ফুটবল বিশ্বে বড় খবর,অবসর ভেঙে মাঠে ফিরছেন রোনাল্ডিনহো

ফুটবলপ্রেমীদের জন্য সুখবর। অবসর ভেঙে ফিরছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনাল্ডিনহো। আর্জেন্টিনার সংবাদমাধ্যম এল দিয়া তেমনই জানাচ্ছে। তাকে দলে পাওয়ার বিষয়ে আশাবাদী জিমনেশিয়ার কোচ দিয়াগো মারাদোনাও। 
 

Sudip Paul | Published : Jun 28, 2020 10:19 AM IST / Updated: Jun 28 2020, 03:55 PM IST

17
ফুটবল বিশ্বে বড় খবর,অবসর ভেঙে মাঠে ফিরছেন রোনাল্ডিনহো

লকডাউন পরবর্তী সময়ে বিশ্ব জুড়ে ফুটবল ফেরা ছিল যেমন সব থেকে বড় খবর। এবার আরও একটি বড় খবর ফুটবল প্রেমীদের জন্য। অবসর ভেঙে ফের মাঠে ফিরছেন ব্রাজিলিয়ান তারকা রোনাল্ডিনহো। আর্জেন্টিনার সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী রোনালদিনহো ফুটবলে ফেরার কথা ভাবছেন।

27

আর তাকে মাঠে ফেরানোর প্রক্রিয়া শুরু করেছেন দিয়াগো মারাদোনা। আর্জেন্টনাইন সুপারলিগার ক্লাব জিমনেসিয়া দে লা প্লাতার প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন মারাদোনা। ছিয়াশির মহানায়ক আশা করছেন, রোনাল্ডিনহোকে অবসর থেকে ফিরিয়ে তার দলে খেলাতে। 
 

37

পাঁচ বছর হয়ে গেছে বুট জোড়া অবসরে পাঠিয়েছেন রোনাল্ডিনহো। বর্তমানে ৪০ বছর বয়সী সাবেক বার্সেলোনা অ্যাটাকিং মিডফিল্ডার জাল পাসপোর্ট ব্যবহারের অভিযোগে গৃহবন্দী আছেন প্যারাগুয়েতে। করোনা ভাইরাস মহামারির কারণে তার বিচারকার্যও এখন স্থগিত। 
 

47


আর্জেন্টিনার সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী রোনাল্ডিনহো ফুটবলে ফেরার কথা ভাবছেন। তবে ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপজয়ী তারকার সঙ্গে জিমনেসিয়ার কোনো রকম আলোচনা হয়নি। তবে মারাদোনা তার উদ্যোগ নিয়ে আশবাদী।
 

57

ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্সের হয়ে ২০১৫ সালে পেশাদারি ফুটবল থেকে অবসর নেন রোনাল্ডিনহো। তবে একবছর গত হতে না হতেই পুনরায় মাঠে ফিরতে চেয়েছিলেন তিনি। ২০১৬ সালে জিমনেসিয়ার সঙ্গে চুক্তির খুব কাছাকাছি চলে এসেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। 
 

67

আর্জেন্টিনার ক্লাবটি প্রতি বছর ১.৫ মিলিয়ন ডলার দেওয়ারও প্রস্তাব দিয়েছিল তাকে। তখন রোনাল্ডিনহো হয়ে তার ভাই জিমনেশিয়ার সঙ্গে আলোচনায় বসেছিলেন। পরে জানানো হয়, বার্সা কিংবদন্তি আর্জেন্টাইন দলটিতে যোগ দেবেন না। 
 

77

সবকিছু ঠিকঠাক থাকলে ফের বল পায়ে নিজের জাদু দেখাবেন ২০০২ বিশ্বকাপ জয়ী ব্রাজিল দলের সদস্য।  বয়সের ভার বাড়লেও, তার স্কিলে এতটুকু ভাঁটা পড়েনি তার টের আমরা বারবারা পেয়েছি। এবার শুধু বল পায়ে মাঠে নামার অপেক্ষা। আশায় বুক বাধছেন মারাদোনাও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos