বছর শেষে নয়া উপহার, ভারতের বাজারে লঞ্চ হল Apple AirPods Max

বছর শেষের নয়া ধামাকা নিয়ে হাজির Apple। এই সংস্থা তার নতুন ওয়্যারলেস হেডফোনগুলি 'AirPods Max' নামে ল়ঞ্চ করেছে। ভারতে আজকেই লঞ্চ হচ্ছে এই এয়ারপড হেডফোন। 'AirPods Max' এর ডিজাইনটি খুব উন্নতমানের। এটিতে H1 চিপস এবং অ্যাডাপিটিভ ইসিউ, সক্রিয় শব্দ ক্যানসেশন বাতিল, ট্রান্সপোর্টেরেন্সী মোড এবং স্থানিক অডিও সহ কম্পিউটারের অডিওর উন্নত সফ্টওয়্যার রয়েছে। জেনে নেওয়া যাক এই হেডফোনের বিস্তারিত স্পেসিফিকেশন।

deblina dey | Published : Dec 9, 2020 7:45 AM IST / Updated: Dec 09 2020, 01:17 PM IST

17
বছর শেষে নয়া উপহার, ভারতের বাজারে লঞ্চ হল Apple AirPods Max

'AirPods Max' স্পেস গ্রে, সিলভার, স্কাই ব্লু, গ্রিন এবং পিঙ্ক সহ পাঁচটি সুন্দর রঙে আসবে। 'AirPods Max'-এ একটি স্টেইনলেস স্টিলের হেডব্যান্ড রয়েছে। 

27

এতে স্টিলের হেডব্যান্ডটি বিমাথার শেপ অনুযায়ী এডজাস্ট করা যায়। ভারতে 'AirPods Max'এর দাম ধার্য করা হয়েছে ৫৯,৯০০ টাকা।

37

আপনি এটি অনলাইনে এবং ১৫ ডিসেম্বর Apple স্টোর থেকে কিনতে পারবেন। তবে আমেরিকাতে আজ থেকেই শুরু হচ্ছে এর ফাস্ট সেল।

47

Apple ওয়াচ এর ডিজাইন থেকে অনুপ্রাণিত হয়ে 'AirPods Max' Apple ওয়াচ এও রাখা রয়েছে একটি ডিজিটাল ক্রাউন।

57

 এই ক্রাউন দিয়ে ব্যবহারকারীরা ভলিউমটি নিয়ন্ত্রণ করতে পারবেন। এর পাশাপাশি আপনি অডিও ট্র্যাকগুলিও এড়িয়ে যেতে পারেন। এছাড়া এর সাহায্যে কল রিসিভড ও কল ডিসকানেক্ট করতে পারবেন।

67

এছাড়া AirPods Max এ থাকছে ২০ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ। এই 20 ঘন্টার মধ্যে আপনি অডিও, কথা বলা বা প্লেব্যাক, সিনেমা দেখা এবং এক্টিভ নয়েজ ক্যান্সেলেসন এবং অডিও রেকর্ড করা যাবে। 

77

'AirPods Max'একটি সফ্ট, স্লিম স্মার্ট কেস এর সঙ্গে আসবে যা 'AirPods Max'কে একটি ultrallo power অবস্থায় চলে যা ব্যবহার বন্ধ থাককালীন ব্যাটারি চার্জের গতি বাড়িয়ে তুলতে সহায়তা করে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos