'বোনের' সঙ্গে চুটিয়ে সেক্স, করে দিয়েছিলেন গর্ভবতী, এখন কেমন আছেন এই তারকা ক্রীড়াবিদ

বিশ্বের নামকরা রেসার দের মধ্যে তিনি অন্যতম। নিজের রেসিং কেরিয়ারের পাশাপাশি প্রেম জীবন নিয়েও সকলের চর্চায় উঠে এসেছিলেন মিগুয়েল অলিভিয়েরা। একই বাড়িতে বোনের সঙ্গে প্রেম, উদ্দাম যৌন জীবন  উপভোগ করেছিলেন। বোন গর্ভবতী হওয়ার পরে বিয়ে করেছিলেন এই মটো জিপি রেসার। কিন্তু এখন কেমন আছেন অলিভিয়েরা ও তার স্ত্রী। চলুন জানা যাক।

Sudip Paul | Published : Apr 18, 2022 11:39 AM IST / Updated: Apr 20 2022, 04:29 PM IST

114
'বোনের' সঙ্গে চুটিয়ে সেক্স, করে দিয়েছিলেন গর্ভবতী, এখন কেমন আছেন এই তারকা ক্রীড়াবিদ

মিগুয়েল অ্যাঞ্জেলো ফ্যালকো ডি অলিভিয়েরা একটি পেশাদার মোটো জিপি রেসার। নিজের রেসিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। খেলার বাইরে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও ব্যস্ত থাকেন তিনি। তার স্ত্রী ও একটি সন্তান রয়েছে। তাদের নিয়ে সময় কাটাতে খুবই পছন্দ করেন এই মটোজিপি রেসার। 
 

214

অলিভিয়েরা হলেন প্রথম পর্তুগিজ রেসার যিনি ইতালিয়ান মোটরসাইকেল গ্র্যান্ড প্রিক্স জিতেছেন। তিনি ২০১৮ মটো ট্যু ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হয়েছিলেন। এছাড়াও নিজের কেরিয়ারে একাধিক শিরোপা জিতেছেন মিগুয়েল অলিভিয়েরা। রেসিং দুনিয়ায় তার যথেষ্ট খ্যাতি রয়েছে।

314

কিন্তু রেসের মাঠে তার সম্প্রতি সময় খুব একটা ভালো যাচ্ছে না। কারণ আর্জেন্টিনায় আয়োজিত একটি প্রতিযোগিতায় ভালো ফল করতে পারেননি তিনি। ১৮ নম্বর স্থানে শেষ করেন তিনি। প্রত্যাশা অনুযায়ী ফল করতে না পারায় অনেকটাই হতাশ দেখায় তাকে। 
 

414

তবে ভেঙে পড়ার পাত্র তিনি নন। ফের কঠোর অনুশীলন শুরু করেছেন তিনি। নিজের পুরোনো ফর্ম ফিরে পেতে বদ্ধপরিকর অলিভিয়েরা। সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকায় নিজের অনুশীলনের নানা ছবি শেয়ার করে থাকেন অলিভিয়েরা। যেই ছবি মুহূর্তে ভাইরাল হয় ও লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়।

514

নিজের পেশাগত জীবনের সঙ্গে কখনই ব্যক্তিগত জীবন মিশিয়ে ফেলেন না মিগুয়েল অলিভিয়েরা। খেলার মাঝে সময় পেলেই পরিবারকে সময়দের তিনি। নিজের সন্তান নিয়েও একা ঘুরতে বেরান মটো জিপি রেসার। সম্প্রতি প্যারামবুলেটারে সন্তানকে নিয়ে নিজের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। 
 

614

মিগুয়েল  অলিভিয়েরা নিজের রেসিংয়ের পাশাপাশি  নিজের প্রেম কাহিনি নিয়ে সকলের চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছিলেন। তার বোন আন্দ্রিয়া পিমেন্টার সঙ্গে একই বাড়িতে থেকে ঘনিষ্ঠ সম্পর্ক ছিলেন তিনি।  ১১ বছর ধরে বাড়ির ভিতরেই নিজের বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে গিয়েছেন মিগুয়েল অলিভিয়েরা। বাড়ির কেউ জানতেও পর্যন্ত পারেনি তাদের সম্পর্কের কথা।

714

ভাই-বোনের প্রেম এতটাই গভীরে পৌছেছিল যে সুযোগ পেলেই চলত  উদ্দাম যৌনতা।  অবশেষে ২০১৯ সালে তারা তাদের ভালবাসার কথা সকলের সামনে স্বীকার করে। তার সৎ বোনের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে অলিভিয়েরা বলেছিলেন যে, প্রেমের আগে আমরা একে অপরের খুব ভাল বন্ধু ছিলাম। আমরা একসাথে বড় হয়েছি। পরে আমরা বুঝতে পারি যে এটি বন্ধুত্বের চেয়ে বেশি, এর পরে আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি।

814

বিয়ে করার আগে নিজেদের বাগদানও সারেন। আর জানলে অবাক হবেন মিগুয়েল ও পিমেন্টার সঙ্গে বাগদানের খবর সবার আগে জানিয়েছিলেন তাদের বাবা। ছেলে ও মেয়ের সম্পর্ক মেনে নিয়েছিলেন তিনি। এই সম্পর্ক নিয়ে খুব খুশি ছিল তাদের পরিবারও। প্রাথমিকভাবে ভাই-বোনের এই জুটি জানিয়েছিলেন তারা ২০২০ সালের শেষের দিকে বিয়ে করবেন। তবে পরে তা কিছু সমস্যার কারণে পিছিয়ে যায়।  এছাড়া বিশ্ব জুড়ে কোভিড অতিমারীর জন্যও তাদের বিয়ে পিছিয়ে দেয় বলে জানা গিয়েছে। 

914

অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হন 'ভাই-বোন'। ভাই-বোনের বিয়ের খবরে পরিবারের সকলেই খুব খুশি।  তাদের বাবা জানিয়েছেন, আমি খুশি যে আমার ছেলে তার জীবনের সবথেকে সুন্দর মহিলা আমার মেয়েকে বিয়ে করছে। ওরা খুব সুখী থাকবে। খবু বড় করে বিয়ের অনুষ্ঠান অবশ্য হয়নি। পরিবারের সদস্যরা ও আত্মীস্বজনদের নিয়ে হয় অনুষ্ঠান।

1014

বিয়ে অনুষ্ঠানে খুব সুন্দর দেখিয়েছিল মিগুয়েল অলিভিয়েরা ও আন্দ্রেয়া পিমেন্টা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবিও শেয়ার করেছেন এই মোটো জিপি রেসার। খ্রীষ্টান মতে বিয়ে সারেন তারা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন তারা। শুধু বিয়ের খবর নয়, সঙ্গে একটি সুখবরও দিয়েছিলেন এই দম্পতি। মিগুয়েল জানিয়েছেন আন্দ্রেয়া সন্তান সম্ভবা। 

1114

একটি আল্ট্রা-সাউন্ড রিপোর্টের ছবির সঙ্গে বেবি বাম্পের ছবিও শেয়ার করেছেন নবদম্পতি। বিয়ের আগে থেকেই সন্তান সম্ভবা ছিলেন মিগুয়েল অলিভিয়েরার স্ত্রী। বিয়ের পর সেই খবর প্রকাশ্যে আনেন তারা। স্ত্রী সন্তান সম্ভবা হওয়ায় মিগুয়েল অলিভিয়েরা উচ্ছ্বসিত ছিলেন। বলেছিলেন, ‘আমরা দু'জনেই খুব খুশি। আমাদের জীবনে নতুন সদস্যের আগমনের জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ তাদের শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। 

1214

অবশেষে গতবছর নভেম্বর মাসে তাদের প্রথম সন্তানের জন্ম হয়। সন্তান জন্ম হওয়ার পর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মিগুয়েল অলিভিয়েরা। আন্দ্রেয়া সন্তানের মা হওয়ার পর তার চোখের জল ধরে রাখতে পারেনি। স্ত্রীকে আদর করতেও দেখা যায় তারকা মটো জিপি রেসারকে।

1314

সন্তান হওয়ার পর বড় গতবছর বড় করে ক্রিসমাসও পালন করেছেন মিগুয়েল অলিভিয়েরা ও তার স্ত্রী। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। যা সকলেই খবুুব পছন্দ করেছিলেন। তারা সম্পর্কে সৎ ভাই-বোন হলেও বর্তমানে দাম্পত্য জীবন উপভোগ করছেন।
 

1414

বর্তমানে তাদের সন্তান কিছুটা বড় হয়েছে। নিজের রেসিং কেরিয়ারে সময় দেওয়ার পাশাপাশি পরিবারের সঙ্গেও কোয়ালিটি টাইম কাটাতে খুবই পছন্দ করেন অলিভিয়েরা। সোশ্যাল মিডিয়ায় সন্তানকে নিয়ে ঘুরতে যাওয়ার ছবি শেয়ারও করেছেন মিগুয়েল অলিভিয়েরা। ছবিতে খুব খুশি দেখিয়েছে তাদের ছোট্ট পরিবারকে। আগামি জীবনের জন্য তাদের শুভেচ্ছাও জানিয়েছেন নেটিজেনরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos