যেমন বক্ষ তেমন নিতম্ব, ব্রাজিলিয়ান তারকার বোনের যৌবনের আগুনে পুড়ে ছারখার হবেন আপনিও

দাদা নেইমার জুনিয়ার (Neymar Jr) স্যান্টোসের পায়ের যাদুতে মত্ত ফুটবল বিশ্ব। তাকে বলা হয় ব্রাজিলের (Brazil)ওয়ান্ডার বয়। কিন্তু তার বোন রাফালে স্যান্টোসও (Rafaella Santos) ওয়ান্ডারের থেকে কিছু কম নয়। নেইমারের বোনও তার হট লুকস আর সেক্সি ফিগারে ঝড় তোলেন নেট দুনিয়ায়। তার যৌবনের জাদুতে বেসামাল আট থেকে আশি। চলুন যানা যাক নেইমারের বোন সম্পর্কে।

Sudip Paul | Published : Jun 7, 2022 3:38 PM IST

18
যেমন বক্ষ তেমন নিতম্ব, ব্রাজিলিয়ান তারকার বোনের যৌবনের আগুনে পুড়ে ছারখার হবেন আপনিও

ব্রাজিলিয়ান তারকা নেইমার  জুনিয়ারের বোনার নাম রাফালে স্যান্টোস। দেখতে খুবই সুন্দরী রাফালে। তার হট লকুস পাগল করে তোলে সকলেই। দাদা যেমন পায়ের জাদুতে ফুটবল দুনিয়ায় রাজ করেন, তেমনই বোন তার হট লুকসে মাত করেন সকলকে।

28

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় রাফালে স্যান্টোস। তার ছবির অপেক্ষা বসে থাকেন লক্ষ লক্ষ ভক্ত।  তার ফ্যান ফোলায়ার্সের সংখ্যা আকাশ ছোয়া। যা যে কোন স্পোর্ট স্টার বা  মুভি স্টারকে টেক্কা দেওয়া র মত। তার শেয়ার করা ছবি ও ভিডিও মুহূর্তের মধ্যে ঝড় তোলে নেট দুনিয়ায়। 

38

প্রায়শই নিজের হট ছবি শেয়ার করে দুনিয়া কাঁপাচ্ছেন এই ব্রাজিলিয়ান বম্বশেল। রাফেলার একটি একটি ছবিতে লাইকের ও কমেন্টের সংখ্যা লক্ষাধিক ছাড়িয়ে যায়। এমন কিছু ছবি রয়েছে যেখানে রাফালে স্যান্টোসের পোষাক কম পড়েছে শরীর ঢাকার জন্য। আশ্রয় নিয়েছেন চুলের।
 

48

রাফেলা সোশ্যাল মিডিয়ায় নিজের একের পর এক ছবি শেয়ার করে সকলকে বোল্ড করে দেন। ক্যামেরার সামনে নিজের যৌবনের জাদু তুলে ধরতে কখনও কার্পন্য বোধ করেন না রাফেলা। যা দেখে কুপকাত হয়ে যান আট থেকে আশি সকলেই। সকলের মনেই রাজত্ব করেন রাফেলা।

58

বেশিরভাগ ছবিতেই চুল খুলে রাখতে পছন্দ করেন রাফেলা। খোলা চুলকে তার স্টাইল স্টেটমেন্ট হিসেবে বিবেচনা করেন তিনি। নেইমারের বোনের এক একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় মূহূর্তের মধ্যে। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সেই ছবি। সকলেই প্রশংসা করেন তার রূপের।
 

68

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একাধিক ছোট পোষাক বা বিকিনি পড়েও ছবি শেয়ার করে থাকেন রাফেলা। বিকিনি পরে হট ফটো শুটও রাফেলার প্যাশন বলে জানা যায়। তার অ্যাকাউন্টে একাধিক বিকিনি পরিহিত ছবি রয়েছে। যা নেটিজেনরা দেখে পছন্দ করেন। 

78

মাঝা মাঝে সোশ্যাল মিডিয়ায় রাফেলার জনপ্রিয়তা টক্কর দেয় তার ভাই নেইমারকেও।  বর্তমানে ব্রাজিল সহ সোশ্যাল মিডিয়ায় বম্বশেল হয়ে উঠেছেন রাফেলা। প্রতিনিয়ত বাড়ছে তার ফলোয়ারের সংখ্যা। যা বেশ উপভোগই করছেন নেইমারের বোন।

88

নিজের ভাই নেইমারের সঙ্গে খুবই ভালো সম্পর্ক বোন রাফেলা স্যান্টোসের। ভাই-বোন একাধিক পার্টিতেও একসঙ্গে যান। খেলার বাইরে সুযোগ পেলে পরিবারের সঙ্গে সময় কাটান নেইমার। ভাইয়ের খেলা দেখতে স্টেডিয়ামেও গিয়েছেন রাফেলা স্যান্টোস। বর্তমানে নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। 


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos