১০-র অপেক্ষায় প্রহর গুনছে দর্শক, ছোট পর্দায় আসছে পিলু

১০ জানুয়ারি থেকে ছোট পর্দায় আসছে নতুন ধারাবাহিক পিলু। অভিনয়ে মেঘা ও গৌরব রায় চৌধুরি। 
 

Kasturi Kundu | Published : Jan 3, 2022 1:55 PM IST

110
১০-র অপেক্ষায় প্রহর গুনছে দর্শক, ছোট পর্দায় আসছে পিলু

বাংলা টেলিভিশনের দর্শকদের জন্য আসছে নতুন ধারার সিরিয়াল। বিশেষ করে যারা গান ভালোবাসেন তাঁদের কিন্তু এই ধারাবাহিকটি বেশ ভালো লাগতে পারে। রাজেন্দ্র প্রসাদ দাসের নির্দেশনায় আগামী ১০ জানুয়ারি থেকে আপনার ঘরের মেয়ে হয়ে উঠবে ছোট পর্দার পিলু। বলাই বাহুল্য, আসন্ন ধারাবাহিকের নামও পিলু। সোম থেকে রবি সন্ধ্যা ঠিক সাড়ে ছটায় টিভির পর্দায় আপনাকে মনোরঞ্জনের জন্য আসছে পিলু।

210

দর্শকের জন্য বরবারই নিত্য নতুন চমক নিয়ে হাজির হয় জি বাংলা। নতুন বছরেও রয়েছে নতুন চমক। সৌজন্যে পিলু। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বাংলা চলচ্চিত্র জগতের পোড় খাওয়া মুখ গৌরব রায় চৌধুরি। তবে গৌরবের নায়িকার চরিত্রে যিনি রয়েছেন তিনি নবাগতা নায়িকা মেঘা। নাচের জগত থেকে সোজা পা রেখেছেন ধারাবাহিকে। যারা ডান্স বাংলা ডান্স রিয়্যালিটি শো দখতেন তাঁদের কাছে পিলু, থুরি মেঘা খুবই পরিচিত মুখ। 

310

গান আর ভালবাসার মিশেলে আগামী ১০ জানুয়ারী থেকে টিভির পর্দায় শুরু হতে চলেছে নতুন জার্নি পিলু। প্রথমবার টিভির পর্দায় অভিনয় করতে দর্শক দরবারে আসছেন মেঘা। অভিনয় জগতে প্রবেশ করেই গৌরব রায় চৌধুরির সঙ্গে গাটছড়া বাঁধার সুযোগ পেয়েছেন তিনি। অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় মেগা ওগো নিরুপমা ধারাবাহিক বন্ধ হয়ে গেলে নতুন প্রোজেক্টের কাজ শুরু করেছিলেন গৌরব।

410

ইতিমধ্যেই পিলুর প্রোমো নজর কেরেছে ছোট পর্দার দর্শকের। প্রমোতে দেখা যাচ্ছে, একটা গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছেন মেঘা, ছোট পর্দায় অবশ্য সে পিলু। দাদুর বাড়িতেই ছোটবেলাটা কাটে তাঁর। আর পিলুর জীবনের সবচেয়ে বড় সঙ্গী তাঁর গান। 
 

510

পিলুর কাছে গান গাওয়ার জন্য কোনও বিশেষ যন্ত্র বা টোটকার প্রয়োজন হয় না। খোলা আকাশের নীচে প্রাণ খুলে গান গাওয়াই পিলুর চরিত্রের প্রধান আকর্ষণ। দুহাত ছড়িয়ে পাহাড়ের বুকে পিলুর গান এই ধারাবাহিকের প্রতি আকৃষ্ট করেছে দর্শককে।
 

610

ধারাবাহিকের নায়ক গৌরব রায় চৌধুরি ছাড়া পিলুর প্রোমো তো অসম্পূর্ণ। তাই নায়িকার পাশে রয়েছেন নায়ক আহির, থুরি গৌরব। দেখা যাচ্ছে, পিলুর দাদুর বাড়িতে হঠাৎ করেই একজন অতিথি আসেন। তিনি পেশায় একজন পুরদস্তুর গায়ক। তাঁর আবার রোজ সকালে গানের রেওয়াজের জন্য গরম জল আর লবঙ্গের দরকার হয়। কিন্তু পিলু প্রমান করে দেবে গান গাওয়ার জন্য এই সবের প্রয়োজন হয়না। আর এখান থেকেই শুরু ধারাবাহিকের ট্যুইস্ট। 
 

710

 নায়ক গৌরব রায় চৌধুরির  গরম জল আর লবঙ্গের অভ্যেস ছেড়ে কীভাবে খালি গলায় সুর ধরা যায় সেই প্রশিক্ষণই দেবে পিলু।  প্রোমোতে দেখা যাচ্ছে গৌরবের হাত ধরে তাঁকে একপ্রকার টেনে নিয়ে যাচ্ছে পাহাড়ের কোলে। তারপর আকাশের কোলে দুহাত বাড়িয়ে গানের সুর ধরল পিলু। আর মুগ্ধ হয়ে শুনছে নায়ক আহির।

810

আপাত দৃষ্টিতে গৌরবের চরিত্রটি বেশ রাশভারী। আর পিলুর চরিত্র একদম বিপরীত। সহজ সরল প্রাণোচ্ছল প্রকৃতির মেয়ে পিলু। এতদিন ছোট পর্দায় পিলুর নাচ দেখেছেন, এবার ছোট পর্দায় পিলুর অভিনয় প্রতিভা দেখবে দর্শক। নাচের জগৎ ছেড়ে অভিনয় জগতে পা রেখে পিলু কতটা সফল হয় সেটাই দেখার। 
 

910

গুরু আদিত্য নারায়নের গুরুকুলের বিশেষ শিষ্য আহির। পিলু ঘটনাচক্রে সেখানে উপস্থিত হয়। আর তারপরই লোকসঙ্গীত চাইলে আহির বলেন সেখানে নাকি লোকসঙ্গীতের রীতি নেই। সেখানের মানুষ শুধু  ক্ল্যাসিক্যাল সঙ্গীতই ভালোবাসেন। তবুএ নিজের জেদে অনড় থেকে লোকসঙ্গীতের দ্বারা মন ভোলাল উপস্থিত সদস্যদের। শুধু তাই নয় গুরুকুলের গুরু আদিত্য নারায়নও পিলুর গানে একেবারে মুগ্ধ। পিলু তাকে গান শেখাতে বললে তিনি তাঁর প্রাণের শিষ্য আহিরের দিকে ইঙ্গিত করেন।

1010

নতুন বছরের শুরুতে লোকসঙ্গীত আর ক্ল্যাসিক্যাল মিউজিকের প্রেক্ষাপটে গড়ে ওঠা এক ভালোবাসার গল্পই বলবে জি বাংলার আসন্ন ধারাবাহিক পিলু। এখন অপেক্ষা ১০-এর অপেক্ষায় দর্শক। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos