হিসাব বহির্ভূত সোনা সহ আটক ক্রুণাল পাণ্ডিয়া, মুম্বই বিমান বন্দরে জিজ্ঞাসাবাদ শুল্ক দফতরের

আইপিএল জয়ের আনন্দ বেশিক্ষণ স্থায়ী হল  না মুম্বই ইন্ডিয়ান্স তারকা ক্রুণাল পান্ডিয়ার। দুবাই থেকে দেশে ফেরার পথে মুম্বই বিমান বন্দরে আটক হলেন ভারতীয় ক্রিকেটার। অভিযোগ ক্রুনালের সঙ্গে ছিল হিসাব বহির্ভূত সোনা ও দামি সামগ্রি। 
 

Sudip Paul | Published : Nov 13, 2020 5:02 AM IST / Updated: Nov 13 2020, 10:36 AM IST

16
হিসাব বহির্ভূত সোনা সহ আটক ক্রুণাল পাণ্ডিয়া, মুম্বই বিমান বন্দরে জিজ্ঞাসাবাদ শুল্ক দফতরের

আইপিএল জয়ের পর গোটা মুম্বই ইন্ডিয়ান্স টিমের সঙ্গেই দেশে ফিরছিলেন ক্রুণাল পান্ডিয়া।  বিমানবন্দরে তাঁকে আটকান ডিরেক্টরেট অব রেভিনিউ ইনটেলিজেন্সের আধিকারিকরা।

26

কারণ ক্রুণাল পান্ডিয়ায় কাছে যতটা পরিমাণ সোনা ও দামী সামগ্রি পাওয়া গিয়েছে তা হিসাব বহির্ভূত। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। একইসঙ্গে  সেই সব জিনিসের বৈধ ক্রয়পত্র দেখতে চাওয়া হয় তাঁর কাছে।  

36

যতটা পরিমাণ সোনা এবং অন্যান্য মূল্যবান দ্রব্য ক্রুণালের কাছে থাকার কথা, তার থেকে অনেকটাই বেশি ছিল। এরপরই তাঁকে আলাদা করে জেরা করতে শুরু করেন আধিকারিকরা। কোথা থেকে ওই সোনা এবং সামগ্রী কিনেছেন সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ শুরু করা হয় ক্রিকেটারকে।
 

46

নিয়ম অনুযায়ী, দুবাই থেকে ভারতে আসা পুরুষ যাত্রীরা ২০ গ্রাম সোনা বহন করতে পারেন। যার মূল্য কোনও ভাবেই পঞ্চাশ হাজার টাকার বেশি যেন না  হয়। অন্য দিকে, দুবাই থেকে ভারতে আসা মহিলা যাত্রীরা ৪০ গ্রাম পর্যন্ত সোনা বহন করতে পারেন। যার মূল্য কোনও ভাবেই এক লক্ষ টাকার বেশি হবে না।

56

জানা গিয়েছে, মুম্বই ইন্ডিয়ান্সের অন্যান্য প্লেয়াররা ও সদস্যরা চলে গেলেও, ক্রুণালকে আটক করে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয় এবং এমন কাজ তিনি কেনও করেছেন তার কারণও জানতে চাওয়া হয়।
 

66

এবারের আইপিএল খুব একটা ভালো যায়নি ক্রুণাল পান্ডিয়ার। ১৬টি ম্যাচে তিনি মোট ১০৯ রান করেছেন, উইকেট পেয়েছেন ৬টি। কিন্তু দল চ্যাম্পিয়ন হওয়ায় উৎসবের মেজাজেই ছিলেন তিনি। কিন্তু হিসাব বহির্ভূত সোনা এনে বিপাকে জড়ালেন মুম্বই ইন্ডিয়ান্স  তারকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos