মহালয়ার পূণ্য তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। দৈনিক রাশিফল ​​দিনের ভবিষ্যত সম্পর্কে বলে, যা গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর নির্ভর করে। স্বাস্থ্যের উন্নতির জন্য, খাওয়ার সময় শুধুমাত্র তামা বা সোনা চামচ ব্যবহার করুন। আসুন জেনে নেওয়া যাক আজ রবিবার মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জাতক জাতিকাদের রাশিফল ​​কী।

deblina dey | / Updated: Sep 25 2022, 07:00 AM IST

112
মহালয়ার পূণ্য তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
আজ অর্থ লেনদেনের জন্য আজ আপনার জন্য একটি কঠিন দিন হবে। আজ আপনি আপনার দৈনন্দিন রুটিনে অন্য কিছু কাজ অন্তর্ভুক্ত করতে পারেন, যা আপনার ব্যস্ততা বাড়িয়ে দেবে। আজ কর্মক্ষেত্রে কিছু লোকের কারণে আপনার সমস্যা হবে। আপনি আজ আপনার গার্হস্থ্য জীবনে কোনও সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন, তবে আপনার স্ত্রীর সঙ্গে কথা বলে আপনি এটির অবসান ঘটাতে সক্ষম হবেন, যাদের বিষয়গুলি আইনের সঙ্গে সম্পর্কিত, তাদের আজ পরিবারের কোনও সদস্যের সাহায্যের প্রয়োজন হবে।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
আজ পরিবারে পরিবেশ আনন্দদায়ক হবে। আপনার সম্পত্তি সংক্রান্ত কোনও বিভাগ আপনাকে সমস্যায় ফেলতে পারে। আজ আপনার একটি নতুন যান কেনার ইচ্ছা পূরণ হবে এবং পরিবারে পরিবেশ আনন্দদায়ক হবে। চাকরিতে নিযুক্ত ব্যক্তিদের অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের প্রয়োজন হবে। আপনার মনে যে পরিকল্পনা চলছে তা কারো কাছে উল্লেখ করা এড়িয়ে চলতে হবে, অন্যথায় সে এর সুবিধা নিতে পারে। আপনি আপনার বাড়িতে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং রক্ষণাবেক্ষণ ইত্যাদির প্রতি পূর্ণ মনোযোগ দেবেন।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল
আজ আপনার জন্য কিছু অপ্রয়োজনীয় উদ্বেগ নিয়ে আসবে। আজ, আপনাকে কিছু অকেজো কাজের চিন্তা ছেড়ে নিজের কাজে মনোনিবেশ করতে হবে। চ্যালেঞ্জের কারণে আপনি সমস্যায় পড়বেন। আজ আপনার কাছে সীমিত পরিমাণ অর্থ থাকার কারণে আপনি আজ ব্যয় করতে দ্বিধা করবেন। কাজের আধিক্যের কারণে আপনি রাগের মধ্যে থাকবেন, তাই কর্মক্ষেত্রে কারও সঙ্গে অহেতুক তর্কে জড়াবেন না। পেট সংক্রান্ত কোনও সমস্যার কারণে আপনি অস্থির হবেন, এর জন্য আপনাকে আপনার খাদ্যাভাস পরিবর্তন করতে হবে।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আপনি যদি আপনার স্ত্রীর জন্য একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আজকের দিনটি তার জন্য একটি ভাল দিন হতে চলেছে। আপনি আপনার নিজের কাজ ছেড়ে অন্যের কাজে মনোনিবেশ করবেন, যাকে লোকেরা আপনার স্বার্থপরতা মনে করতে পারে। কর্মক্ষেত্রে কারো সঙ্গে অপ্রয়োজনীয় ঝগড়া এড়াতে হবে। নিজের কাজের যত্ন নিলে ভালো হবে। কোনও কাজে কাঙ্খিত সুবিধা পেলে খুশি হবেন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
কর্মক্ষেত্রে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাওয়ার জন্য আজকের দিনটি আপনার জন্য একটি দিন হবে। কর্মক্ষেত্রে এলোমেলো কাজ এড়িয়ে চলতে হবে। যারা আজ ব্যবসা করছেন তাদের অর্থ খুব সাবধানে বিনিয়োগ করতে হবে, অন্যথায় আপনার সমস্যা হতে পারে। ভাইবোনরা আপনার কাছে প্রিয় কিছু অনুরোধ করতে পারে। পারিবারিক জীবনে চলমান অশান্তির কারণে, আপনি বিরক্ত হতে পারেন, তবে আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে কথোপকথনের মাধ্যমে এটি সহজেই শেষ করতে সক্ষম হবেন।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
আজ আপনি খুব পুরানো কিছু কাজ শেষ করার জন্য উচ্ছ্বসিত হবেন, যে ছাত্ররা শিক্ষার জন্য বিদেশে যেতে চায়, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। বিপণনের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল লাভ পাচ্ছেন বলে মনে হচ্ছে, তবে ভাগ্যের ভিত্তিতে আপনার কোনও কাজে হাত দেওয়া উচিত নয়। আপনার ভাইয়েরা আপনার কোন কাজের বিরোধিতা করতে পারে। অফিসাররা আপনার কাজে খুশি হবেন। আজ আপনি কর্মক্ষেত্রে আসা চ্যালেঞ্জগুলিকে ভয় পাবেন না, আপনি দৃঢ়তার সঙ্গে তাদের মোকাবেলা করবেন।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য বিশেষ কিছু হতে চলেছে। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য একটি নতুন অফার আসতে পারে। যারা আজ ব্যবসা করছেন তাদের কোনও বড় লাভের দিকে অগ্রসর হওয়া এড়াতে হবে, কারণ তারা কোনও অন্যায় কাজে আটকা পড়তে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একটি মাঙ্গলিক প্রোগ্রামে কথোপকথন করতে পারেন। অফিসে কর্মরত ব্যক্তিরা বেড়াতে যেতে পারেন। আপনার মায়ের সঙ্গে কোনও বিষয় নিয়ে তর্ক হতে পারে। বেকাররা আজ তাদের বন্ধুর কাছ থেকে কিছু ভাল তথ্য শুনতে পেতে পারেন।

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি ইতিবাচক ফল দেবে। আপনি পরিবারের লোকদের পূর্ণ সমর্থন পাবেন এবং কর্মক্ষেত্রে আজ, আপনার মন অনুযায়ী কর্মকর্তাদের কাছ থেকে কাজের কারণে আপনার মনোবল বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে, তবে কিছু খোলাখুলি খরচ করার কারণে আপনি আপনার প্রচুর অর্থ ব্যয় করবেন। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম দরকার, তবেই তারা পরীক্ষায় সফলতা অর্জন করতে সক্ষম হবে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
আজ আপনার মন ধর্মীয় কাজে অগ্রসর হতে পারে। আপনি আপনার আর্থিক অবস্থা নিয়ে চিন্তিত হবেন, তবে আপনি যদি ভবিষ্যতের কোনও বিনিয়োগ থেকে ভাল লাভ পান তবে সেই চিন্তার অবসান হবে। আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নেওয়ার মাধ্যমে আজ যে কোনও অন্যায় ঘটতে বাধা দিতে পারেন। আপনি ঘরে এবং বাইরে ব্যস্ত থাকবেন, যার কারণে আপনার কিছুটা অসুবিধা হবে এবং আপনাকে কর্মক্ষেত্রে চাপের মধ্যে কিছু কাজ করতে হবে। পরিবারের একজন সদস্য এমন কিছু কাজ করবেন, যা আপনার পরিবারের গৌরব বয়ে আনবে।

1012

মকর রাশির দৈনিক রাশিফল
আজ আপনি উদ্যমী বোধ করবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন, যা আপনার চাকরি নিয়ে আপনার চিন্তার অবসান ঘটাবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে কোনও বিনোদনমূলক অনুষ্ঠানে যেতে পারেন। সেই কাজটি করুন যা আপনার কাছে খুব প্রিয়, কারণ আপনি এতে অবশ্যই সফলতা পাবেন। আপনি আপনার শক্তির সম্পূর্ণ সদ্ব্যবহার করবেন এবং কোনও নতুন কাজও শুরু করতে পারেন, যারা ব্যক্তিগত চাকরি করছেন তাদের একটি বিশেষ কাজ দেওয়া হবে, যা তাদের সতর্কতার সঙ্গে করতে হবে।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
অর্থ লাভের জন্য আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি আপনার পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করে খুশি হবেন, এতে আপনি কিছু পুরানো স্মৃতি তাজা করবেন। ব্যবসায়িক ব্যক্তিদের জন্য আজ একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে৷ আপনার কিছু অভিজ্ঞতা ক্ষেত্রের অন্য কিছু লোকের জন্য কাজে লাগতে পারে৷ যারা ব্যবসা করছেন তারা যেন তাদের হাতের বাইরে কোনও ছোট মুনাফার লেনদেন না করেন। আপনার কোনও আত্মীয়ের বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
ছাত্র-ছাত্রীদের পড়াশোনা সংক্রান্ত কোনও ভ্রমণে যেতে হতে পারে। আপনি অন্য কিছু উত্স থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করে তুলবেন। আপনাকে অলসতা দেখিয়ে কোনও কাজ স্থগিত করা এড়াতে হবে, অন্যথায় এটি আপনার জন্য একটি বড় সমস্যা হতে পারে। কেউ আপনাকে এমন কিছু বলবে যা আপনাকে বিরক্ত করতে পারে। ভাইবোনের সহায়তায় আপনি কিছু সামাজিক ক্ষেত্রে উন্নতি করছেন বলে মনে হচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos