লুকস ও হটনেসে হার মানবে বিরাট পত্নী অনুষ্কাও, দেখুব আরসিবি তারকার স্ত্রীয়ের ছবির অ্যালবাম

প্রতিবারের মতই এবারও আইপিএলে বিধ্বংসী ফর্মে রয়েছেন আরসিবির তারকা ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স। ২ প্রায় ৩ বছর আগে যে তিনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন, তা তার খেলা দেখলে বোঝার উপায় নেই। এখনও মাঠে ৩৬০ ডিগ্রি শট মারতে সক্ষম তিনি। মাঠের বাইরে ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক এবি ডিভিলিয়ার্স।  তার স্ত্রী ড্যানিয়েল ডিভিলিয়ার্সও খুবই সুন্দরীও হট। তার লুকস ও হটনেসের প্রশংসাা করেন সকলেই। আজ আপনাদের জানাবো এবিডির স্ত্রী ড্যানিয়েল সম্পর্কে।

Sudip Paul | Published : Apr 22, 2021 10:31 AM IST

116
লুকস ও হটনেসে হার মানবে বিরাট পত্নী অনুষ্কাও, দেখুব আরসিবি তারকার স্ত্রীয়ের ছবির অ্যালবাম

১৯৮৭ সালের ২৭ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন ড্যানিয়েল। ছোট বেলা থেকেই পড়াশোনায় খুব ভালো ছিল ড্যানিয়েল। উচ্চ শিক্ষিত ড্যানিয়েল পেশায় তিনি একজন সমাজ সেবক। 

216

এছাড়াও 'দ্য ফান রুম' বলে একটি ইনডোর প্লে গ্রাউন্ড ও ক্যাফেও চালান তিনি। যেখানে বাচ্চা সুরক্ষিতভাবে খেলাধুলো করতে পারে এবং তাদের মা-বাবারা একান্তে সময় কাটাতে পারেন।

316

২০০৭ সালে এবি ডিভিলিয়ার্সের সঙ্গে ড্যানিয়েলের প্রথম আলাপ হয়। তার ড্যানিয়েলের পরিবারের হোটেলে মা-র সঙ্গে গিয়েছিলেন এবিডি। সেখান থেকেই আলাপ শুরু হয় দুজনের।
 

416

এরপর তারা ৫ বছর ধরে ডেটিং করেন। এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েলকে একসঙ্গে বেশ কয়েকটি জায়গায় দেখা যায়। তাদের সম্পর্কের কথা সকলেই জানতেন।

516

কিন্তু ৫ বছর ধরে ডেটিং করলেও প্রপোজ করেননি এবিডি। ২০১২ সালে ভারতে এসে তাজমহলের সামনে ড্যানিয়েলকে প্রপোজ করেন ডিভিলিয়ার্স ও নিজের প্রেমের প্রস্তাবকে চির স্মরণীয় করে রাখেন।
 

616

২০১৩ সালে বিয়ে করেন এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েল। যেই হোটেলের তাদের প্রথম সাক্ষাৎ হয়েছিল, সেখানেই আয়োজন করা হয় বিয়ের অনুষ্ঠান।
 

716

বিয়ের ২ বছর পর ডিভিলিয়ার্স ও ড্যানিয়েলের সংসারে আসে নতুন অতিথি। ২০১৫ সালে তাদের প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। তার নাম দেন আব্রাহাম ও ২০১৭ সালে তাদের দ্বিতীয় পুত্র সন্তান হয়। নাম জন রিচার্ড।
 

816

২০২০ সালের শেষের দিকে তৃতীয় সন্তানের বাবা-মা হন এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েল। দুই পুত্র সন্তানের পর ঘর আলো করে তাদের পরিবারে আসে এক কন্যা সন্তান।

916
সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ড্যানিয়েল। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও প্রচুর। তার ছবির জন্য অপেক্ষায় থাকেন ভক্ত ও অনুগামীরা।
1016

সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি ঘনঘন শেয়ার করেন ড্যানিয়েল। লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। যেই ছবিগুলি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

1116

সোশ্যাল মিডিয়ায় নিজেদের রোমান্টি ও ঘনিষ্ট মুহূর্তের বেশ কিছু ছবিও শেয়ার করেছেন এবিডি ও ড্যানিয়েল। তাদের ছবি খুবই পছন্দ করেন তাদের ফলোয়ার্সরা।
 

1216

ডিভিলিয়ার্স আন্তর্জাতিক ক্রিকেট খেলার সময় সময় পেলেই সন্তানদের সময় দেওয়ার পাশাপাশি স্ত্রীকেও সময় দেন তিনি। তাদের কাটানো একাধিক সুন্দর মুহূর্তের ছবিও সামনে এসেছে।

1316

গতবার আইপিএল দেখতে আরব আমিরশাহি না গেলেও, এবার ডিভিলিয়ার্স স্ত্রী ও সন্তানদের সঙ্গে নিয়ে এসেছেন ভারতে।
 

1416

আইপিএলের ম্যাচ তাদের স্টেডিয়ামে দেখাও গিয়েছে খেলা দেখতে। ৩ সন্তান সহ ড্যানিয়েলের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে।
 

1516

এবিডি ও ড্যানিয়েলের সম্পর্কের রসায়নও খুব ভাল। এবিডির খারাপ সময়ে সবয়ময় তার পাশে থেকেছেন ড্যানিয়েল। 

1616

অবসর জীবনে আইপিএল খেলা ছাড়া, বর্তমানে সন্তানদের নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন ডিভিলিয়ার্স ও তার স্ত্রী। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos