কে জিতবে এবারের আইপিএল, ভবিষ্যদ্বাণী করলেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী

করোনা আবহেই রমরমিয়ে চলছে আইপিএল। প্রতিদিন হচ্ছে একের পর এক রুদ্ধশ্বাস ম্যাচ। এবার আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছে আরসিবি, সিএসকে ও দিল্লি ক্যাপিটালস। তবে শেষ পর্যন্ত ২০২১ আইপিএলের চ্যাম্পিয়ন হবে কোন দল, জানিয়ে দিলেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী।
 

Sudip Paul | Published : Apr 28, 2021 12:35 PM IST

110
কে জিতবে এবারের আইপিএল, ভবিষ্যদ্বাণী করলেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী

ভারতীয় দলের হওয়ার কারণে সরাসরি আইপিএলের সঙ্গে কোনও যোগ নেই ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রীর। তবে প্রতিটি ম্যাচ দেখছেন তিনি।

210

আরসিবির বিরুদ্ধে জাদেজার ব্যাটে-বলে অনবদ্য পারফরমেন্স করার পর , জাড্ডুর ভূয়সী প্রশংসা করেছিলেন ভরতীয় দলের হেড স্যার।
 

310

এবার আইপিএলের মাঝেই রবি শাস্ত্রী আইপিএলের ভবিষ্যৎ নিয়ে করলেন ভবিষ্যদ্বাণী। এবার আইপিএলে চ্যাাম্পিয়ন হতে পারে কোন দল জানালেন শাস্ত্রী।
 

410

মঙ্গলবার আইপিএলে খেলা ছিল আরসিবি ও দিল্লি ক্যাপিটালসের। সেই রুদ্ধশ্বাস ম্যাচে শেষ পর্যন্ত ১ রানে জয় পায় বিরাট কোহলির দল। তারপর নিজের ভাবনার কথা জানান রবি শাস্ত্রী।
 

510

মঙ্গলবার দুরন্ত একটা ম্যাচ যেখানে এবি ডি ভিলিয়ার্সের দুরন্ত ইনিংসের সঙ্গে ছিল বিরাট কোহলির অসাধারণ ক্যাপ্টেন্সি। পাশাপাশি ছিল দিল্লি ক্যাপিটালসের ঋষভ পান্তের ব্যাটের দক্ষতা। 
 

610

বুধবার নিজের টুইটারে চলতি আইপিএলের ভবিষ্যদ্বাণী করে শাস্ত্রী জানান,'গতরাতে অসাধারণ একটা ম্যাচ দেখলাম, যা দেখে আমার মনে হচ্ছে চলতি আইপিএলে আমরা নতুন কোনো উইনারকে দেখতেই পারি।'
 

710

আইপিএলের ১৩ মরসুম কেটে গেলেও এখনও পর্যন্ত চ্যম্পিয়ন হয়নি পঞ্জাব, দিল্লি ও ব্যাঙ্গালোর। কোহলি তিন বার ফাইনাল খেললেও চ্যাম্পিয়নশিপ অধরা। 
 

810

গতবার ফাইনালে উঠলেও দিল্লি পায়নি ট্রফি। এবার দিল্লি দলের অধিনায়কত্ব করছেন তরুণ ঋষভ পন্থ। অপরদিকে গতবার থেকে পঞ্জাবের অধিনায়কত্ব করছেন কেএল রাহুল।
 

910

ফলে এই তিন দলের মধ্যে যে কেউ চ্যাম্পিয়ন হলেই নতুন চ্যাম্পিয়ন পাবে আইপিএল। তবে পঞ্জাবের পারফরমেন্স এখনও আশাব্যঞ্জাক নয়, সেই জায়গায় সুযোগ রয়েছে আরসিবি ও দিল্লির।

1010

তবে ক্রিকেট বিশেষজ্ঞদের মতে, আরসিবির জয়ের পরই এমন ট্যুইট করে প্রকারন্তরে রবি শাস্ত্রী বুঝিয়ে দিয়েছেন, এবার আইপিএল জিততে চলেছেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos