নতুন সপ্তাহ এই ৭ রাশির জন্য শুভ, জেনে নিন ১২ টি রাশির সাপ্তাহিক রাশিফল

রাশিফলের দিক থেকে এই সপ্তাহে কিছু রাশির জাতকদের সতর্ক থাকা দরকার। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে সমস্ত রাশিচক্রের জন্য নতুন সপ্তাহ গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে কী কী বিষয় মাথায় রাখবেন, চলুন জেনে নেওয়া যাক সাপ্তাহিক রাশিফল

deblina dey | Published : Sep 11, 2022 9:16 AM IST

112
নতুন সপ্তাহ এই ৭ রাশির জন্য শুভ, জেনে নিন ১২ টি রাশির সাপ্তাহিক রাশিফল

মেষ-  
এই সপ্তাহটি আপনাকে সুখ দেওয়ার সপ্তাহ হবে। প্রেম জীবনে রোমান্সের অভাব দূর হবে এবং আমরা একে অপরকে আরও ভাল সময় দিতে সক্ষম হব। সম্পর্কের সমস্যা কমবে। বিবাহিতদের জীবনও ভালো যাবে, আয় বাড়বে এবং বেতন বাড়তে পারে, যা মনে সুখ আনবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনাও চলছে। নতুন চাকরি খুঁজতে থাকুন, সফলতা পাবেন। এই সপ্তাহটি ব্যবসায়িক ক্ষেত্রে আপনার জন্য ফলদায়ক প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সমর্থন আপনার সঙ্গে থাকবে, যারা আপনাকে প্রতিটি কাজে এগিয়ে গিয়ে সাহায্য করবে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি ভাল বোধ করবেন। ছাত্র শ্রেণী পড়াশোনায় সহজে পড়ার সুযোগ পাবে।

212

বৃষ– 
বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহের শুরুটা ভালো যাবে। পরিবারের বড়দের, বিশেষ করে আপনার পিতামাতার আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে এবং আপনার যে কাজগুলি আটকে যাচ্ছিল তাও হতে শুরু করবে, তাদের সেবা করতে দ্বিধা করবেন না, কারণ এটিও আপনার দায়িত্ব। পারিবারিক জীবনে সুখ ও শান্তি অনুভূত হবে। পরিবারের সদস্যদের জন্য কিছু নতুন কেনাকাটার পরিকল্পনা করতে পারেন। আপনি যদি একটি যানবাহন কেনার পরিকল্পনা করছেন, তবে এখন কিছুক্ষণের জন্য থামুন। আগামী মাসে গাড়ি কেনা আরও লাভজনক হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় তাদের দক্ষতার সুফল পাবেন এবং ভাল ফলাফল পাবেন। প্রেম জীবনে রোমান্স থাকবে এবং বিবাহিত জীবনেও একে অপরের প্রতি ভালবাসা বাড়বে। ভালো সময় কাটবে, আয় বাড়বে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। বিদেশ ভ্রমণের চেষ্টা করতে পারেন।

312

মিথুন– 
সপ্তাহের শুরুতে, আপনি আপনার বন্ধুদের সমর্থন পাবেন, তারা আপনাকে কিছু কাজে অনেক সাহায্য করবে এবং শুধুমাত্র সাহায্য করবে না বরং একটি নির্দিষ্ট দিকে আপনার মনোযোগ কেন্দ্রীভূত করবে। এই সপ্তাহটি ভ্রমণের জন্য খুব একটা ভালো নয়, তাই ভ্রমণ এড়িয়ে চলার চেষ্টা করুন এবং যদি ভ্রমণের প্রয়োজন হয় তবে কাউকে সঙ্গে নিয়ে যান। সরকারি খাতে ভালো সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনি যদি একটি ভাল বিনিয়োগ করতে চান তবে আপনি এই সপ্তাহে এটি করতে পারেন। অফিসের লোকেরা আপনাকে পূর্ণ সমর্থন করবে এবং আপনার চারপাশের পরিবেশও ইতিবাচক হবে, যা আপনার কর্মক্ষমতা উন্নত করবে। আপনি বাড়ির জন্য একটি সম্পত্তি চূড়ান্ত করতে পারেন. আপনার প্রেমের জীবনে উন্নতি হবে এবং আপনি প্রেমিকের সামনে বিবাহের কথোপকথনও এগিয়ে নেবেন, আপনার সম্পর্কের বিষয়ে সচেতন থাকুন এবং কাউকে আপনার সম্পর্কের ক্ষেত্রে হস্তক্ষেপ করতে দেবেন না। বিবাহিতরা সংসার জীবনে পুরো সময় দেবেন, তাহলে সময়টা ভালোই কাটবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

412

কর্কট– 
সপ্তাহের শুরুটা ভালো যাবে। আপনার আত্মবিশ্বাস এত বেশি হবে যে আপনি প্রতিটি কাজ দ্রুত সম্পন্ন করবেন এবং আপনার শক্তি সঞ্চয় করবেন এবং কিছু সৃজনশীল কাজ করবেন। আয় বাড়বে এবং আপনার আর্থিক অবস্থাও আগের থেকে ভালো হবে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ানোর সম্ভাবনা থাকবে। কেউ একটি নতুন স্কিমে টাকা বিনিয়োগ করে সম্পত্তি কিনতে পারেন। আপনি চিট ফান্ডে অর্থ বিনিয়োগ করতে পারেন। রিয়েল এস্টেটে বিনিয়োগ আপনার জন্য ভালো হবে। সুন্দর জায়গায় বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করে উপভোগ করবেন। পরিবারের সদস্যদের নিয়ে যেকোনও তীর্থস্থানে যেতে পারেন। ভ্রমণে সময় কেটে যাবে। স্বাস্থ্য বজায় রাখতে, যোগব্যায়াম এবং ধ্যান করুন। পরিবারের অন্যান্য সদস্যদের অনুপ্রাণিত করবে একই কাজ করতে। প্রেম জীবনের জন্য সময় চলছে। আপনি আপনার প্রেমিকের সঙ্গে একটি বিশেষ বিষয়ে আপনার জেদ ধরে রাখতে পারেন। বিবাহিতদের সংসার জীবন সুন্দর হবে। চাকরিতে অবস্থান শক্তিশালী হবে। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা থাকবে। শিক্ষার্থীরা পড়াশোনায় চ্যালেঞ্জের সম্মুখীন হবেন।

512

সিংহ– 
সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন, দান, ধর্ম, আধ্যাত্মিকতার কাজে মনোনিবেশ করবেন। শ্বশুরবাড়ির সঙ্গে প্রেম বাড়বে এবং তাদের সঙ্গে দেখা করতে যাবে। এটি বিনিয়োগের জন্য উপযুক্ত সময় নয়, তবে আপনি এই সময়ে যে কোনও পুরানো বিনিয়োগ থেকে ভাল আয় পেতে পারেন। কাজের ব্যাপারে খুব ইতিবাচক থাকবেন এবং প্রচুর পরিশ্রম করবেন। ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে। অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়া এড়াতে হবে।

612

কন্যা-   
কন্যা রাশির জাতকরা এই সপ্তাহে অংশীদারি ব্যবসায় ভালো সুবিধা পাবেন। ব্যবসার উন্নতি ভালো হবে, যা আপনাকে সুখ দেবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার ঘনিষ্ঠতাও বাড়বে এবং আপনার মধ্যে টিউনিং উন্নত হবে। সন্তানের ব্যাপারে কিছু ভালো খবর পেতে পারেন। আপনি খুব যুক্তিযুক্ত কথা বলবেন এবং খুব ব্যবহারিক আচরণ করবেন, ব্যয় বাড়বে। আপনার নিজের সুখ এবং বস্তুবাদী চিন্তা মাথায় রেখে আপনি ভাল অর্থ ব্যয় করবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় কঠোর পরিশ্রমের সুফল পাবেন। প্রেম জীবনের জন্য সময় বিশেষ মুহূর্ত হবে।

712

তুলা – 
সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে তুলা রাশির জাতকদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে। পেট সংক্রান্ত কোনও সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। খাবার ও পানীয়ের প্রতি ভালোভাবে খেয়াল রাখুন এবং বাসি ও অতিরিক্ত মসলাযুক্ত খাবার খাবেন না। চাকরিতে আপনার অবস্থান শক্তিশালী হবে। আপনার কঠোর পরিশ্রম এবং আপনার অভিজ্ঞতা মানুষের চোখে আপনার প্রশংসা আনবে। বিদেশ যাওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে, তাই ভিসার আবেদনের দিকে মনোযোগ দিন। ঘরোয়া সম্পত্তি সংক্রান্ত চিন্তা সারা বছর ঘটতে পারে, কারও সঙ্গে আজেবাজে কথা বলবেন না।

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকরা এই সপ্তাহের শুরুতে খুব ভালো ফল পাবেন। আপনি যদি প্রেম জীবনে সিনিয়র হন তবে আপনি আপনার প্রেমিকের কাছ থেকে ভালবাসা পাবেন। তাদের পক্ষ থেকে খুব ভালো কথা শোনা যাবে। তাদের প্রতি আপনার ভালোবাসা বাড়বে। বিবাহিতরা তাদের সন্তানদের উন্নতি দেখতে পাবেন এবং এতে তাদের সুখ বহুগুণ বেড়ে যাবে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় ভালো ফল পাবে। আপনার আয়ও বাড়বে, যার ফলে আপনার আত্মবিশ্বাসও বাড়বে। মনে সুখের অনুভূতি থাকবে। আয়ের একাধিক উৎস আপনাকে অর্থ প্রদান করবে। স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি মানসিকভাবেও শক্তিশালী হবেন এবং ভালো সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।

912

ধনু- 
এই সপ্তাহে পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের সমর্থন এবং সমর্থন আপনার শক্তি হয়ে উঠবে এবং আপনি যে চাকরি বা ব্যবসা করেন না কেন আপনি তাদের প্রচুর সমর্থন পাবেন এবং আপনি ভাল সাফল্য পাবেন। ছাত্র শ্রেণীর জন্য সময়টি উত্থান-পতনে পূর্ণ হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকলেও আপনি কোথাও কোনও অশান্তিতে লিপ্ত থাকবেন এবং পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারেন। ভাল আয়ের সঙ্গে, আপনার আত্মবিশ্বাস বজায় থাকবে। অর্থের অভাবে আটকে থাকা কিছু কাজ শেষ হতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি আপনার কর্মজীবন সম্পর্কে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন।

1012

মকর - 
সপ্তাহের শুরুতে মকর রাশির জাতক জাতিকারা মন্দির বা ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ পাবেন। আধ্যাত্মিক মতাদর্শের কথা মাথায় রেখে, আপনি ধর্মীয় কাজে নিয়োজিত এমন কোনও দল বা সংগঠনে যোগ দিতে পারেন। স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি আপনার স্বাস্থ্যের জন্য চেষ্টা করবেন এবং শৃঙ্খলার সঙ্গে কাজ করবেন। খরচ কমে আসবে। এই সপ্তাহে আয় বাড়বে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আপনি একজন ভাল এবং পুরানো বন্ধুকে মিস করবেন এবং তাদের সঙ্গে আপনি পুরানো স্মৃতিতে হারিয়ে যাবেন। পরিবারের কোনও প্রবীণের স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সপ্তাহে এলোমেলো বিনিয়োগ করা এড়িয়ে চলুন।

1112

কুম্ভ- 
এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকারা যেকোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। পূজা পাঠ বা কোনও শুভ কাজ আপনার সামনে থাকবে, বিদেশী ব্যবসা থেকে ভালো লাভ হবে। ব্যবসার গতি বাড়বে। আপনি সরকারে যোগ দিয়েও কাজ করতে পারেন। চাকরিজীবীরা তাদের কাজে কঠোর পরিশ্রম করে বড় ফল পাবেন। কেউ বড় পদ পেতে পারেন। পরিবারের সদস্যরা সহানুভূতিশীল এবং বন্ধুত্বপূর্ণ হবে। আপনি প্রেম জীবন এবং বিবাহিত জীবনে সুখ পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে।

1212

মীন রাশি- 
সপ্তাহের শুরুতে মীন রাশির জাতকরা মানসিক চাপ থেকে মুক্তি পাবেন যা ইতিমধ্যে চলছে, ব্যবসায় অগ্রগতি আপনার সুখকে বাড়িয়ে তুলবে। রক্তচাপের অভিযোগ কমবে। বিবাহিতদের গৃহস্থালির জীবন খুব সুখী ভাবে এগিয়ে যাবে। সন্তানের জন্মের বিষয়ে কিছু সুখবর পেতে পারেন। পারিবারিক পরিবেশ শান্ত থাকবে। চাকরিতে আপনার অবস্থান ভালো হবে, কিন্তু অতিরিক্ত আত্মবিশ্বাস নিয়ে কাজ করা ক্ষতিকর হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে সামান্য উত্থান-পতন থাকবে। প্রেম জীবনের জন্য এই সপ্তাহটি ভালো। ছাত্রছাত্রীরা পড়াশোনায় ভালো ফল করতে পারবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos