কি নেল আর্ট করবেন এবার পুজোয় দেখে নিন, তারই এক ঝলক

আসছে পুজো আর এই পুজো মানেই সাজগোজ। এবার পুজোয় সাজগোজের মধ্যে রাখতেই পারেন নেল আর্ট। সাধারণ নেলপালিশতো পরেই থাকে সকলে। এবার সেটাকেই যদি একটু অন্যরকম ভাবে পড়ে নেওয়া যায় তাহলে কেমন হয়। পুজোয় নিজের নখ গুলোকে একটু অন্যভাবে সাজিয়ে তুলতে করে নিতেই পারেন নেল আর্ট। পুজোয় কি ধরনের নেল আর্ট করতে পারেন দেখেনিন তারই এক ঝলক। 
 

debojyoti AN | Published : Sep 23, 2019 8:15 AM IST / Updated: Sep 23 2019, 05:12 PM IST

15
কি নেল আর্ট করবেন এবার পুজোয় দেখে নিন, তারই এক ঝলক
যদি এক একটি নখে একএক রকম নেল আর্ট করতে পছন্দ করেন তাহলে আপনার জন্য এই ধরনের নেল আর্ট একদম পারফেক্ট। নখের চেহারাটাই বদলে দেবে এই ধরনের নেল আর্ট।
25
যদি আপনার হালকা রঙের নেলপালিশ পছন্দ হয় তাহলে এই ধরনের নেল আর্ট আপনি করতে পারেন। হালকা রঙের ওপর কিন্তু দেখতে বেশ ভালোই লাগবে এই ধরনের নেল আর্ট।
35
ছোটরা অনেক সময়েই নেল আর্ট করার জন্য বায়না করে থাকে। যদি আপনার বাড়ির খুদে সদস্যটিও এমন বায়না করে তবে তার জন্য এই রকম কিছু নেল আর্ট করে দিতে পারেন। পুজোর দিনে সেও খুশি হয়ে যাবে।
45
একটু অন্য ধাঁচের নেল আর্ট যদি করতে চান তবে এই রকম কিছু করে দেখতে পারেন। এই ধরনের নেল আর্ট সবাইকে তাক লাগিয়ে দেবে। আর সেই সঙ্গে আপনার হাতের চেহারাই বদলে দেবে এই ধরনের নেল আর্ট।
55
যদি আপনার নেল আর্ট খুব একটা পছন্দ না হয়। তাহলে ছিম ছামের মধ্যে কিছু করে দেখতে পারেন। একটু অন্যরকম কিন্তু বেশ ভালো লাগবে এই ধরনের নেল আর্ট।
Share this Photo Gallery
click me!
Recommended Photos