এই সপ্তাহে এই রাশিগুলির অর্থ সমস্যা ধীরে ধীরে কেটে যাবে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

প্রতিটি শাস্ত্রের মতো জ্যোতিষশাস্ত্রেরও কিছু একক আছে। জন্মরাশি সেই এককগুলির একটি। শিশুর জন্মের স্থানীয় সময়ে চন্দ্র যে রাশিতে থাকে সে রাশিকে শিশুর জন্মরাশি বলে। বর্ষপঞ্জিতে চন্দ্রের অবস্থান উল্লেখ থাকে। বর্তমানে পঞ্চাঙ্গ বিষয়ক জ্যোতিষশাস্ত্র সফটওয়্যার এবং বিভিন্ন ওয়েবসাইটে জন্মতারিখ ও সময় দিয়ে চন্দ্রের অবস্থান জানা যায়। 

deblina dey | Published : Aug 21, 2022 10:04 AM IST

112
এই সপ্তাহে এই রাশিগুলির অর্থ সমস্যা ধীরে ধীরে কেটে যাবে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

মেষ-  
গুরুজনের সঙ্গে কোনও আলোচনা করে তবে সিদ্ধান্ত নিন। বিবাহিত জীবন ভাল কাটবে। টাকা পয়সা বুঝে খরচ করুন, ব্যয় বহুল সময়। সংসারে কোনও  দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। পাশের বাড়ির সঙ্গে সমস্যার সমাধান। অর্থ সমস্যা ধীরে ধীরে কেটে যাবে। নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। সপ্তাহের প্রথম দিকে যারা কাপড়ের ব্যবসা করেন তাদের শুভ সময়। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবেন। ব্যবসায় টাকা পয়সা লাগাতে পারেন। বিবাহের জন্য শুভ সময় আসছে। 

212

বৃষ– 
প্রথম দিকে খরচ বাড়বে এবং অপরের জন্য সংসারে অশান্তি হতে পারে। কোনও প্রিয়জনের থেকে কষ্ট পেতে পারেন। ব্যবসায় কোনও কর্মচারীকে নিয়ে সমস্যা হতে পারে। পরিবারের সকলকে নিয়ে দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। চাকুরিজীবীদের জন্য চাপ বাড়তে পারে। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। এই সপ্তাহ ভালো মন্দের ভিতর দিয়ে কাটবে। 

312

মিথুন– 
গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের খুব ভাল সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসবে। সপ্তহের প্রথম দিকে নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক দুর্বলতা থাকবে। বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। অফিসে কোনও ভালো বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টার সাফল্য আসতে পারে। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। বিবাহিত জীবনে ভাল- মন্দ মিশিয়ে চলবে। রাস্তাঘাটে চলার সময় সাবধান থাকুন। অর্থ ভাগ্য মধ্যম থাকবে। 

412

কর্কট– 
সন্দেহ নিয়ে সঙ্গীর সঙ্গে আশান্তি হতে পারে। শিল্পীদের জন্য সময় খুব ভাল। শত্রুপক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার করতে পারেন। গৃহ নির্মাণের জন্য অতিরিক্ত অর্থ খরচ হবে। বুদ্ধির ভুলের জন্য কোনও বিপদ হতে পারে। অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। বাড়ির কাজের জন্য অফিসে ব্যঘাত হতে পারে। কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে। সন্তানের পড়াশুনার জন্য নতুন কোনও চিন্তা ভাবনা হতে পারে। বেকারদের আশা পূরন না হওয়ার জন্য হতাশা আসতে পারে। 

512

সিংহ– 
কোনও প্রতিযোগীতামূলক কাজে বাধা আসতে পারে। মায়ের কারণে চিন্তা বৃদ্ধি পাবে। পড়াশুনাতে ফল ভালো হবে। স্বামী-স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে।  বিনিয়োগ বেশি করা ভালো হবে না। ব্যবসার ব্যপারে সচেতনতা বাড়তে পারে, তবে ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভালো। গঠনমূলক কাজের জন্য চিন্তা ও নতুন পরিকল্পনায় সফল হতে পারেন। পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। দূরের কোনও আত্মীয়ের থেকে খারাপ খবর আসতে পারে। 

612

কন্যা-   
সব কাজের জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে হতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীরিক সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের মধ্যভাগে বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদের যোগ রয়েছে। সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট  বাড়তে পারে। কর্মচারী নিয়ে কোনও  বিবাদ হতে পারে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসার জন্য চিন্তা করুন। এই সময়ে বিবাহ সংক্রান্ত কোনও আলোচনা না করাই ভাল। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে।  

712

তুলা – 
সপ্তাহের প্রথমে ব্যবসার স্থানে খুব ভালো ফল পাবেন কিন্তু শেষের দিকে খরচ বৃদ্ধি পাওয়ার জন্য সঞ্চয় কম হবে। বাবার সঙ্গে মতের অমিল হতে পারে। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে।  অফিসের বহু পুরনো সমস্যা মিটে যাবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। সপ্তাহের শেষের দিকে হৃদরোগের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। 

812

বৃশ্চিক– 
বাড়ি তৈরির পরিকল্পনা করতে পারেন। অফিসে কোনও জটিলতা থাকলে তা কেটে যাবে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে কোনও  সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণাতে কষ্ট পেতে পারেন। নিজের কাজের জন্য গর্ভবোধ হবে। বাড়তি কোনও উপার্জন করার আগে বার বার চিন্তা করুন। মধ্যভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরিক সমস্যা হতে পারে। সন্তানের পড়াশুনার জন্য মনে আনন্দ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও শুভ খবর পেতে পারেন। 

912

ধনু– 
সঙ্গীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। অপরের থেকে অপদস্ত হওয়ার সম্ভাবনা বেশি। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। সঙ্গীর জন্য খরচ বৃদ্ধি পাতে পারে। কোনও আত্মীয় বাড়িতে আসায় আপনার উপকার হতে পারে। সপ্তাহের শেষের দিকে ধর্মস্থানে কিছু অর্থ দান করতে হতে পারেন। শেয়ার বাজারে যুক্ত না হওয়াই ভাল। সন্তানকে নিয়ে পাশের বাড়ির সঙ্গে বিবাদ হতে পারে। শরীরিক পরিশ্রম বৃদ্ধি পাবে। 

1012

মকর– 
টাকা পয়সা নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতির যোগ রয়েছে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করবেন। সপ্তাহের শেষের দিকে ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। জমি কেনা বেচার জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। সাফল্য মিলতে পারে। সঙ্গীর জন্য সংসারে কোনও বিবাদের মীমাংসা হতে পারে। আয় ব্যয়ের সমতা রক্ষা করতে পারবেন না। 

1112

কুম্ভ– 
সপ্তাহের প্রথম দিকে সঙ্গীর শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। মনের ইচ্ছা পূরণ হতে পারে। পরিশ্রম করেও ভাল পারিশ্রমিক পাবেন না। শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাহের জন্য কোনও আলোচনা হতে পারে। ব্যবসা ভাল মন্দ মিশিয়ে চলবে। কাজের লোকের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুজনের সাহায্যে সংসারের কোনও সমস্যা থেকে উদ্ধার হবেন। জমি ক্রয় বিক্রয়ের যোগ রয়েছে। 

1212

 মীন– 
নিজের কারও জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে কোনও শত্রুর জন্য পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার ফল ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের স্বভাব নিয়ে স্বামী-স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসায় পা বাড়ানো উচিৎ। বাড়িতে কোনও  নতুন অতিথির আগমন হতে পারে। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos