সৌন্দর্যে ঝড় তুলেছেন বাঙালি অভিনেত্রী! সায়ন্তনীর রূপে মগ্ন নেটিজেনরা

বাংলা সিরিয়াল ও সিনেমার এই মুহুর্তের অন্যতম জনপ্রিয় মুখ হল সায়ন্তনী গুহ ঠাকুরতা। তবে শুধু অভিনয় নয় পর্দার বাইরেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় ফ্যাশন দুনিয়াতেও ছাপ রেখেছেন সায়ন্তনী। বাংলার এই অভিনেত্রীকে ছবিতে ছবিতে জেনে নেওয়া যাক।

swaralipi dasgupta | Published : Jun 27, 2019 9:06 AM IST

18
সৌন্দর্যে ঝড় তুলেছেন বাঙালি অভিনেত্রী! সায়ন্তনীর রূপে মগ্ন নেটিজেনরা
এই মুহূর্তে সায়ন্তনী শিলাজিৎ এর সঙ্গে একটি ছবিতে কাজ করছেন। ছবির নাম টোটাল মস্তি। এটি একটি কমেডি ফিল্ম। শিলাজিৎকে এক মাঝ বয়সী লোকের ভূমিকায় দেখা যাবে, যার প্রেমে পড়বে সায়ন্তনী অভিনীত চরিত্রটি।
28
বাংলা সিরিয়াল ও সিনেমা দুই জায়গাতেই বেশ চেনা মুখ সায়ন্তনী। এ ছাড়াও প্রচুর বিজ্ঞাপনে মডেলিং করেছেন তিনি । থিয়েটারে ও বেশ কিছু কাজ করেছেন সায়ন্তনী। তবে টেলি জগত ও সিনেমা দু'টোকেই বেশ তাল মিলিয়ে চলতে পারেন তিনি।
38
বেশ কিছু শর্ট ফিল্ম এও কাজ করেছেন সায়ন্তনী । তবে এখানেই শেষ নয়। টেলিভিশনে কয়েকটি মিউজিক চ্যানেলে ভিডিও জকি হিসেবেও দেখা গিয়েছিল তাকে।
48
মাত্র তিন বছর বয়স থেকে নাচ শেখেন সায়ন্তনী গুহঠাকুরতা। থাঙ্কুমণি কুট্টির কাছে প্রশিক্ষণ নিয়েছেন তিনি। পরে নিজের একটি নৃত্য দল খুলেছেন। সেটির নাম আদৃকা। নিজেও ভেবেছিলেন যে নৃত্যশিল্পী হবেন কিন্তু পরবর্তীকালে অভিনয় জগতে চলে আসেন।
58
ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছিলেন সায়ন্তনী। তারপর ডাবলু বিসিএস পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু বেশ কিছু বিজ্ঞাপনের অফার পাওয়াতে রুপোলী দুনিয়ার চলে আসেন তিনি।
68
এক যে ছিল রাজা কে তুমি নন্দিনী, উমা, হইচই আনলিমিটেড ইত্যাদি ছবিতে সায়ন্তনী অভিনয় করেন। হিরো নামের একটি ধারাবাহিকে অভিনয় করেন।
78
এছাড়া তার জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে রয়েছে কালী কলকাত্তাওয়ালী, কিরণমালা, সাত ভাই চম্পা, ইত্যাদি ।
88
একটি তেলুগু ছবি দেও কাজ করেছেন সায়ন্তনী ছবিটির নাম চিঠি গা দিল এই ছবিতে এই ছবিটি হরর সেক্স কমেডি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos