Weekly Horoscope: এই সপ্তাহে আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে ৪ রাশির, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

কেমন কাটবে এই সপ্তাহ, ব্যবসা হোক বা অফিস কেমন থাকবে এই সপ্তাহে, কেমন থাকবে পারিবারিক সম্পর্ক, কী বলছে এই সপ্তাহের রাশিফল,

deblina dey | Published : Jan 30, 2022 11:44 AM IST

112
Weekly Horoscope: এই সপ্তাহে আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে ৪ রাশির, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

শত্রুপক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার করতে পারেন। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। তবে শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। শিল্পীদের জন্য সময় খুব ভাল। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হবে। অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। বাড়ির কাজের জন্য অফিসে ব্যঘাত হতে পারে। সন্তানের পড়াশুনার জন্য নতুন কোনও চিন্তা ভাবনা হতে পারে। বেকারদের আশা পূরন না হওয়ার জন্য হতাশা আসতে পারে। কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও বিপদ হতে পারে। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে খুব আশান্তি হতে পারে। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। 

212

সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। । অর্থ সমস্যা ধীরে ধীরে কেটে যাবে। গুরুজনের সঙ্গে কোনও আলোচনা করে তবে সিদ্ধান্ত গ্রহণ করুন। বিবাহিত জীবন ভাল কাটবে। টাকা পয়সা বুঝে খরচ করুন, ব্যয় বহুল সময়। সপ্তাহের প্রথম দিকে যারা কাপড়ের ব্যবসা করেন তাদের শুভ সময়। টিউমার নিয়ে কোনও প্রকার সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবেন। ব্যবসায় টাকা পয়সা লাগাতে পারেন। বিবাহের জন্য শুভ সময় আসছে। পাশের বাড়ির সঙ্গে সমস্যার সমাধান রয়েছে।

312

জমি কেনা বেচার জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। টাকা পয়সা নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতির যোগ রয়েছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করবেন। চেষ্টার সাফল্য মিলতে পারে। সঙ্গীর জন্য সংসারে কোনও বিবাদের মীমাংসা হতে পারে। আয় ব্যয়ের সমতা রক্ষা করতে পারবেন না। সপ্তাহের শেষের দিকে ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। 

412

সপ্তাহের প্রথম দিকে বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। অফিসে কোনও ভালো বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক দুর্বলতা থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। রাস্তাঘাটে চলার সময় সাবধান থাকুন। অর্থ ভাগ্য মধ্যম থাকবে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের খুব ভাল সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসবে। চেষ্টার সাফল্য আসতে পারে। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য খুব ভাল সময়। 

512

সপ্তাহের প্রথম দিকে সঙ্গীর জন্য কিছু খরচ বাড়তে পারে। সপ্তাহের মধ্যভাগে বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদের যোগ রয়েছে। সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট  বাড়তে পারে। কর্মচারী নিয়ে কোনও বিবাদ হতে পারে। কোনও কারনে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে হতে পারে। শরীরিক সমস্যা দেখা দিতে পারে। বন্ধু বেশী কোনও শত্রুর জন্য ব্যবসার ক্ষতি হতে পারে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসার জন্য চিন্তা করুন। বিবাহ ব্যপারে কোনও আলোচনা না করাই ভাল হবে। সব কাজের জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। 

612

সপ্তাহের প্রথম দিকে পরিশ্রম করেও ভাল পারিশ্রমিক পাবেন না। শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাহের জন্য কোনও আলোচনা হতে পারে। ব্যবসা ভাল মন্দ মিশিয়ে চলবে। সঙ্গীর শরীর নিয়ে চিন্তার সম্ভাবনা রয়েছে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে ভুল বোঝাবুঝি হতে পারে। গুরুজনের সাহায্যে সংসারের কোনও সমস্যা থেকে উদ্ধার হবেন। জমি ক্রয় বিক্রয়ের যোগ রয়েছে। কাজের লোকের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। মনের ইচ্ছা পূরণ হতে পারে। 

712

সপ্তাহের প্রথম দিকে ব্যবসার ফল ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। কোনও শত্রুর জন্য পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের স্বভাব নিয়ে স্বামী-স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। খুব ভাল ভাবনা চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসায় পা বাড়ানো উচিৎ। বাড়িতে কোনও নতুন অতিথির আগমন হতে পারে। নিজের কারও জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। 

812

বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। শ্বশুরবাড়ি থেকে কোনও প্রকার পাওনা হতে পারে। চাকুরিজীবীদের জন্য চাপ বাড়তে পারে। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে অভাবের যোগ দেখা যাচ্ছে। পরিবারের সকলকে নিয়ে দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কোনও প্রিয়জনের থেকে কষ্ট পেতে পারেন। নতুন কোনও আয়ের সন্ধান আসতে পারে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। ব্যবসায় কোনও কর্মচারীকে নিয়ে সমস্যা হতে পারে। এই সপ্তাহ ভালো মন্দের ভিতর দিয়ে কাটবে। প্রথম দিকে খরচ বাড়বে এবং অপরের জন্য সংসারে অশান্তি হতে পারে।

912

সপ্তাহের প্রথমে বাবার সঙ্গে মতের অমিল  হতে পারে। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। ব্যবসার স্থানে খুব ভালো ফল পাবেন কিন্তু শেষের দিকে খরচ বৃদ্ধি পাওয়ার জন্য সঞ্চয় কম হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছারা হতে পারে।  সপ্তাহের শেষের দিকে লিভারের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। অফিসের বহু পুরনো সমস্যা মিটে যাবে। সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হবেন। 

1012

শেয়ার বাজারে যুক্ত না হওয়াই ভাল। সন্তানকে নিয়ে পাশের বাড়ির সঙ্গে বিবাদ হতে পারে। শরীরিক পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। কোনও আত্মীয় বাড়িতে আসায় আপনার উপকার হতে পারে। ধর্মস্থানে কিছু অর্থ দান করতে হতে পারেন। সপ্তাহের শেষের দিকে সঙ্গীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। অপরের থেকে অপদস্ত হওয়ার সম্ভাবনা বেশি। সঙ্গীর জন্য খরচ বৃদ্ধি পাতে পারে। 

1112

সপ্তাহের প্রথম দিকে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরিক সমস্যা হতে পারে। সন্তানের পড়াশুনার জন্য মনে আনন্দ বাড়তে পারে। অফিসে কোনও জটিলতা থাকলে তা কেটে যাবে। স্ত্রীর জন্য কোনও শুভ খবর পেতে পারেন। নিজের কাজের ওপর গর্ভবোধ হবে। বাড়ি তৈরির পরিকল্পনা করতে পারেন। শরীর নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণাতে কষ্ট পেতে পারেন। বাড়তি কোনও উপার্জন করার আগে বার বার চিন্তা করুন। 

1212

গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সফল হতে পারেন। পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। দূরের কোনও আত্মীয়ের থেকে খারাপ খবর আসতে পারে। ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভালো। এই সপ্তাহে মায়ের কারণে চিন্তা বৃদ্ধি পাবে। পড়াশুনাতে ফল ভালো হবে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে।  কোনও প্রতিযোগীতামূলক কাজে বাধা আসতে পারে। ব্যবসার ব্যপারে সচেতনতা বাড়তে পারে। শরীর নিয়ে চিন্তার কারণ হতে পারে। প্রেমের কারণে কোনও প্রকার কষ্ট আসতে পারে। বিনিয়োগ বেশি করা ভালো হবে না। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos