মহাদশমী ৫ রাশির সুখবর পাওয়ার দিন, দেখে নিন আপনার রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

Jayita Chandra | Published : Oct 15, 2021 3:34 AM IST

112
মহাদশমী ৫ রাশির সুখবর পাওয়ার দিন, দেখে নিন আপনার রাশিফল

মেষ– বন্ধুর বিপদে পাশে থাকতে না পারায় মানসিক যন্ত্রণা বৃদ্ধি পাবে। আজ ব্যবসার দিকে অশুভ কিছু ঘটতে পারে। দাম্পত্য কলহের যোগ রয়েছে। আজ সকাল দিকে কাজের খুব চাপ থাকবে। সংসারে কোনও বিবাদ কাজে মন দিতে অসুবিধা হবে। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। গুরুজনদের সঙ্গে কোনও বিশেষ আলোচনা হতে পারে। সম্পর্কের জন্য বড়দের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-  সংসারের সুখ এবং শান্তি বজায় থাকবে। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভালো থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। কোনও কাজের জন্য অনুতাপ হতে পারে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। আজ দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল হতে পারে। ব্যবসায় বা অফিসে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন। অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-  পিঠের ব্যাথায় ভুগতে হত পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি যোগ রয়েছে। উচ্চ শিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। কাজের বিষয়ে বিদেশ যাত্রার যোগ রয়েছে। কৃষি কার্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টা খুব ভালো। কোনও বিষয়ে সংশয় নিয়ে সঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। শ্বশুর বাড়ির থেকে কিছু উপহার পাতে পারেন। চোট লাগতে পারে সাবধানে থাকুন। মায়ের শারীরিক অবনতির যোগ রয়েছে। আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-  অতিরিক্ত পরিশ্রমের ফলে রক্তচাপ বৃদ্ধি পাবে। সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। আজ সতর্ক না থাকলে অফিসে সম্মানহানি হওয়ার যোগ রয়েছে। কোনও উচ্চপদস্থ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারেন।  চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে। আজ প্রণয় সুখ বৃদ্ধি পেতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে।নতুন কোনও কাজের খবর পেতে পারেন। খরচ বেশি হওয়ার কারণে বাড়িতে সমস্যা হতে পারে। আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-  আজ সারাদিন হতাশাবোধ কাজ করবে। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে।  আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ নতুন কোনও কাজের খবর পেতে পারেন। অল্প সঞ্চয় নিয়ে সঙ্গীর সঙ্গে অশান্তি হতে পারে। আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা– সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। সারাদিন প্রচুর পরিশ্রম হতে পারে। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আঘাত প্রাপ্তির যোগ রয়েছে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভালো। সন্তান নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কর্মজগতে আপনার জনপ্রিয়তা বাড়তে পারে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। শারীরিক সমস্যায় ভুগতে হতে পারে। আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–  মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা তারা সফলতা পাবেন। সঙ্গীর সঙ্গে বিচ্ছেদের ভয় কাজ করবে। অফিসের ঝামেলা কেটে যেতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তি বাড়তে পারে। সংসারে অশান্তি মিটে যাবে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝামেলা হতে পারে। আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক-  কাজের জন্য বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি হতে পারে। কোনও কারণে কাজে ব্যাঘাত ঘটতে পারে। সংসারের অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব ভালো। তৃতীয় কোনও ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি ঘটতে পারে। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ হতে পারে। ভুল কোনও  সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -  পরিবারের সকলের সঙ্গে সম্পর্ক খুব ভালো থাকবে। ঘুরতে যাওয়ায় বাধা আসতে পারে। আজ সম্মান প্রাপ্তির যোগ রয়েছে। কোনও পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও খরচ হতে পারে। পড়াশুনার জন্য দিনটি ভালো। পায়ে কোনও আঘাত লাগতে পারে। কর্মস্থানে নতুন কিছু শুরু হতে পারে। প্রেমের জন্য বিরহ যন্ত্রণা বাড়তে পারে। আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-  গঠনমূলক কোনও কাজের জন্য চিন্তা ভাবনা করতে পারেন। বাড়িতে শুভ খবর আগমনের যোগ দেখা যাচ্ছে। অপরের জিনিসের দায়িত্ব আজ নেবেন না। উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে হবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার সময় এসেছে। শ্লীলতাহানির যোগ রয়েছে, সাবধানে থাকুন। আজ সারাদিন ব্যবসা ভালো চলবে কিন্তু জটিলতা আসতে পারে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা হতে পারে। মামলায় জড়িয়ে পরার সম্ভাবনা আছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত ঘটতে পারে। আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -  ব্যয়ের দিকে আজ একটু বেশি সংযত থাকতে হবে। সঙ্গীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। শরীরিক সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য খুব ভালো সময়। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাঁধা আসতে পারে। সর্দি-কাশিতে ভোগার আশঙ্কা রয়েছে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন -  গুরুজনদের পরামর্শ মেনে চলুন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত কথার জন্য ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। বিদ্যার্থীদের জন্য উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। পড়াশুনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos