ভুল চিকিৎসায় মুখ ফুলে ঢোল, অচেনা দেখাচ্ছে দক্ষিণ অভিনেত্রী স্বাতী সতীশকে

একটি ব্যর্থ রুট ক্যানেল পদ্ধতির পরে, কন্নড় অভিনেত্রী স্বাথী সতীশের মুখ ভয়ঙ্করভাবে ফুলে গিয়েছে।

Senjuti Dey | Published : Jun 19, 2022 5:51 AM IST

15
ভুল চিকিৎসায় মুখ ফুলে ঢোল, অচেনা দেখাচ্ছে দক্ষিণ অভিনেত্রী স্বাতী সতীশকে

অভিনেতা এবং অভিনেত্রীদের জন্য, শারীরিক আবেদন এবং মুখের আকর্ষণ সবথেকে গুরুত্বপূর্ণ। তাই তাদের মুখে বা শরীরে কিছু খারাপ ঘটলে তা ক্যারিয়ারে শেষ করে দিতে পারে। রুট ক্যানেল অপারেশন ব্যর্থ হওয়ার পরে, কন্নড় অভিনেত্রী স্বাথী সতীশ সম্প্রতি একটি দুঃখজনক পরিস্থিতির মুখোমুখি হয়েছেন।
 

25

বেঙ্গালুরুতে জন্ম হয় অভিনেত্রী স্বাথী সতীশের। অভিনেত্রী সম্প্রতি তার রুট ক্যানেল অপারেশন করিয়েছিলেন। কিন্তু সেই পদ্ধতি ভুল হওয়ার জন্য অভিনেত্রীর মুখে অসম্ভব যন্ত্রণার পাশাপাশি তার মুখ ভ্যঙ্কর ভাবে ফুলে যায়। কিন্তু ডেন্টিস্ট অভিনেত্রীকে আশ্বাস দিয়েছিলেন যে তার মুখের ফোলা ভাব দুই থেকে তিন দিনের মধ্যে কমে যাবে। দু তিন দিনের জায়গায় তিন সপ্তাহ পার করে ফেললেও অভিনেত্রীর অস্বস্তি এবং ভয়ঙ্কর ফোলা মুখ এখনও যায়নি । তার মুখ ফুলে যাওয়ার কারণে তার বাড়ি থেকে বাইরে যাওয়া কঠিন হয়ে পড়েছে।

35

ওরিক্স ডেন্টাল মাল্টিস্পেশালিটি হাসপাতালে অভিনেত্রী রুট ক্যানেল করিয়েছিলেন। এফআইআর এবং সিক্স টু সিক্স সিনেমার জন্য স্বাথী অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেন। তিনি অভিযোগ করেছেন যে ডাক্তার তাকে ভুল চিকিৎসা করেছেন এবং ভুল ওষুধ দিয়েছেন। বর্তমানে অন্য একটি হাসপাতালে চিকিৎসা করাচ্ছেন অভিনেত্রী।

45

জানা গিয়েছে চেতনানাশকের জায়গায় অভিনেত্রীকে স্যালিসিলিক অ্যাসিড দেওয়া হয়েছে বলে। স্বাথী অন্য একটি হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর বিষয়টি জানতে পারেন। এখন, তিনি বাড়িতে রয়েছেন এবং আগের থেকে ভালো রয়েছেন।
 

55

গত মাসে জনপ্রিয় কন্নড় অভিনেত্রী চেথানা রাজের একটি প্রসাধনী পদ্ধতির জটিলতার কারণে অপ্রত্যাশিতভাবে মৃত্যু হয়েছে। তিনি মাত্র ২১ বছর বয়সে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে চর্বি কমানোর জন্য কসমেটিক সার্জারি করিয়েছিলেন অভিনেত্রী। সেই সার্জারিই তাকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos