হিরো মোটোকর্পের এই দশটা বাইক এই নতুন বছরে চাহিদার শীর্ষে আমাদের দেশে

স্টাইল ও পারফরম্যান্সে নিদর্শন তৈরি করেছে হিরো মোটোকর্প
তাদের বাইক ও স্কুটারের জনপ্রিয়তা চিরকালীন
নতুন প্রযুক্তি ও নতুন প্রজন্মের পছন্দের কথা মাথায় রেখে নির্মিত এই দশটি বাইক সর্বাধিক জনপ্রিয়

samarpita ghatak | Published : Mar 4, 2020 1:56 PM IST

16
হিরো মোটোকর্পের এই দশটা বাইক এই নতুন বছরে চাহিদার শীর্ষে আমাদের দেশে
১০২ সিসি ইঞ্জিনের এই স্কুটারটি হিরোর সেগুন ব্র্যান্ডের। এই বাইকের ম্যাক্সিমাম স্পিড প্রতি ঘন্টায় ৭৭ কিমি। অনেক রকমের রঙে এই স্কুটারটি পাওয়া যায়- আউটগোয়িং অরেঞ্জ, গর্জাস গ্রিন, স্পেক্টাকুলার সিলভার, পার্কি পারপল, বোল্ড ব্ল্যাক, প্লেফুল রেড হোয়াইট, বিউটিফুল ব্লু, উইটি হোয়াইট, র‍্যাভিশিং রেড, রেডিয়্যান্ট রেড, ম্যাট গ্রে। হিরো প্লেজার সেলফ স্টার্ট মডেলটির দাম ৫১,৮৪৭ টাকা। আর হিরো প্লেজার সেলফ ড্রাম অ্যালয় মডেলটির দাম ৫৩,৮৮৫ টাকা।
26
নতুন ভারতের নতুন বাইক এই এইচএফডিলাক্স যাতে পাওয়ার স্টার্ট, মাল্টিরিফ্লেক্টর হেডলাইট, এয়ারোডায়নামিক স্টাইলিং, ফ্লাশ টাইপ সুবিধেজনক ফুয়েল ক্যাপ, ৫ স্পোক অ্যালয় হুইলস, চওড়া রিয়ার গ্রিপ ও এমএফ ব্যাটারি রয়েছে। এই বাইকের গতি প্রতি ঘন্টায় ৮৭ কিমি। হিরো এইচএফ ডিলাক্স অ্যালয় কিক স্টার্ট, দাম- ৪৬,০২২ টাকা, হিরো এইচএফ ডিলাক্স অ্যালয় সেলফ স্টার্ট, দাম-৫১,৮৭৫ টাকা আর হিরো এইচএফ ডিলাক্স আই ৩ এস, দাম- ৫৬,৬২২ টাকা।
36
একটি আধুনিক ও নতুন প্রজন্মের স্কুটার। সর্বাধিক গতি- ৮৫ কিমি প্রতি ঘন্টায়। এই স্কুটারের মেটাল বডি, এক্সটার্নাল ফুয়েল ফিলিং, টেলিস্কোপিক ফ্রন্ট সাস্পেনসন, উজ্জ্বল রঙের গ্রাফিক্স, ইন্ট্রিগ্রেটেড ব্রেকিং, মোবাইল চার্জিং ও পোর্ট বুট লাইট অন্যতম বৈশিষ্ট্য। এই স্কুটারের হেডল্যাম্প সবসময় অন থাকে। ১১০.৯ সিসি ইঞ্জিন রয়েছে এই স্কুটারের। দাম-হিরো ডুয়েট এলএক্স-এর দাম-৫২,৮৯১টাকা। হিরোডুয়েট ভিএক্স-এর দাম ৫৪, ৪৭৮ টাকা।
46
কুল প্রজন্মের জন্য কুল ডিজাইন আর উন্নতমানের পারফরম্যান্স নিয়ে তৈরি নতুন মায়েস্ত্রো এজ। টেলিস্কোপিক ফ্রন্ট সাস্পেনসন, এক্সটার্নাল ফুয়েল ফিলিং, ইন্ট্রিগ্রেটেড ব্রেকিং, মোবাইল চার্জিং ও পোর্ট বুট লাইট, এলই ডি টেইল ল্যাম্প, বলিষ্ঠ গ্রাফিক্স ডিজাইন, ডিজিটাল অ্যানালগ কম্বো মিটার কন্সোল, কিক ও সেলফ স্টার্ট স্টার্টিং এই স্কুটারের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য। সর্বাধিক গতি- ৮৫ কিমি প্রতি ঘন্টায়। দুটি মডেল আছে- হিরো মায়েস্ত্রো এজ ভিএক্স, দাম- ৫৬, ৭২৩ টাকা আর হিরো মায়েস্ত্রো এক এলএক্স, দাম- ৫৭,৮২৯টাকা।
56
পারফরম্যান্স ও স্টাইল মিলিমিশে আকর্ষণীয় করে তুলেছে হিরো প্যাশন প্রোকে। আই৩এস প্রযুক্তি সমৃদ্ধি এই বাইক যেমন জ্বালানি সাশ্রয় করে তেমনি প্রথাভাঙা আধুনিক গড়ন ও নকশা একে আলাদা করে রেখেছে অনেকের থেকে। এই বাইকের ৬ স্পোকের কাস্ট হুইল ওজনে হালকা হয়েছে এবং এর রক্ষণাবেক্ষণ অনেকটাই সহজ। দাম- ৬০,৬৪২ টাকা। স্পোর্টস রেড, মিস্টিক হোয়াইট, ফোর্স সিল্ভার, ব্রোঞ্জ ইয়েলো, ব্ল্যাক, ব্ল্যাক উইথ ফোর্স ব্লু, ব্ল্যাক রেড, ম্যাট ব্রাউন প্রভৃতি রঙে পাওয়া যাবে এই বাইক।
66
হিরো মোটোকর্প-এর প্রিমিয়াম সেগমেন্ট বাইক হল হিরো অ্যাচিভারের নতুন মডেলটি। এই বাইকের মাইলেজ ৫৮ কিমি প্রতি লিটার। সর্বোচ্চ গতি ১০১ কিমি প্রতি ঘন্টায়। এই বাইকেও আছে আই৩এস টেকনোলজি। দুটি বিকল্প রয়েছে এই বাইকের-। হিরো অ্যাচিভার ১৫০ ড্রাম ও হিরো অ্যাচিভার ১৫০ ডিস্ক। প্রথমটির দাম ৭৩, ৩৭২ টাকা ও দ্বিতীয়টির দাম- ৭৫,৫৪৬ টাকা। প্যান্থার ব্ল্যাক, ফোর্স সিলভার, মেটালিক ম্যাট গ্রে, ক্যান্ডি ব্লেজিং রেড রঙে পাওয়া যাবে হিরো অ্যাচিভার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos