ফ্রেমবন্দি একগুচ্ছ বলিউড তারকা, জেনে নিন বিটাউনের হালহকিকত

বছরভরই বিটাউনের ব্যস্ততা থাকে তুঙ্গে। একের পর এক উৎসবকে কেন্দ্র করে ছবি, বিভিন্ন সিজিনে ফ্যাশন শো থেকে শুরু করে পুজো, সেলফি ক্যামেরার পেছনের লাইফ, সব মিলিয়ে সর্বদাই বিটাউন সরগরম। কারুর প্রেমে ভাঙন, কেউ আবার জল্পনা উষ্কে মধ্যমণী। সম্প্রতি সেই ব্যস্ততম তারকাদের গতিবিধির হদিশ মিলল বিভিন্ন মুহুর্তে ক্যামেরার ফ্রেমে। দেখে নেওয়া যাক এক নজরে বলিউড তারকাদের গতিবিধি। 

debojyoti AN | Published : Oct 19, 2019 6:33 AM IST / Updated: Oct 19 2019, 02:19 PM IST

116
ফ্রেমবন্দি একগুচ্ছ বলিউড তারকা, জেনে নিন বিটাউনের হালহকিকত
সম্প্রতি টাইগারের সঙ্গে সম্পর্কে ধরেছিল ভাঙন। আর তারপর থেকেই দুজনের পথ আলাদা হয়ে যায়। আগে একই সঙ্গে একই গাড়িতে যাতায়াত করলেও বর্তমানে একই জায়গায় তাঁদের দেখা যায় আলাদা হয়েই উপস্থিত হতে। বিমান বন্দরে উপস্থিত ছিলেন টাইগার। কিন্তু এদিন একাই সেখানে হাজির হন দিশা। ।যদিও, রবিবার আইএসএল-এর উদ্বোধনে দুজনেরই একসঙ্গে পারফর্ম করার কথা।
216
বর্তমানে ওয়ার ছবির সুবাদে সাফল্যের শীর্ষে রয়েছেন টাইগার শ্রফ। ছবির বক্স অফিস কালেকশন এখন সকলের লক্ষ্যে। এমনই পরিস্থিতিতে অ্যাকশন হিরোর তকমা পেয়ে সকলের নজর কেড়েছেন তিনি। তাই সম্পর্ক নিয়ে বেশি মাথা ঘামানোর সময় তাঁর হাতে নেই। একাই এদিন হাজির হলেন বিমানবন্দরে।
316
নায়সা দেবগণের এখনও পর্যন্ত বলিউড ডেবিউ হয়নি। তবে তারকা কন্যা-পুত্রদের ঢল যেভাবে বলিউডে নেমেছে, তাতে আশা করাই যায় যে কাজল ও অজয় দেবগণের কন্যার দেখাও চটজলদি মিলবে বড় পর্দায়। সম্প্রতি বিমান বন্দরে তাঁকে দেখা যায়।
416
ফ্যাশন শো থেকে মডেলিং, মালাইকা এখনও পর্যন্ত নিজের জাদুতে কাবু করে রেখেছেন সকলকে। বেশ কয়েকদিন ধরে তাঁর ও অর্জুনের সম্পর্ক নিয়ে জল ঘোলা হলেও বর্তমানে খানিক স্বস্তিতে মালাইকা। সম্প্রতি এক গেটটুগেদারে তাঁকে দেখা গিয়েছিল হট লুকে।
516
ভরত ছবির পর বেশ কয়েকদিন ক্যাটের দেখা মেলেনি বলিউডে। নতুন ছবির খবরও এখনও পর্যন্ত প্রকাশ্যে জানাননি তিনি। কিন্তু এরই মাঝে একাধিক শো-এর মাধ্যমে তিনি দর্শকদের কাছে হাজিরা দিয়েছেন। সম্প্রতি তাঁকে দেখা যায় বিমান বন্দরে যাত্রা করতে।
616
খানিক ভিন্ন স্বাদের ছবি এখন দর্শকদের উপহার দিতে বেশি পছন্দ করেন বিবেক ওবেরয়। তাই সচারচর তাঁকে বড় পর্দায় দেখা যায় না। সম্প্রতি এক ফিল্ম ইভেন্টে হাজির হয়েছিলেন বিবেক।
716
শ্রদ্ধা কাপুরের হাতে এখন একাধিক ছবির প্রস্তাব। ছিঁছোড়ে কিংবা সাহো দুই ছবি সুপার হিট হওয়ার পরই যেন তাঁর চাহিদা তুঙ্গে। আগামী কোনও ছবিতে আবারও দেখা যাবে তাঁকে সেই নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি শ্রদ্ধা। সম্প্রতি তাঁকে দেখা যায় মায়ের সঙ্গে কিছুটা সময় কাটাতে। ব্যস্ততার মাঝেও পরিবারকে খানিকটা সময় দেওয়া। তারই মাঝে ফ্রেমবন্দী শ্রদ্ধা।
816
সানিপুত্রে ডেবিউ ইতিমধ্যেই হয়েছে বলিউডে। বাবার প্রযোজনাতেই প্রথম অভিনয় জগতে হাতেখড়ি হয় করন সিং দেওলের। সম্প্রতি বেশ কয়েকটি ছবির প্রস্তাব নিয়ে বেজায় ব্যস্ত সানিপুত্র।
916
ফ্যাশন স্টেটমেন্টই হোক কিংবা শো, সোনাম কাপুর এক কথায় হিট। এমটাই বর্তমান স্টেটাস সোনামের। ফ্যাশন শোতে তাই নিজের জাদুতে কাবু করতে সম্প্রতি তিনি হাজির ছিলেন এক পণ্যের ফ্যাশন উইকে।
1016
সাধারণ লুকেই ধরা দিলেন অনন্যা পাণ্ডে। মাঝে মধ্যেই জিমের আউট ফিটে সকলের সামনে ধরা দেন বলিউড তারকারা। বলিউড ডেবিউ-এর পর সকলের বেশ কয়েকটি ছবির অফার এখন তাঁর হাতে। যদিও শরীরচর্চার দিকে কড়া নজর দিয়ে নিজেকে ধরে রাখার বিষয় বিন্দুমাত্র উদাসীন নন তিনি।
1116
একের পর এক ছবির কাজ নিয়ে এখন বেজায় ব্যস্ত বরুণ ধাওয়ান। একদিকে কুলি নম্বর ওয়ান ছবির কাজ, তেমনই অন্যদিকে পুরো দমে চলছে স্ট্রিট ডান্সার থ্রি ছবির কাজ। তারই মাঝে ভক্তের সঙ্গে সেলফিতে পোজ দিলেন বরুণ ধাওয়ান।
1216
আইফা পুরষ্কারের রেড কার্পেটে হাজির ছিল একগুচ্ছ তারকা। সেখানেই আইফার সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছিলেন সারা আলি খান ও রকুল প্রিত। অনবদ্য লুকে রেড কার্পেটে হাজির হয়েছিলেন আরও অনেকেই।
1316
বেশ কয়েকটি বিজ্ঞাপনের কাজ নিয়ে বর্তমানে বেজায় ব্যস্ত গৌরী খান। সম্প্রতিই দিল্লিতে ইন্ডিয়া গেটের সামনে করণ জোহারের সঙ্গে একটি রেস্তোরাতে তাঁকে দেখা যায়। মুহুর্তে সকলের নজর কাড়েন তিনি।
1416
বিপাসা ও করণ বর্তমানে বিটাউনের হট জুটিদের মধ্যে একজন। তাঁদের গতিবিধির ওপর সকল ভক্তদেরই কড়া নজর। বিপাসাকে বেশ কিছুদিন পর্দায় দেখা না গেলেও ছোট পর্দায় সকলের নজরের কেন্দ্রে এখন করণ।
1516
নন্দিতা দাস এবং দীপ্তি নেভাল ধরা দিলেন একই ফ্রেমে। সম্প্রতি মামী ফিল্ম ফেস্টিভ্যালে বিটাউনের একগুচ্ছ তারকাদের দেখা গেল রেড কার্পেটে। তারই অনবদ্য লুকে হাজির হয়েছিলেন এই দুই সেলিব্রিটি। পোজ দিয়ে ছবিও তুললেন রেড কার্পেটে।
1616
সারা আলি খান এখন এক সম্পূর্ণ নজর দিয়েছেন তাঁর পরিবারের দিকে। কুণাল ও তাঁকে সম্প্রতি দেখা গিয়েছিল তাঁদের ছোট্ট মেয়ের জন্মদিন পালনে। উপস্থিত ছিলেন শর্মিলা ঠাকুরও। তারই মাঝে বলিউডে সক্ষতা বজায় রাখতেই নিমন্ত্রণে সারা দেওয়া। কালো পোশাকে সকলের নজর কেড়ে তিনি হাজির হয়েছিলেন মামী ফিল্ম ফ্যাস্টিভ্যালে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos