সিএসকে তারকার বোন এই সুপার হট অ্যান্ড সেক্সি মডেল, নেশা ধরাবে তার ছবির অ্যালবাম

এমএস ধোনির দল চেন্নাই সুপার কিংসে যেকজন তারকা প্লেয়ার রয়েছে তাদের মধ্যে অন্যতম দীপক চাহার। নিজের বোলিংয়ে বিশ্ব ক্রিকেটে যথেষ্ট নাম করেছেন দীপ চাহার। দাদার মতই সুপার স্টার মালতী চাহারও। আইপিএলে এক সময় তাকে 'মিস্ট্র গার্ল' বলা হত। তো আইপিএল শুরুর আগে চলুন জানা যাক দীপক চাহারের সুপার হট অ্যান্ড সেক্সি সিস্টার মালতী প্রসঙ্গে।
 

Sudip Paul | Published : Apr 7, 2021 11:01 AM IST

117
সিএসকে তারকার বোন এই সুপার হট অ্যান্ড সেক্সি মডেল, নেশা ধরাবে তার ছবির অ্যালবাম

২০১৮ আইপিএলে প্রথমবার শিরোনামে আসেন সিএসকে তারকা দীপক চাহারের বোন মালতী। তাকে প্রায়শই সিএসকের ম্যাচে মাঠে দেখা যেত।
 

217

চেন্নাইয়ের সুপার কিংসের সাফল্যে উচ্ছ্বসিত হতেন মালতী চাহার, ব্যর্থতায় পেতেন দুঃখ। তার সৌন্দর্য নজর এড়ায়নি সোশ্যাল মিডিয়ায়। মিস্ট্রি গার্ল হয়ে ওঠেন তিনি।

317

এরপরই তারছবি সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ছড়িয়ে পড়ে ও সেলিব্রেটি হয়ে উঠেছিলেন তিনি। নেটিজেনরা তার অ্যাকাউন্ট সার্চ করতে থাকেন দিনভর।
 

417

যদিও নিজের পেসাগত কারণে আগে থেকেই সেলিব্রেটি ছিলেন মালতী চাহার। তিনি একজন মডেল ও অভিনেত্রী। যথেষ্ট নামও রয়েছে সিএসকে তারকার বোনের।

517
ইতিমধ্যেই বশ কিছু সিনেমা, অ্যালবাম ও মডেল হিসেব কাজ করেছেন মালতী। ২০১৮ সালে 'জিনিয়াস' ছবি ও 'সড্ডা জালবা' গানেও দেখা গিয়েছে তাকে।
617
২৯ বছরের মালতী চাহার একজন সফটওয়ার ইঞ্জিনিয়ার। কিন্তু নিজের পেশা হিসেবে ইঞ্জিনিয়ারীংকে না বেছে অভিনয় ও মডেলিংকে বেছে নিয়েছেন মালতী চাহার।
717

সোশ্য়াল মিডিয়াতে নিজের ভাইয়ের থেকেও বেশি সক্রিয় মালতী চাহার। আকাশছোয়া তার ফ্যান ফলোয়িং। প্রায় সাড়ে চার লক্ষের মতো ফলোয়ার্স রয়েছে তার।
 

817
মালতী চাহার দেখতে খুবই সুন্দরী, হট ও সেক্সি। তার লুকস ও স্টাইল সকলকে আকর্ষিত করে। তার ছবি অপেক্ষায় সোশ্যাল মিডিয়ায় অপেক্ষা করে থাকে নেটিজেনরা।
917
মালতী চাহারের একটি একটি ছবি শেয়ার করার মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ঝড় তোলে।ফ্যানেদের লাইকস, কমেন্টসের বন্যায় ভেসে যান দীপক চাহারের বোন।
1017

২০১৪ সালে মালতী চাহার এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া দিল্লিতে সেকেন্ড রানার্স আপ হয়েছিলেন। মালতীর নাচ, ছবি আঁকা ও অ্যাডভেঞ্চার স্পোর্টস খুবই পছন্দ করেন।

1117

মালতীর এক একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। তার হট অ্যান্ড সেক্সি লুকের ছবি সকলকে পাগল করে তোলে।
 

1217

নিজের ভাই দীপক সাহারের সঙ্গেও সম্পর্ক খুবই ভালো মালতী চাহারের। ক্রিকেট খুব পছন্দ করার কারণে সময় পেলেই ভাইয়ের খেলা দেখতে যান তিনি।

1317

দীপক চাহারের সঙ্গে মালতী চাহারের এই ছবিটি নেট দুনিয়ায় খুবই ভাইরাল হয়েছিল। যেখানে মালতীয় দীপক চাহারকে রাখী পড়াচ্ছিলেন।
 

1417

মালতী তার অপর ভাই রাহুল চাহরকেও খুবই ভালোবাসেন। রাহুল চাহরও মুম্বই ইন্ডিয়ান্স দলের নিয়মিত ক্রিকেটার। সুযোগ পেয়েছেন ভারতীয় দলেও।

1517

২০১২ সালে দাপক চাহার প্রথম রাজস্থান রয়্যালস দলে ছিলেন কিন্তু সুযোগ পাননি। তারপর ২০১৬ ও ২০১৭ সালে রাইসিং পুণে সুপার জায়েন্টের হয়ে খেলেছেন চাহার। ২০১৮ থেকে সিএসকের হয়ে খেলছেন তিনি।
 

1617

২০১২ সালে দাপক চাহার প্রথম রাজস্থান রয়্যালস দলে ছিলেন কিন্তু সুযোগ পাননি। তারপর ২০১৬ ও ২০১৭ সালে রাইসিং পুণে সুপার জায়েন্টের হয়ে খেলেছেন চাহার। ২০১৮ থেকে সিএসকের হয়ে খেলছেন তিনি।
 

1717

এবার ভাইয়ের খেলা দেখার জন্য মুখিয়ে রয়েছেন মালতী চাহার। দুই ভাই ও তাদের দল চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের সাফল্য কামনা করেছেন হট অ্যান্ড বোল্ড মালতী চাহার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos