Daily Horoscope- মঙ্গলবার ৪ রাশির আর্থিক সমস্যা কেটে যেতে পারে, দেখে নিন আপনার রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

Jayita Chandra | Published : Nov 8, 2021 6:50 PM IST

112
Daily Horoscope- মঙ্গলবার ৪ রাশির আর্থিক সমস্যা কেটে যেতে পারে,  দেখে নিন আপনার রাশিফল

মেষ-   উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। অংশিদারী ব্যবসায় ভালো ফল আশা করেত পারেন। বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তি হওয়ার আশঙ্কা রয়েছে। বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে সময় ভালো কাটবে। আজ কোনও কারণে শোকের খবর পেতে পারেন। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। বিদ্যার্থীদের সময়টা খুব একটা ভালো নয়। শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৪। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন সাদা প্রবাল।

212

বৃষ - ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ আসতে পারে। জমি বা সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য আজ শুভ দিন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। দু-চাকার যানে বিপদের সম্ভাবনা রয়েছে। আজ বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের ক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। কাজের ক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন। পেটের সমস্যায় ভুগতে হতো পারে। আজ আপনার প্রতিভার বিকাশ হতে পারে।আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনী।

312

মিথুন -  সঙ্গীর সঙ্গে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন, নাহলে আইনি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আজ খরচ বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও আজ ভালো দিন। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। অনেক দিনের কোনও সুপ্ত ইচ্ছা আজ পূরণ হতে পারে। এই রাশির জাতক জাতিকার আজ দিনটি ভালো কাটবে। তবে কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট -   ব্যবসায় বা অন্য ক্ষেত্রে অর্থ বিনিয়োগের আগে চিন্তা-ভাবনা করুন। পরিশ্রম করলেও আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা খুব কম। দাম্পত্য জীবন সুখের। পিঠে ব্যাথার সমস্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। কোনও বিষয়েই চটজলদি কোনও সিদ্ধান্ত আজ নেবেন না। ভ্রমণ সুখকর হলেও খরচ বৃদ্ধি পেতে পারে। ভালো কাজে ব্যয় হওয়ার সম্ভাবনা বেশি থাকে। সন্তানের কোনও কাজের জন্য মন ভালো হয়ে যাবে। বিয়ের জন্য যোগাযোগ হতে পারে। আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৯। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরে।

512

সিংহ - কোনও কারণে আজ লাঞ্ছনা ভোগ করতে হতে পারে। আজকের দিনটি আপনার অনূকুলে থাকবে। আর্থিক সমস্যা দেখা দিলেও তা মিটে যাবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে ভ্রমণ সংক্রান্ত আলোচনা হতে পারে। অযথা ব্যয় বন্ধ করুন নাহলে সমস্যা দেখা দিতে পারে। পুরনো পারিবারিক সমস্যা মিটে যেতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক ক্ষেত্রে কিছু দান করতে হতে পারে। শিক্ষা সংক্রান্ত বিষয়ে বিদেশ যাত্রার যোগ রয়েছে। স্বাস্থ্যের প্রতি নজর দিন। আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ১৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা -   আজ বিজ্ঞানীদের জন্য দিনটি খুব শুভ। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও আজ সেরে ফেলুন। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে। প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা -  সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আজ আর্থিক উন্নতি নিশ্চিত। কর্মস্থলে অত্যধিক কাজের চাপ থাকায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে, ফলে সমস্যা দেখা দিতে পারে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে নিশ্চিত উন্নতিতে বাধা আসেত পারে। পাওনা টাকা আদায়ে সমস্যা দেখা দিতে পারে। লিভারের সমস্যায় ভুগতে হতে পারে। আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক -  বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক অশান্তি দেখা দিতে পারে। অভিভাবকের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। আয় বৃদ্ধির যোগ রয়েছে। আপনার শুভ রং নীলা। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু - বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। নৈতিক অবনতি দেখা দিতে পারে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। অভিনেতাদের আজ সম্মান বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন আঘাত লাগার আশঙ্কা রয়েছে। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর - দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের আয় আজ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। অনেক দিন পর প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পারবেন। শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো। বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ - ব্যবসায় ভালো আয় হতে পারে। আজ সমস্যার সমাধান হয়ে যাবে সহজেই। শিক্ষার্থীদের ভালো ফল পাওয়ার জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন। আজকের দিন আপনার বেশ ভালোই কাটবে। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে তবে তা সমাধান হয়ে যাবে সহজেই। শিল্পীদের জন্য আজ শুভ দিন। অফিসে আজ আপনার প্রাধান্য় বৃদ্ধি পাবে। যে কোনও বিষয়ে চিন্তা-ভাবনা করে সিন্ধান্ত নিন। তাড়াহুড়োর ফলে সমস্যা বৃদ্ধি পেতে পারে। আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৩। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন - এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বাকি থাকা ঋণ আজ পরিশোধ করতে পারবেন। বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে ফেলুন। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্যে কোনও কার্যসিদ্ধি হতে পারে। আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos