মণীশ জাদুতেই বাজিমাত, সাবেকি পোশাকে নজর কাড়ল বি-টাউন

বি-টাউনে সাবেকি পোশাকের খোঁজ মানেই মণীশ মালহোত্রার কালেকশন। কখনও শাড়ি কখনও ল্যাহেঙ্গা, অন্যদিকে কুর্তা পাঞ্জাবী, অভিনেতা থেকে অভিনেত্রী, পরিচালক থেকে গায়ক, সকলেরই পরণে শোভা পেয়েছে মণীশের তৈরি পোশাক। কখনও ছবির প্রমোশন, কখনও ফ্যাশন শো, অনবদ্য লুকে তাঁরই ডিজাইনে বাজিমাত করেছেন বলিউড তারকারা। মণীশ মালহোত্রার জন্মদিনে রইল তাঁরই ডিজাইন করা অনবদ্য কিছু পোশাক।  

debojyoti AN | Published : Dec 5, 2019 9:52 AM IST

110
মণীশ জাদুতেই বাজিমাত, সাবেকি পোশাকে নজর কাড়ল বি-টাউন
বি-টাউনের ফ্যাশন শো হোক কিংবা কোনও বিবাহ আসর, বিশেষ দিন, মণীশ মালহোত্রার খোঁজ পড়ে সকলের আগে। তাঁর ডিজাইন করা পোশাকেই বাজিমাত করে বি-টাউনের তারকারা। জন্মদিনে রইল সেই কালেকশনের কিছু খোঁজ।
210
শাহরুখ খান সম্প্রতি এক ফ্যাশন শো-তে হাজির হয়েছিলেন নীল রঙের কোর্ট ও ধুতিতে। মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকে এদিন কিং খান সকলের নজর কাড়লেন।
310
ক্যাটরিনা কইফের পরণে কালো ল্যাহেঙ্গা নিজেই ডিজাইন করেছিলেন মণীশ। একপুরষ্কার বিতরনী অনুষ্ঠানে এই পোশাকে ক্যাটরিনাকে হাজির হতে দেখা গিয়েছিল রেড কার্পেটে।
410
সাবেকি পোশাকের ফোটোশ্যুটে অনবদ্য লুকে ধরা দিয়েছিলেন রেখা। তাঁর পরণের পোশাকটি ডিজাইন করেছিলেন মণীশ। সাদা শাড়িতে এদিন সকলের নজর কাড়লেন তিনি।
510
সম্প্রতি এক অনুষ্ঠান বাড়িতে মণীশের ডিজাইন করা পোশাক পরে হাজির হয়েছিলেন আয়ুষ্মান খুরানা। সেখানে সকলের নজর কাড়লেন অভিনেতা।
610
করণ জোহার সম্প্রতি এক ফোটোশ্যুটে হলুদ সাদা কম্বিনেশনে ধরা দিয়েছিলেন। সেই পোশাকই ডিজাইন করেছিলেন পরিচালক।
710
মণীশের পোশাকে ধরা দিয়েছিলেন অনন্যা পান্ডে। অনবদ্য লুকে সিলভার রঙে এদিন সকলের নজর কাড়লেন অভিনেত্রী।
810
ভুমি পেডনেকর সম্প্রতি ধরা দিয়েছিলেন ছবির প্রমোশনে মণীশ মালহোত্রার পোশাকে। সাদা শাড়ি পড়ে পোজ দিয়ে সকলের নজর কাড়লেন এদিন তিনি।
910
জাহ্নবী কাপুর অনবদ্য স্টাইল স্টেটমেন্টের পেছনেই ছিল তাঁর এই পোশাক। যা ডিজাই করেছিলেন মণীশ মালহোত্রার। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি।
1010
সকলের নজর কেড়ে রেড কার্পেটে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। পরণে থাকা কালো পোশাকটি মণীশ মালহোত্রার ডিজাইন করা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos