কমলা রঙের জিম আউটফিটে মুম্বাইয়ের তাপমাত্রা যেন বাড়িয়ে দিলেন মালাইকা অরোরা

মঙ্গলবার একটি কমলা অ্যাথলেজারে অরেঞ্জ আইস পপসিকলের মতো দেখাচ্ছিল অভিনেত্রীকে। যদিও এটা প্রথমবার নয় যে মালাইকা অরোরা মুম্বাইয়ের রাস্তায় তার হটনেস ছড়িয়ে দিয়েছেন। ৪৮ বছর বয়সী এই অভিনেত্রীর যতবারই দেখা যায় তাকে সৌন্দর্যের দেবীর মতন লাগে। মঙ্গলবার মুম্বাইয়ের রাস্তায় অরেঞ্জ আউটফিটে নজরকাড়া ছাড়াও, মালাইকা অরোরা তার প্রেমিক অর্জুন কাপুরের কারণে সারা দিন সংবাদে ছিলেন, যিনি মালাইকার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেছিলেন ।

Senjuti Dey | Published : Jun 7, 2022 2:04 PM IST

15
কমলা রঙের জিম আউটফিটে মুম্বাইয়ের তাপমাত্রা যেন বাড়িয়ে দিলেন মালাইকা অরোরা

মালাইকা অরোরাই বাড়িয়ে দিচ্ছেন মুম্বইয়ের তাপমাত্রা! অভিনেত্রীর হটনেসই শহরের তাপমাত্রা বৃদ্ধির জন্য  দায়ী। মঙ্গলবার একটি কমলা অ্যাথলেজারে অরেঞ্জ আইস পপসিকলের মতো দেখাচ্ছিল অভিনেত্রীকে। যদিও এটা প্রথমবার নয় যে মালাইকা অরোরা মুম্বাইয়ের রাস্তায় তার হটনেস ছড়িয়ে দিয়েছেন। ৪৮ বছর বয়সী এই অভিনেত্রীর যতবারই দেখা যায় তাকে সৌন্দর্যের দেবীর মতন লাগে।

25

মঙ্গলবার মুম্বাইয়ের রাস্তায় অরেঞ্জ আউটফিটে নজরকাড়া ছাড়াও, মালাইকা অরোরা তার প্রেমিক অর্জুন কাপুরের কারণে সারা দিন সংবাদে ছিলেন, যিনি মালাইকার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেছিলেন ।
 

35

অর্জুন কাপুর তার ইনস্টাগ্রাম অনুগামীদের তাকে সবচেয়ে মশলাদার সস প্রস্তাব করতে বলেছিলেন। জবাবে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একজন তাকে এমন একটি ব্র্যান্ডের একটি সস চেষ্টা করতে বলেছিলেন যা তার 'গুন্ডে' বন্ধু রণবীর সিং প্রচার করেন এবং অন্য একজন মালাইকা অরোরার রান্না করা সস খেতে বলেছিলেন। অর্জুন যখন রণবীরকে তার "মিষ্টি খাবার" বলে ডাকে, মালাইকা সম্পর্কে তার মন্তব্য আরও বেশি আকর্ষণীয় ছিল।

45

ভক্তের প্রতিক্রিয়ার সাথে নিজের উত্তর যোগ করে, তিনি লিখেছেন "তুমি তাকে বল আমি যখন বাড়ি ফিরবো আমার জন্য একটি তৈরি করতে। সে ঘুরতে এবং ছবি তোলায় ব্যস্ত কিন্তু তবুও এটি করতে সে রাজি হবে।" পোস্টে মালাইকাকে ট্যাগও করেছেন তিনি।

55

অর্জুন কাপুরের এই সুন্দর জবাব সমস্ত মালাইকা অরোরা-অর্জুন ভক্তদের বিস্মিত করেছে। মালাইকা এবং অর্জুনের সম্পর্ক খুবই মজবুত। দুই অভিনেতাকে প্রায়শই সোশ্যাল মিডিয়াতে পিডিএ করতে দেখায় যায়, পাশাপাশি তাদের প্রায়ই লাঞ্চ ডেট এবং ডিনার ডেটে যেতে দেখা যায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos