কালী পুজোর দিন আপনার ভাগ্যে কী লেখা, জেনে নিন আজকের রাশিফল

কালী পুজো মানেই এই তিথিতে অনেকেই অনেক কিছু পরিকল্পনা করে রাখেন। উৎসবের মরশুমে গা ভাসানোর আগে জেনে নিন কেমন কাটতে চলেছে আপনার আজকের দিন, তাই এই বিশেষ দিনে জেনে নিন আপনার রাশিফল, এদিন কি বদলাতে পারবে আপনার ভাগ্য।

Jayita Chandra | Published : Nov 14, 2020 5:57 AM IST

112
কালী পুজোর দিন আপনার ভাগ্যে কী লেখা, জেনে নিন আজকের রাশিফল

মেষ রাশি- আজকের দিনটা কোনও কিছু বিনিয়োগ করার জন্য মোটেও শুভ নয়। এই দিনটিতে কারুর সঙ্গে বচসাতে জড়িয়ে পড়ার সম্ভাবনা প্রবল। তাই এই বিশেষ দিনে খানিকটা সামলে থাকুন ও সারা দিন শান্তিপূর্ণভাবে কাটান। শরীরে খানিকটা সমস্যা দেখা দেবে। 

212

বৃষ রাশি- পরিবারের আত্মীয়দের সঙ্গে আজ দেখা হওয়ার সম্ভাবনা প্রবল। তবে বাড়তে পারে খরচ, বুঝে শুনে খরচ করুন। সঞ্চয়ের ক্ষেত্রে খানিক সমস্যা দেখা দেবে। সম্পর্কের ক্ষেত্রে এই দিনটি বেশ ভালো। কাজের জায়গায় উন্নতির সম্ভাবনা। 

312

মিথুন রাশি- চাকপরী জীবীদের জন্য আজকের দিনটি শুভ। এই বিশেষ দিনে আপনার খুব কাছের বন্ধু আপনার ক্ষতি করতে পারে। ন্যায্য পাওনা আদায়ের ক্ষেত্রে দিনটি শুভ। তবে সম্পর্কে খানিক বিবাদ থাকতে পারে। তাই সেই বিষয় সতর্ক থাকুন। 

412

কর্কট রাশি- সংসারে আজ আনন্দ সুখ শান্তি বজায় থাকবে। পাশাপাশি পরিবারের সকলে মিলে আজ দিনটি ভালোই কাটবে। তবে নানা বাধার সন্মুখীন হতে পারেন দিনভর। বুদ্ধির জোরে সেখান থেকে বাঁচতে হবে। ফেলে রাখা কাজ সেরে ফেলুন। 

512

সিংহ রাশি- নিজের কাজের জন্য গুণীমহলে প্রশংসা পাবেন। পাশাপাশি আসতে পারে নতুন কাজের সন্ধান। ব্যবসার ক্ষেত্রে নতুন কোনও সিদ্ধান্ত নিতে পারেন আজ। শরীর এদিন বেশ ভোগাবে। তবে আসতে পারে কোনও ভালো খবর বা ননতুন কোনও ভালো উদ্যোগ আজ নিতে পারেন আপনি। 

612

কন্যা রাশি- আর্থিক দিক থেকে আজ উন্নতির সম্ভাবনা প্রবল। তাই এই দিন ব্যবসার কাজে মন দিন। পাশাপাশি পরিবারেও শান্তি বজায় থাকবে। যদিও গুরুজনদের মধ্যে ছোট খাটো সমস্যা দেখা দিতে পারে। 

712

তুলা রাশি- নতুন কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আজ একটু ভাবুন। তবে পরিবারে খানিক ভুল বোঝাবুঝি হওয়ার সম্ভাবনা। তবে কাউকে বিশ্বাস করলে আজ ঠকতে হবে। ভালো কাজের জন্য খানিক ধৈর্য্য ধরুন। আজ একটু বাড়তি খরচ হতে পারে। 

812

বৃশ্চিক রাশি- আজকে আপনার আর্থিক আগমনের তেমনন কোনও যোগ নেই। আজ ভালো কোনও কাজ শুরু করার জন্য দিনটি অতটা শুভ নয়। পরিবারের সঙ্গে সামান্য মনোমালিন্য হতে পারে। তবে পড়ুয়াদের জন্য আসতে পারে সুখবর।

912

ধনু রাশি- চাকরির ক্ষেত্রে আজকের দিনটি শুভ। এই দিনটিতে আপনার সম্পর্কের ক্ষেত্রে কোনও বড় সিদ্ধান্ত না নেওয়াই ভালো। তবে পরিবারে আজ অতিথিদের আগমন ঘটতে পারে। 

1012

মকর রাশি- পারিবারিক ব্যবসার ক্ষেত্রে এ দিনটি বেশ শুভ। তবে চাকরির ক্ষেত্রে বড় কোনো সুযোগ হাতছাড়া হবার সম্ভাবনা রয়েছে। সারাদিনই কমবেশি বাধার মধ্যে দিয়ে কাটবে। তবে আর্থিক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার ভাবুন। অর্থের আগমন এর জন্য আজকের দিনটি শুভ। মিলতে পারে আটকে থাকা টাকাও।

1112

কুম্ভ রাশি- আজ খুব কাছের মানুষের ক্ষেত্রে বিপদের সম্ভাবনা রয়েছে। এই বিশেষদিনে নতুন কাজের সন্ধান আসতে পারে। আটকে থাকা পেয়ে যেতে পারেন। তবে সম্পর্কের ক্ষেত্রে এই দিনটি বেশ ভালো। তবে শরীরে বেশ কিছু সমস্যা দেখা দিতে পারে এই দিন। 

1212

মীন রাশি- অর্থের বিষয় আজকে কাউকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। তাই আজ বড় কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একাধিক ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। আটকে থাকা অর্থের জন্য তাগাদা দিন। ব্যবসার ক্ষেত্রে আজ দিনটির মোটের উপর ভালো। আজ বড় কোনো ঝামেলা মিটে যাওয়ার সম্ভাবনা প্রবল। শরীরে দিনভর নানা ছোটখাটো সমস্যা দেখা দেবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos