এনকাউন্টার করে তিনি এখন সিম্বা-সিংঘম, চিনে নিন পর্দার সেরা পাঁচ সজ্জনারকে

দিশার নির্মম হত্যাকাণ্ডের ভয়াবহ রাতের দশ দিনের মাথায় ফুলের বৃষ্টি সেই এলাকাতে। আত্মার শান্তি পেল মেয়ের, সিপি সজ্জনার এনকাউন্টারের পর দেশ জুড়ে ধন্য ধন্য। যদিও এই দিনে একাধিক মতবিরোধ থাকলেও, আপাতত সোশ্যাল মিডিয়ার পাতায় তিনিই সিংঘম, তিনি সিম্বা। পর্দায় পাতাভরা সংলাপ বলে ও এনকাউন্টার করে যে চরিত্রেরা হাততালি কুড়িয়েছিল, ফিরে দেখা সেই সেরা পাঁচ সজ্জনারকে। 
 

debojyoti AN | Published : Dec 8, 2019 3:27 AM IST / Updated: Dec 08 2019, 09:02 AM IST

15
এনকাউন্টার করে তিনি এখন সিম্বা-সিংঘম, চিনে নিন পর্দার সেরা পাঁচ সজ্জনারকে
সিম্বাঃ এক পুলিশ অফিসার, যাঁর ন্যাবিচারের চোখ খুলতে সময় লেগেছিল বেশ কিছু দিন। যখন নিজের চোখের সামনে দেখলে একটি মেয়ে, যে তাঁকে দাদা বলত, ধর্ষণের ফলে মারা গেল, তখন থেকেই বদলে গেল সমীকরণ। ওপর মহলের চাপ, বদলি, একাধিক ওঠা নামার মাঝে, সিম্বা এনকাউন্টর করেই দোষীদের শাস্তি দেয়।
25
সিংঘমঃ এনকাউন্টার নিয়ে সব থেকে সাড়া জাগানো ছবি হল আবতক সিংঘম। ছবির জগতে সিংঘম একজন পরিচিত চরিত্র। যে পুলিশ অফিসারের প্রতিটি পদক্ষেপে থাকে ন্যায়বিচার।
35
আব তক ছাপ্পনঃ ২০০৪ সালে মুক্তি পাওয়া এই ছবিতে নানা পাটেকর সকলের নজর কেড়েছিলেন। বলিউডে এনকাউন্টার নিয়ে ছবির প্রসঙ্গ উঠলে সবার আগে এই ছবির নামই আসে।
45
ডিপার্টমেন্টঃ এখানে এক পুলিশ অফিসার আন্ডার ওয়ার্ল্ডের বেশ কিছু মাথার খোঁজে চিরুনী তল্লাশি চালাতে থাকে। সেই গ্রুপেরই খবর পাওয়া মাত্রই সকলকে শেষ করতে এনকাউন্টারের সিদ্ধান্ত নেয়।
55
আব তক ছাপ্পন ২- আগের ছবিটির মত এটি ততটা প্রভাব না ফেললেও, চরিত্র হিসেবে সাড়া জাগিয়েছিলেন এই ছবিতে নানা পাটেকর। এনকাউন্টার স্পেশালিস্ট কীভাবে নিজের দায়িত্বে শেষ করেছিলেন পুরো একটি গ্রুপ তারই গল্প দেখানো হয় এই ছবিতে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos