বিবাহ বার্ষিকীর রোমান্টিক মুহূর্ত থেকে আদর্শ বাবা, ডেভিড ওয়ার্নারের অদেখা কিছু মুহুর্ত

ডেভিড ওয়ার্নার ও তার স্ত্রী ক্যান্ডিস এবং তার তিন মেয়ের সঙ্গে সম্পর্কের রসায়ন যে খুব ভাল সে কথা সকলেরই জানা। তারা যে বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন তাদের পরিবারের মিউজিক ভিডিওগুলি তার অনেকাংশে প্রমাণ। সম্প্রতি বিবাহ বার্ষিকী ও নিজের পরিবারের সঙ্গে কাটানো কিছু অদেখা ছবি শেয়ার করেছেন ডেভিড ওয়ার্নার। 

Sudip Paul | Published : Apr 17, 2021 1:22 PM IST

111
বিবাহ বার্ষিকীর রোমান্টিক মুহূর্ত থেকে আদর্শ বাবা, ডেভিড ওয়ার্নারের অদেখা কিছু মুহুর্ত

ডেভিড ওয়ার্নারের পরিবারে রয়েছেন স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ও তাদের তিন মেয়ে ৬ বছর বয়সী আইভি, ৪ বছর বয়সী ইন্ডি  ও ১৫ মাসের ইসলা রোজ।
 

211

দীর্ঘ লকডাউন পর্বে পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন ওয়ার্নার। নানা ধরনের মিউজিক ভিডিওর মাধ্যমে ওয়ার্নারের গোটা পরিবার বিশ্ব জুড়ে সেলিব্রেটি হয়ে উঠেছিল।

311
সম্প্রতি ডেভিড ওয়ার্নার ও ক্যান্ডিস ওয়ার্নারের বিবাহ বার্ষিকী ছিল। সোশ্য়াল মিডিয়ায় দুজনের মিষ্টি ছবি শেয়ার করেছিলেন তারকা ক্রিকেটার।
411
শুধু তাই নয় রোমান্টিক মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ওয়ার্নার। যেখানে স্ত্রীক্যান্ডিস ওয়ার্নারকে হাটু গেড়ে বসে কিস করতে দেখায় যায় ওয়ার্নারকে।
511

খেলার বাইরে সুযোগ পেলেই স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে একান্তে কোয়ালিটি টাইম কাটান আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক। 
 

611

এছাড়াও এর আগেও ওয়ার্নার ও ক্যান্ডিস নিজেদের রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। যা খুবই পছন্দ করেছেন ফ্যানেরা।

711
শুধু স্ত্রী নয়, অস্ট্রেলিয়ার মারকুটে ওপেনার একজন আদর্শ বাবাও। সময় পেলেই মেয়েদেরর সঙ্গে মিউজিক ভিডিও বাননোর পাশাপাশি ঘুরতেও যান তারকা ক্রিকেটার।
811
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নারের ছোট মেয়ে ইসলার একটি ছবি ভাইরাল হয়। যেখানে তাকে দেখা যায় সানরাইজার্সের জার্সি পড়ে ও হাতে ক্রিকেটের গ্লাভস পড়া অবস্থায়।
911
ডেভিড ওয়ার্নারের মেয়েরা যে বিরাট কোহলির ভক্ত সেকথা আগেই জানিয়েছিল। তবে আইপিএ লে তাদের বাবার দল সানরাইজার্স হায়দরাবাদকে সমর্থন করে তারা।
1011
আইপিএলের বায়ো বাবলে প্রবেশ করার আগে এবারও ভারতে হায়দরাবাদের ঘুরতে বেরিয়েছিলেন ওয়ার্নার। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি।
1111

এবার আইপিএলের শুরুটা ভালো না হলেও, ডেভিড ওয়ার্নারকে প্রতিযোগিতার সাফল্যের জন্য শুভেচ্ছাও জানিয়েছে তার স্ত্রী ও মেয়ারা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos