লকডাউনের মধ্যে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জে মত্ত তারকারা, কারা কারা রয়েছেন তালিকায়

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জ। সময় কাটানোর জন্য অনেকেই বিনোদনের রসদ হিসেবে এটিকে বেছে নিয়েছেন। দেখে নিন কোনও তারকারা অংশগ্রহণ নিয়েছেন সেই চ্যালেঞ্জে।


 

Riya Das | Published : Mar 31, 2020 7:39 AM IST

16
লকডাউনের মধ্যে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জে মত্ত তারকারা, কারা কারা রয়েছেন তালিকায়
সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই ট্রেন্ডিং হয়েছে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জ। নিজের সময় কাটাতে পুরোনা নস্টালজিয়ায় ফিরে গেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ছোটবেলার ছবি শেয়ার করে এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছেন অভিনেত্রী। তাকে দেখে চেনা দায়। পরে নিজেই কমেন্টে জানিয়েছেন এই ছোট বাচ্চাটি তিনি নিজে।
26
ঋদ্ধিমার বর গৌরব চক্রবর্তীও এই চ্যালেঞ্জ নিয়েছেন। ছোটবেলার ছবি শেয়ার করে ভক্তদের মন কেড়েছেন অভিনেতা।
36
ফ্যানেদের মনোরঞ্জনের রসদ হিসেবে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই চ্যালেঞ্জ। টেলি অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষও এই চ্যালেঞ্জে নিজের কোলাজ ছবি শেয়ার করেছেন।
46
লকডাউনের মধ্যে বাইরে না বেরিয়ে ঘরে বসে এই খেলাটা মন্দ হয়। ছোটবেলার ছবিও দেখা হয়ে যাবে নতুন করে। পরিচালক বিরসা দাশগুপ্তও এই মজার চ্যালেঞ্জ নিয়েছেন। তবে তিনি একটু অন্যভাবে খেলেছেন। 'দেন অ্যান্ড নাও' এর বদলে 'রিমেক ভার্সেস অরজিনাল' লিখে পোস্ট করেছেন বিরসা ।
56
অভিনেত্রী তৃণা সাহাও ছোটবেলার ছবি আর এখনকার ছবি শেয়ার করে এই মজার খেলায় মেতেছেন। তার মতে, লকডাউনে বসে এর থেকে টাইমপাসের আর ভাল কিছু হয় না।
66
কোয়ারেন্টাইনে সময় কাটাতে এটা একটা মজার গেমও বটে। গৌরব চট্টোপাধ্যায়ও রয়েছেন সেই তালিকায়। ছোটবেলার ছবির সঙ্গে এখনকার ছবি কোলাজ করে পোস্ট করেছেন উত্তম কুমারে নাতি। ছোটবেলার মুখের সঙ্গে ভালই মিল রয়েছে অভিনেতার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos