Samantha Foreign Film: বিদেশী ছবিতে সমকামীর ভূমিকায় সামান্থা, কেরিয়ারে বাজিমাত

বিচ্ছেদই যেন হল মঙ্গল। নাগা চৈতন্যর সঙ্গে সম্পর্কে ইতি টানার পরই যেন ভাগ্য চাকা ঘুরল সামান্থার। একের পর এক সুখবর দিয়েই চলেছেন এই অভিনেত্রী। এবার দেশের মাটিতে নয়, বিদেশে বড় ছবির প্রস্তাব পেয়ে খবরের শিরোনামে জায়গা করে নিলেন সামান্থা। সমকামী চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। 

Jayita Chandra | Published : Nov 26, 2021 8:16 AM IST

18
Samantha Foreign Film: বিদেশী ছবিতে সমকামীর ভূমিকায় সামান্থা, কেরিয়ারে  বাজিমাত

ঝুলিতে রয়েছে একের পর এক ভালো ছবি। অভিনয়ের দাপটে সিনে দুনিয়ায় নিজের পরিচিতি তৈরি করতে সামান্থার (Samantha) খুব একটা বেশি সময় লাগেনি। তবে কোথাও গিয়ে যেন সামান্থার এই অভিনয়ই এবার বিশ্বের চোখে ফ্রেমবন্দি।  

28

সদ্য বিদেশ থেকে মিলল ছবির প্রস্তাব। নাম অ্যারেঞ্জমেন্ট অব লাভ (Arrangements of Love)। এই ছবিতে এক তামিল সমকামীর ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে সামান্থাকে। তিনিই আবার একটি প্রাইভেট গোয়েন্দা বিভাগ চালান। 

38

২০২১-তেই কেরিয়ারে নয়া ঝড় ওঠে সামান্থার। যদিও ব্যক্তিগত জীবনে এক চুড়ান্ত সিদ্ধান্ত তাঁকে নিতে হয়, তাঁর স্বামীর  (Naga Chaitanya) সঙ্গে বিচ্ছেদের খবর সর্বত্র ছড়িয়ে পড়ে। কিন্তু কোথাও গিয়ে যেন এরপরই কেরিয়ারে নয়া পিক নেন তিনি। 

48

এক সঙ্গে একাধিক ভালো দক্ষিণী ছবির (South Movie) প্রস্তাব আসে তাঁর কাছে। পাইপলাইনে রয়েছে সেই সকল ছবি। একে একে ছবির কাজ শেষ করছেন সামান্থা। এরই মাঝে ছড়িয়ে পড়ে এই ছবির খবর। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এই সংবাদ সামনে আনেন। 

58

তিনি জানান, 'একটা সম্পূর্ণ নতুন পৃথিবী (World Film)। এই প্রজেক্টের অংশ হতে পেরে আমি উৎসাহিত। ফিলিপ জনকে  (Philip John)ধন্যবাদ জানান তিনি তাঁকে এই চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছে বলে। আর ধৈর্য থাকছে না', কবে শুরু হবে এই ছবির কাজ, অপেক্ষায় উদগ্রীব মাসান্থা।

68

এই ছবি একটি উপন্যাস থেকে নেওয়া, যা অ্যারেঞ্জ অব লাভ  (Arrangements of Love) নামেই লেখা। সামান্থা, যে নিজের বাবাকে খুঁজে বেড়াচ্ছে, এমনই একটি চরিত্র, তাঁর পেশা তাঁকে সাহায্য করবে এই কাজে, ছবিতে বছর ২৭-এর একটি মেয়ে সামান্থা। 

78

সামান্থা জানান, এই ছবির সফরের মধ্যে দিয়েই গোটা পৃথিবীর দরজা তাঁর কাছে খুলে গেল। এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলে সামান্থা আরও জানান, ফিলিপ জনের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি বেশ উৎসাহিত, তাঁর কাজ বহু বছর ধরেই সামান্থা লক্ষ্য করেন। 

88

সদ্য এই ছবির কথা ফাইনাল হয়েছে। এর শ্যুটিং এখনই শুরু হচ্ছে না। বর্তমানে প্রি প্রোডাকশনের কাজ চলছে। অগাস্ট ২০২২ সালে এই ছবির শ্যুটিং শুরু হওয়ার সম্ভাবনার কথাই বর্তমানে সামনে উঠে আসছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos