গ্রামের ভিতর পুলিশের তল্লাশি অভিযান, ঘরের আনাচে-কানাচে উদ্ধার তাজাবোমা

রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা এলাকা। এলাকাটি বিজেপি প্রভাবিত হওয়ায় বেশ কয়েকবার বোমাবাজির অভিযোগ উঠেছে। এই অবস্থায় ওই এলাকায় পুলিশের সুপারের নেতৃত্বে অভিযান চালাল কয়েকশো পুলিশ বাহিনী। সাত থেকে আটটি গ্রামে চিরুনী তল্লাশিতে উদ্ধার হয় তাজাবোমা, বোমা তৈরির সরঞ্জাম। ঘরের আনাচ-কানাচ। ধানের খেত, নদীর পাড় সহ বিভিন্ন জায়গা থেকে উদ্ধার হয়ে প্রচুর বোমা ও বোমা তৈরির মশলা।

Asianet News Bangla | Published : Sep 26, 2020 12:47 PM IST

16
গ্রামের ভিতর পুলিশের তল্লাশি অভিযান, ঘরের আনাচে-কানাচে উদ্ধার তাজাবোমা

বাড়ির আনাচে-কানাচে উদ্ধার বোমা। গ্রামের ভিতর ঝোপঝাড় থেকে শুরু করে যত্র তত্র থেকে বোমা উদ্ধার। এমনকি, নদীর পাড় থেকেও উদ্ধার হয়েছে বোমা তৈরির মশলা। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা এলাকা।

26

টানা কয়েক মাস ধরে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা এলাকা। অভিযোগ, ওই পঞ্চায়েত এলাকাটি বিজেপি প্রভাবিত হওয়ায় পুলিশের সঙ্গে সঙ্গে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। 

36

গত পঞ্চায়েত নির্বাচনের পর থেকে বিজেপির দাপটে ঘরছাড়া বহু তৃণমূল নেতা। গত বছরের একটি খুনের মামলায় তেরো জন এখনও পলাতক। সেই অভিযুক্তদের খুঁজতে বাকচা পঞ্চায়েত এলাকা তল্লাশি চালায় পুলিশ।
 

46

পুলিশ সুপার সুনীল কুমার যাদবের নেতৃত্বে কয়েকশো পুলিশ বাহিনী সাত থেকে আটটি গ্রামে তল্লাশি চালায়। বাড়ির আনাচে-কানাটে উদ্ধার হয় তাজা বোমা। এমনকি নদীর পাড়, পুকুরের পাড়, বাড়ির পাশের ঝোপ থেকেও বোমা তৈরির প্রচুর সরঞ্জাম উদ্ধার করে পুলিশ বাহিনী।

56

তল্লাশি অভিযানের সময় সবং ভগবান সীমানা সিল করে দেওয়া হয়। কেলেঘাঁই নদীর উপর চার থেকে নৌকা করে অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালায় পুলিশ। খুনে অভিযুক্তরা যাতে পালাতে না পারে তার সবরকম চেষ্টা করা হয় পুলিশের তরফে।

66

শনিবার দিনভর তল্লাশি চালিয়ে ওয়ারেন্টে নাম থাকা একজনকে গ্রেফতার করেছে। এছাড়াও, আরও ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ওই এলাকায় শান্তি ফেরাতে আবারও অভিযান চলবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার এম এম হাসান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos