অনস্ক্রিনে বাস্তবেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন এই তারকারা, নগ্ন হয়ে অকপটে দাঁড়িয়েছিলেন ক্যামেরার সামনে

অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি বেশ কিছু তারকারা। পোশাক বলতে গায়ে কিছুই নেই।  চরিত্রের জন্যই সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই অভিনেতারা। অরিজিনালি অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিল বেশ কিছু চলচ্চিত্র। যাদের  অনস্ক্রিন যৌন দৃশ্য উপভোগ করার জন্য মুখিয়ে থাকত নেটিজেনরা। সম্পূর্ণ নগ্ন হয়ে অনস্ক্রিনে বাজিমাত করেছেন যে অভিনেতারা, একনজরে দেখে নিন চলচ্চিত্রগুলির তালিকা।
 

Riya Das | Published : Aug 31, 2020 3:49 AM IST

18
অনস্ক্রিনে বাস্তবেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন এই তারকারা, নগ্ন হয়ে অকপটে দাঁড়িয়েছিলেন ক্যামেরার সামনে

মায়া মেমসাবঃ গুস্তাবে ফ্লবার্টের উপন্যাস মাদাম বোভারির ভারতীয় সংযোজনের উপর আধারিত এই ছবিতে দীপা সাহি সকলের সামনে নগ্নতাকে তুলে ধরেছিল। ছবিতে দীপার সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছিল বলিউডের বাদশা কিং খান।
 

28

গান্ডুঃ পরিচালক কৌশিক মুখোপাধ্যায় ওরফে কিউ পরিচালিত ছবিটিতে অধিকাংশ জায়গা জুড়েই নগ্নতাকে দেখানো হয়েছে।  চলচ্চিত্রের একটি বিশেষ দৃশ্যে সিনেমার প্রধান চরিত্র অনুব্রত এবং বাঙালির অভিনেত্রীর রি-এর অরিজিনাল সঙ্গমকে দেখানো হয়েছিল। এই রি একসময় পরিচালক কিউ-এর রিয়েল লাইফের এক্স গার্লফ্রেন্ড ছিলেন।

38

সিন্সঃ এই ছবি বলি অভিনেতা শাইনি আহুজা একজন ক্যাথলিক যাজকের চরিত্রে অভিনয় করেছিলেন। যেখানে কেরালার একটি ছোট গ্রামে এক যুবতীর সঙ্গে যৌন দৃশ্যে অভিনয় করেছিলেন।

48

কসমিক সেক্সঃ ২০১৪ সালে  অমিতাভ চক্রবর্তী পরিচালিত এই ছবিতেও অনস্ক্রিন উদ্দাম যৌনতা দেখানো হয়েছিল।
 

58

শর্টবাসঃ এটি হল আমেরিকান কমেডি মুভি। এই ছবিতেও অরিজিনাল যৌনতা ফুটিয়ে তোলা হয়েছিল।

68

স্কারলেট ডিভাঃ স্কারলেট ডিভা ছবিটি সেমি অটোবায়োগ্রাফিকাল ছবি।  ছবিটিতেও অন্য অ্যাঙ্গেলে যৌনতাকে ফুটিয়ে তোলা হয়েছিল।

78

নাইন সংঃ ব্রিটিশ রোম্যান্টিক ছবিটি ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। এই ছবিতেই বাস্তব যৌনতা দেখানো হয়েছিল অভিনতো কিরান ও মারগোর সঙ্গে। যৌনতার কারণে অনেক বিতর্কও সৃষ্টি হয়েছিল।
 

88

পিঙ্ক ফ্লামিংগোঃ ১৯৭২ সালে আমেরিকান কমেডি ছবিটিতে এত এক্স রেটেড দৃশ্য প্রদর্শিত হয়েছে যা কিনা ছবি মুক্তির সময় বিতর্ক সৃষ্টি করেছিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos