Viral News: একাধিকবার মৃত্যু মিস্টার বিনের, ভুঁয়ো খবরে আরও একবার তোলপাড় নেটপাড়া

মিস্টার বিন, এক কথায় বলতে গেলে এই নামেই সর্বাধিক মানুষেরা চেনেন ব্রিটিশ কমেডিয়ান অভিনেতা তথা লেখক রয়ান সেবাস্তিয়ানকে। তাঁর বিখ্যাত অভিনয় সিরিজ মিস্টার বিনই তাঁকেল বিশ্বের দরবারে কিংবদন্তি স্টার করে রেখেছে। মঙ্গলবার হঠাৎই ছড়িয়ে পড়ে তাঁর মৃত্যু সংবাদ। 

Jayita Chandra | Published : Nov 23, 2021 11:27 AM IST / Updated: Nov 23 2021, 05:33 PM IST

19
Viral News: একাধিকবার মৃত্যু মিস্টার বিনের, ভুঁয়ো খবরে আরও একবার তোলপাড় নেটপাড়া

মিস্টার বিন (Mr. Bean) , এক কথায় বলতে গেলে এই নামেই সর্বাধিক মানুষেরা চেনেন ব্রিটিশ কমেডিয়ান অভিনেতা তথা লেখক রয়ান সেবাস্তিয়ানকে (Rowan Atkinson)। তাঁর বিখ্যাত অভিনয় সিরিজ মিস্টার বিনই তাঁকেল বিশ্বের দরবারে কিংবদন্তি স্টার করে রেখেছে। মঙ্গলবার হঠাৎই ছড়িয়ে পড়ে তাঁর মৃত্যু সংবাদ। 

29

প্রিয় তারকা আর নেই খবর পাওয়া মাত্রই সকলে গিয়ে ভিড় জমায় নেট পাড়ায়। সেখানেই একের পর এক পোস্ট আসতে শুরু করে, তৈরি হয়ে যায় ট্যাগও। মুহূর্তে ভেঙে পড়ে ভক্তমহল। 

39

ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই খবরের জেরে তোলপাড়ায় হয় নেট পাড়া। তবে এই খবরের কোনও সতর্কতা যাচাই না করেই ভক্তরা তা ভাইরাল করে তোলে। ছড়িয়ে পড়ে তা হাতে হাতে। 

49

সুস্থই আছেন অভিনেতা। বর্তমানে তাঁর বয়স ৬৬ বছর। কাজের থেকে নিজেকে এখন বেশ খানিকটা সরিয়ে নিয়েছেন এই অভিনেতা। যার ফলে এখন আর তাঁকে সেভাবে পর্দায় পাওয়া যায় না। ২০১৩ সালে পেয়েছিলেন Commander of the Order of the British Empire সম্মান। 

59

তবে এই গুজব প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার ভাইরাল হয়ে উঠেছিল অভিনেতার মৃত্যুর খবর। পরবর্তীতে যা ভূল প্রমাণিত হয় ভক্তের প্রার্থণায়। ফক্স নিউজে একবার খবর ছড়ায় গাড়ি দুর্ঘটনার। 

69

প্রকাশ্যে আসে ৫৮ সালে গাড়ি দুর্ঘধটনায় মৃত্যু ঘটেছে মিস্টার বিনের। কিন্তু সেই খবর পরক্ষণেই সরিয়ে নেওয়া হয়। ঝড়ের গতীতে তা হয়ে ওঠে ভাইরাল। তখনও দিব্য ছিলেন অভিনেতা। 

79

এরপরের হেডলাইনে জায়গা করে নেয়, ভয়ে ভয়ে দিন কাটত বিনের, গাড়ি দুর্ঘটনার জেরে প্রয়াত সেবাস্তিয়ান, ১৮ মার্চ, ২০১৭ সালে এই খবর নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। 

89

ওই একই বছর আবারও সামনে আসে খবর মৃত্যুর। পরবর্তে জানা যায় এটি ছিল একটি গোপন প্রমোশন। একটি ফোন নম্বরে ফোন করতে হত। কিন্তু সেই বিজ্ঞাপন চলছিল গোপনে। 

99

বিনের মৃত্যু সংবাদ জানার জন্যে সেই লিঙ্কে কেউ ক্লিক করলেই একটা ফোন যাচ্ছিল, আর সেখান থেকেই সমস্ত ব্যক্তিগত তথ্য ছড়িয়ে পড়ছিল হ্যাকারদের হাতে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos