পড়াশুনো নিয়ে চিন্তা বাড়তে পারে। শিল্পীদদের জন্য আজ শুভ দিন। 

আপনার শুভ রং গাঢ় সবুজ। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ-পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

712

তুলা– প্রেমের ক্ষেত্রে আজ আপনার জন্য শুভ। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। আজ কর্মক্ষেত্রে নতুন কিছু করার ইচ্ছা আপনার মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ আপনাকে ছাড়তে হতে পারে। আজ অপরকে সাহায্য করে মনে আনন্দ পাবেন। আপনার করা রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। বাড়তি খরচের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান আপনাকেই করতে হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৯৪। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক– কর্মচারীর জন্য আজ আপনার ব্যবসায় লাভ হতে পারে। সঠিকভাবে চিন্তা ভাবনা করে তবেই কোনও সিদ্ধান্ত নিন। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। বেশি রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। পাওয়া টাকা ফেরত পাবেন তবে তার জন্য একটু অপেক্ষা করতে হবে। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়। 


আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু– আজ নিজের প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করবেন। বন্ধুদের অতিরিক্ত বিশ্বাস করার জন্য আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। আজ কোনও দুর্ঘটনার সাক্ষী হতে পারেন আপনি। উচ্চপদস্থ কোনও ব্যক্তির থেকে আজ আপনি উপকার পাবেন। আপনার ক্রোধ আপনার কাজের ক্ষতি করতে পারে। ভাইয়ের সঙ্গে কোনও কারনে বিবাদ হতে পারে। সংগঠনমূলক কোনও কাজ করলে সাফল্য পাবেন।

আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৬৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– অপরিচিত কোনও ব্যক্তির জন্য আজ আপনাকে বিপদে পড়তে হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে সঙ্গীর সঙ্গে গভীর আলোচনা হতে পারে। আজ আপনার কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করবেন। সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। রাস্তাঘাটে আজ সাবধানে চলাফেরা করুন আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। আজ সারাদিন ব্যয়ের পরিমান বেশি থাকবে। 

আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ– আজ কঠিক কোনও কাজ খুব সহজেই করতে সক্ষম হবেন। আর্থিক সমস্যার জন্য আজ সংসারে অশান্তি হতে পারে। প্রয়োজনের বেশি কথা বললে, বিপদ বাড়বে। আত্ম সংযমী হওয়ার চেষ্টা করুন। একাধিক উপায়ে আয় করতে আজ সক্ষম হবেন। বাড়িতে বা অফিসে মাথা গরম করে কোনও কাজ করবেন না, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে।

আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন- সন্তানের ভালো কাজের জন্য আজ গর্বিত হবেন। অকারণে আজ কাউকে উপদেশ দিতে যাবেন না, অপমানিত হতে পারেন। নিজের বুদ্ধিতেই আজ ব্যবসা লাভজনক হবে। অফিসে অশান্তির যোগ রয়েছে, তাই খুব বুঝেই কাজ করুন। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য দিনটি শুভ নয়, বদনাম হওয়ার যোগ রয়েছে। পড়াশোনার জন্য দিনটি উপযুক্ত।

আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos