খুঁটি পুজো দিয়েই দুর্গাপূজোর প্রস্তুতিতে মেতে উঠল মহম্মদ আলি পার্ক, দেখুন পর পর ছবি


ঐতিহ্যবাহী  মোহাম্মদ আলি পার্ক এর  খুঁটি পূজা সমস্ত সোশ্যাল ডিসটেন্স মেনে এই খুঁটি পূজার আয়োজন। এখন করোনা  আবহাওয়ায় থেমে নেই বাঙালির দুর্গাপূজা। তাই এখন প্রাক পুজোর চলছে খুঁটিপুজো একে একে ছোট-বড় সবার বারোয়ারি পূজা কমিটি শুরু করে দিয়েছে খুঁটি পুজো। এমনই এক নিদর্শন আর বুধবার সকালবেলা মধ্য কলকাতার অতি পরিচিত মহম্মদ
আলি পার্কের দুর্গা পুজো অনুষ্ঠিত হয়েছে।  এবছর ৫২ বছরে পদার্পণ করল মহম্মদ আলি পার্ক দুর্গাপুজো।

Ritam Talukder | Published : Sep 2, 2020 12:25 PM IST / Updated: Sep 02 2020, 06:02 PM IST

16
খুঁটি পুজো দিয়েই  দুর্গাপূজোর প্রস্তুতিতে মেতে উঠল মহম্মদ  আলি পার্ক, দেখুন পর পর ছবি


ঐতিহ্যবাহী  মহম্মদ আলি পার্ক এর  খুঁটি পুজো সমস্ত সোশল ডিসটেন্স মেনে এই খুঁটি পুজোর আয়োজন। 
 

26

  এখন করোনা  আবহাওয়ায় থেমে নেই বাঙালির দুর্গাপূজা তাই এখন প্রাক পুজোর চলছে খুঁটি পুজো একে একে ছোট-বড় সবার বারোয়ারি পূজা কমিটি শুরু করে দিয়েছে খুঁটি পুজো।
 

36

এমনই এক নিদর্শন আর সকালবেলা মধ্য কলকাতার অতিপরিচিত মোহাম্মদ আলি পার্কের দুর্গা পুজো পুজো অনুষ্ঠিত হলো।   এবছর ৫২ বছরে পদার্পণ করল মোহাম্মদ আলি পার্ক দুর্গাপুজো।

46

 গত বছরে পার্কের জমিতে থাকা ভূগর্ভস্থ ট্যাঙ্ক ভেঙে যাওয়ার ফলে মোহাম্মদ আলি পার্কের পুজো স্থানান্তরিত হয় ফায়ার ব্রিগেডের বিল্ডিং এর জায়গায় আবারও এ বছরও পার্কের জায়গা না পেয়ে পুজো হবে সেই ফায়ার বিগেট বিল্ডিং এর ভিতরে।
 

56

বুধবার কুটি পুজোর পুণ্য লগ্নে হাজির ছিলেন স্থানীয় পৌর মাতা রেহানা খাতুন সহ পার্শ্ববর্তী ওয়ার্ডের পৌর পিতা সঞ্জয় বক্সী ও বিধায়ক স্মিতা বক্সি-সহ পুজো কমিটির একাধিক সদস্যরা ও ক্লাব সভাপতি।

66


 কমিটির তরফে জানা গেল করোনা পরিস্থিতির জন্য এবছরের পুজো সরকারি নিয়ম মেনেই সামাজিক দূরত্ব লাগু করা হবে। বিগত বছরের ন্যায় এ বছরেও মাতৃ আরাধনা করা হবে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos