করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে

করোনা ভাইরাস আতঙ্কের মধ্যে সারা বিশ্ব যেন থমকে গেছে। হলি থেকে বলি প্রত্যেকেই নাজেহাল এই আতঙ্কে। এই মহামারিকে কীভাবে আটকানো যায় সেই নিয়ে মরিয়া হয়ে উঠেছে প্রত্যেকেই। কিন্তু এই করোনা আতঙ্ককে ভয় পাননি ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পরীমনি। করোনার এই আতঙ্কের মধ্যেই গোপনে বিয়ে সারলেন ওপার বাংলার সুন্দরী পরীমনি। পরীর নতুন প্রেমিকের সঙ্গেই গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। বিষয়টি জানাজানি হতেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিন্তু কার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী, এই নিয়েই উৎসুক সকলেই। জেনে নিন পাত্র কে।

Riya Das | Published : Mar 21, 2020 7:01 AM IST

110
করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে
পরীর নতুন বয়ফ্রেন্ড রনির সঙ্গেই সাতপাকে বাঁধা পড়েছেন ওপার বাংলার সুন্দরী। তিনিও নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য।
210
ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই আলাপ রনি ও পরীমনির। সেখান থেকে গিয়েই সম্পর্ক তৈরি হয়েছে তাদের।
310
শ্যুটিং চলাকালীন একসঙ্গে থাকতে থাকতে মন দেওয়া -নেওয়া হয়েছিল দুজনের। তারপর শ্যুটিং শেষে বাড়ি আসার পরই ৯ মার্চ দেখা করতে এসে বিয়ের প্রস্তাব দেয় রনি। আর তারপরেই বিয়ের সিদ্ধান্ত নেন পরী।
410
যদিও এর আগে সাংবাদিক তামিম হাসানের সঙ্গেও বাগদান পর্ব সারা হয়ে গিয়েছিল পরীর। যদিও সে সম্পর্কও ভেঙে যায়।
510
পরিমণি মানেই উষ্ণতার হাতছানি। বাংলাদেশের লাস্যময়ী অভিনেত্রীর যৌন আবেদনে কাত ওপার থেকে এপার বাংলার মানুষেরা। রূপে-গুণে, অভিনয় দক্ষতা দিয়ে তিনি মুগ্ধ করেছেন সকলকে।
610
সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। আবেদনময়ী অভিনেত্রীর ফ্যানের সংখ্যাও ক্রমশ উর্ধ্বমুখী। একের পর এক ছবি দিয়ে ইন্টারনেট সেনসেশন হচ্ছেন পরি।
710
সম্প্রতি কয়েকদিন আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে নানা ভঙ্গিতে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। পোস্ট করা মাত্রই যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
810
মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে প্রথমে ছোটপর্দায় কাজ শুরু করেন তিনি। তারপর সেখান থেকে রূপোলি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। 'ভালবাসা সীমাহীন' ছবির মধ্য দিয়েই প্রথম বড় পর্দায় কাজ শুরু করেন পরিমণি।
910
বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরিমণি এর আগেও নিজের খোলামেলা ছবি দিয়ে শিরোনামে এসেছিলেন। ঠিক আবারও আবেদনময়ী রূপে ঝড় তুলেছেন তিনি। উন্মুক্ত পোশাকে নিজেকে যেন আরও বেশি করে মেলে ধরেছেন তিনি। একের পর এক ছবিতে ঘুম উড়ছে পুরুষদের।
1010
ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও তার জনপ্রিয়তা রয়েছে। অভিনয়ের পাশাপাশি গসিপেও উঠে এসেছে তার নাম। নিজের সৌন্দর্য, অভিনয় দিয়েই দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos