শ্রীলঙ্কায় জ্যাকলিন, দেখেনিন তাঁর জন্মদিন সেলিব্রেশনের কিছু মুহুর্তের ছবি

নায়িকা রবিবারই পার করলেন ৩৮ বছরের গণ্ডি। আর সেই সুবাদেই দেশে ফিরে জমিয়ে ফেললেন নিজের জন্মদিন আসর। সঙ্গে রইল পরিবার, বন্ধু। বলিউডে এই সময় অন্যতম ব্যস্ত নায়িকা জ্যাকলিন ফার্ণান্ডেজ। এই বছরে তাঁর জন্মদিন পালনের ছবি দেখলে অনেকেরই মনে পরে যেতে পারে জুরুয়া ২-এর গানের দৃশ্য। কারণ এবার জ্যাকলিনের জন্মদিনের আসর জমে উঠল সমুদ্র সৈকতেই। 

Jayita Chandra | Published : Aug 12, 2019 7:26 AM IST / Updated: Aug 12 2019, 12:59 PM IST

16
শ্রীলঙ্কায় জ্যাকলিন, দেখেনিন তাঁর জন্মদিন সেলিব্রেশনের কিছু মুহুর্তের ছবি
জ্যাকলিন বরাবরই প্রাণবন্ত নায়িকা। নিজের মধ্যে যেন এক স্পার্ক সর্বদা ধরে রাখার চেষ্টা করেন। ফলে তাঁর পর্দায় উপস্থিতি বেশ উপভোগ করেন ভক্তরা।
26
বি টাউনে নয়, এবার জন্মদিন পালনের জন্য তিনি পারি দিলেন শ্রীলঙ্কাতে। সমুদ্র সৈকতেই জমিয়ে মজা করলেন নায়িকা।
36
সেই ছবি নিজেই শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। জানালেন নিজের অভিজ্ঞতার কথাও। বন্ধুদেরকে এই দিন কাছে পেয়ে বেজায় খুশি তিনি।
46
তবে রবিবারই নয়, তার বেশ কিছুদিন আগে থেকেই জ্যাকলিন নিজের দেশেই রয়েছেন। ছুটির মেজাজেই কাটছে তাঁর সময়। অপেক্ষা ছিল ১১ই অগাস্টের।
56
জন্মদিনের দিন সকালে তাঁর ঘুম ভাঙে খানিকটা ভিন্ন স্বাদেই। রকমারি ব্রেকফার্স্টের সঙ্গেই জন্মদিনের শ্যুভেচ্ছা। ঘুম চোখেই চমকে ওঠেন নায়িকা।
66
পরিবারের সঙ্গেও কেক কাটার আসর জমিয়ে তুলেছিলেন জ্যাকলিন। জন্মদিনের পার্টি শেষ হওয়া মাত্রই আবারও বলিউড মুখো হবে তিনি। শোনা যাচ্ছে সম্প্রতিই একটি ছবির রিমেকে কাজ করার প্রস্তাব গ্রহণ করেছেন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos