বর্ষ সেরা বিনোদন ২০১৯, সর্বাধিক নজর কাড়া পাঁচ বলি-অভিনেত্রী

২০১৯ সালে বলিউডের পসার জমেছে বেশ। প্রথম থেকেই একের পর এক ছবি ব্লকবাস্টার। একাধিক ছবিতে নজর কেড়েন অভিনেতা-অভিনেত্রীরা। বিগ বাজেট থেকে শুরু করে স্বল্প বাজেটের ছবি, দুই মন কেড়েছে দর্শকদের। বছর শেষে ফিরে দেখা বর্ষের সেরা পাঁচ অভিনেত্রী, যাঁরা সর্বাধিক নজর কেড়েছেন দর্শকদের। 

debojyoti AN | Published : Dec 20, 2019 10:29 AM IST

15
বর্ষ সেরা বিনোদন ২০১৯, সর্বাধিক নজর কাড়া পাঁচ বলি-অভিনেত্রী
আলিয়া ভাটঃ ২০১৯ সালের শুরুতেই বাজিমাত করেছিলেন আলিয়া ভাট। মুক্তি পেয়েছিল গাল্লি বয় ছবিটি। অস্কার দৌড় থেকে শুরু করে পুরস্কার, কোনও তালিকা থেকে বাদ পড়েনি এই ছবি। সেখানে অভিনয়ে বাজিমাত করেছিলেন আলিয়া। ধরা দিয়েছিলেন এক ভিন্ন লুকে। এরপরই মুক্তি পায় কলঙ্ক ছবি। সেখানেও অনবদ্য উপস্থাপনা। ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং-এর জন্যও বছরের শুরু থেকে তিনি ছিলেন খবরের শিরোনামে।
25
কিয়ারা আডবানিঃ চলতি বছরে কিয়ারার দ্বিতীয় ছবি মুক্তি পেতে চলেছে। কবির সিং ছবিটিতে তেমন অভিনয়ের সুযোগ না থাকলেও সেখানেও নিজের এক বিশেষ ছাপ রেখে গিয়েছেন কিয়ারা। এই ছবি মুক্তির পর থেকেই বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।
35
শ্রদ্ধা কাপুরঃ ২০১৯-এ সর্বাধিক ব্যস্ততম অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, তা বলাই চলে। স্ট্রিট ডান্সার থ্রিডি ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। পাশাপাশি মুক্তি পেয়েছে বিগ বাজেটের ছবি সাহো। মুক্তি পাওয়া ছবি ছিঁচোরে-তেও শ্রদ্ধা অভিনয় করে নজর কাড়েন।
45
সারা আলি খানঃ ২০১৯ সালে কোনও ছবি মুক্তি পায়নি সারা আলি খানের। কিন্তু বলিউডে ডেবিউ করার জন্য সেরার তালিকাতে নাম ওঠে এই অভিনেত্রীর। পাশাপাশি একাধিক ফ্যাশন শো থেকে শুরু করে ফ্যাশন ম্যাগাজিনের প্রথম পাতায় স্থান করে নিয়েছেন এই অভিনেত্রী। হাতে রয়েছে একাধিক ছবির প্রস্তাব। নিজের স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে অভিনয় দক্ষতা, দুইয়ের দাপটেই ২০১৯-এ সেরার তালিকাতে নাম তুললেন সারা।
55
মাধুরী দীক্ষিতঃ বেশ কয়েকবছর পর পর্দায় আবারও কামব্যাক করলেন মাধুরী। নতুন মুখেদের টেক্কা দিয়ে সেরার তালিকাতে নাম লেখালেন তিনি। চলতি বছরে মুক্তি পেয়েছে মাধুরীর দুই ছবি, কলঙ্ক ছবিতে অভিনয়ের মধ্যে দিয়েই সকলের নজর কেড়েছেন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos