৪ শিশু সহ ১০ জন করোনা আক্রান্ত, ভয়ঙ্কর পরিস্থিতি অশ্বিনের পরিবারে

পরিবারে করোনার থাবা। সেই কারণে মাঝ পথেই আইপিএল থেকে বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের তারকা অফ স্পিনার রবি চন্দ্রন অশ্বিন। অবশেষে অশ্বিনের স্ত্রী প্রীতি জানালেন পরিবারের দুর্বিসহ অবস্থার কথা। যা সত্যিই আঁতকে ওঠার মতই।
 

Sudip Paul | Published : May 1, 2021 7:40 AM IST

18
৪ শিশু সহ ১০ জন করোনা আক্রান্ত, ভয়ঙ্কর পরিস্থিতি অশ্বিনের পরিবারে

আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন রবিচন্দ্রন অশ্বিন। অনবদ্য বোলিংও করছিলেন। কিন্তু মাঝ পথেই বিরতি ঘোষণা করেছিলেন অশ্বিন।
 

28

জানা যায় পরিবারের একাদকি সদস্য করোনা আক্রান্ত ও দেশের করোনা পরিস্থিতির কথা বিচার করে আইপিএল থেকে সড়ে দাঁড়ান অশ্বিন। পরিবারের পাশে থাকতেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন অশ্বিন।
 

38

অশ্বিনের পরিবারের খবর জানতে উদ্বিগ্ন ছিল সকলেই। পরিবারের সদস্যরা কেমন আছেন তা জানতে চাইছিলেন তারকা ক্রিকেটারের ভক্তরা। অবশেষে অশ্বিনের স্ত্রী জানালেন ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা।

48
প্রীতি টুইটে জানিয়েছেন, 'একই সপ্তাহে ছ’জন প্রাপ্তবয়স্ক এবং চার জন শিশু কোভিডে আক্রান্ত হয়েছিল আমাদের পরিবারে। পরিবারের প্রায় প্রত্যেকেই ভাইরাসে কবু হয়ে বিভিন্ন বাড়িতে বা হাসপাতালে ছিল। দুঃস্বপ্নের একটা সপ্তাহ।'
58
এছাড়াও ট্যুইটে প্রীতি লিখেছেন,'শারীরিক সুস্থতা হয়তো মানসিক দিকটার চেয়েও আগে আসবে। পঞ্চম থেকে অষ্টম দিন সব চেয়ে কঠিন ছিল। সকলে পাশে দাঁড়িয়েছিল, তবু নিভৃতবাসে তুমি কত একা! এর চেয়ে একাকী করে দেওয়া রোগ আর হয় না।'
68
পরিবারের তিন বয়স্ক সদস্যের মধ্যে একজন হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সেই কথাও জানিয়েছেন অশ্বিনের স্ত্রী। প্রীতি সকলের কাছে আর্জি জানাচ্ছেন,'আক্রান্তদের পাশে দাঁড়ান, সাহায্য করুন।'
78

অশ্বিনের স্ত্রীর প্রীতির ট্যুইট থেকে পরিবারের ১০ জনের করোনা আক্রান্তের খবর জানতে পেরে উদ্বিগ্ন সকলেই। কী কারণে অশ্বিন তড়িঘড়ি আইপিএল থেকে বিরতি নিয়েছিলেন তাও পরিষ্কার হয়ে যায়। 
 

88

সোশ্যাল মিডিয়ায় ও অশ্বিনের ফ্যানেরা সকলেই খুব দ্রুত পরিবারের সুস্থতা কামনা করেছেন। একইসঙ্গে অশ্বিনককে সুস্থ ও সচেতন থাকার পরামর্শ দিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos