করোনা রুখতে নগ্ন হলেন জনপ্রিয় ব্রিটিশ মডেল, দিলেন সচেতনতার সাহসী বার্তা

আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। ঠিক তেমনই নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন  ব্রিটিশ মডেল ডেমি রোজ। সম্পূর্ণ নগ্ন হয়ে ছবি শেয়ার করে করোনা সচেতনতার সাহসী বার্তা দিয়েছেন রোজ। দেখে নিন টপলেস ছবিগুলি।

Riya Das | Published : Mar 25, 2020 4:01 AM IST

19
করোনা রুখতে নগ্ন হলেন জনপ্রিয় ব্রিটিশ মডেল, দিলেন সচেতনতার সাহসী বার্তা
হোম কোয়ারেন্টাইনে থাকার বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করলেন জনপ্রিয় ব্রিটিশ মডেল ডেমি রোজ।
29
নিজের বাড়ির সুইমিং পুলে টপলেস হয়ে ছবি শেয়ার করেছেন রোজ।
39
কোয়ারেন্টাইন থাকাকালীন নগ্ন শরীরেই সকলকে সচেতনতার সাহসী বার্তা দিয়েছেন।
49
তবে শুধু টপলেস ছবি শেয়ার নয়, সরকারের পরামর্শ মেন সকলকে সাবধান থাকার পরামর্শও দিয়েছেন।
59
ডেমির এই শরীরী আবেদনপূর্ণ ছবি মুহূর্তে নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।
69
নেটদুনিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ছবি।
79
সমুদ্র সৈকতেও ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, ভিটামিন ডি প্রবেশ করানোর পথ খুঁজছেন ডেমি। এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
89
ইতিমধ্যেই সারা বিশ্ব জুড়ে করোনার দাপটে মৃত হয়েছে ১৫ হাজারেরও বেশি মানুষ। মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।
99
সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।
Share this Photo Gallery
click me!
Recommended Photos