ভোট পেতে তৃণমূল মুচলেকা লেখাচ্ছে, বিজেপির এই অভিযোগে কী বলল ঘাসফুল

ভোটের প্রার্থী তালিকা এখনও প্রকাশ হয়নি। কিন্তু তার আগে থেকেই উত্তপ্ত হচ্ছে ভোট রাজনীতি। হলদিয়ায় ভোটারদের ওপর তৃণমূল কংগ্রেস চাপ তৈরি করছে বলে অভিযোগ তুলেছে বিজেপি। যদিও তৃণমূল কংগ্রেস সেই অভিযোগ অস্বীকার করেছেন। তেমনই জানিয়েছে এশিয়ানেটের পূর্ব মেদিনীপুরের প্রতিনিধি সঞ্জিব দুবে। তিনি ঘুরে দেখেছেন হলিয়ার বিস্তীর্ণ এলাকা। 

Asianet News Bangla | Published : Mar 2, 2021 6:48 AM IST / Updated: Mar 02 2021, 01:50 PM IST

16
ভোট পেতে তৃণমূল মুচলেকা লেখাচ্ছে, বিজেপির এই অভিযোগে কী বলল ঘাসফুল

ভোট প্রচার শুরু হয়ে গেছে হলদিয়াতে। বাড়ি বাড়ি গিয়ে প্রচারও শুরু করেছে তৃণমূল কংগ্রেস। তাই নিয়ে বিজেপি নিশানা করেছে তৃণমূলকে। 

26

হলদিয়া ব্লক উন্নয়নে তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক মাইতি রাজ্য সরকারের ৬৫টি প্রকল্পের উল্লেখ করে একটি ফর্ম ছাপিয়েছে। সেটি বাড়ি বাড়ি নিয়ে গিয়ে প্রচারও শুরু করেছেন তিনি। 

36

 তৃণমূল কংগ্রেসের এই প্রচারের বিরুদ্ধেই অভিযোগ জানিয়েছে বিজেপি। গেরুয়া শিবিরের অভিযোগ তৃণমূল কংগ্রেস ভোটারদের কাছ থেকে মুচলেকা  লিখিয়ে নিচ্ছে। ভোটারদের ওপর চাপ বাড়ছে বলেও অভিযোগ করেছে বিজেপি। 

46

অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। লদিয়া উন্নয়ন ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক মাইতি রাজ্য সরকারের ৫৬ টি প্রকল্পের উল্লেখ করে একটি ফর্ম ছাপিয়ে বাড়ি বাড়ি গিয়ে কে কোন প্রকল্প পেয়েছে তা টিক চিহ্ন দিয়ে ঐ বাড়ির লোকের কাছ থেকে সই করিয়ে নিচ্ছে। 

56

 রাজ্য কেনো জেলার কোনো বিধানসভা কেন্দ্রে এই ভাবে তৃণমূলের এই কর্মসূচি নেই হলদিয়া উন্নয়ন ব্লকের পক্ষ থেকে এটা করছে। তবে এই কর্মসূচি নিয়ে হলদিয়া উন্নয়ন ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক মাইতি জানান, এটা একটা অভিনব পদ্ধতি।

66

ভোটের আগে এই কর্মসূচি নিয়ে কটাক্ষ করে বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি তপন কুমার ব্যানার্জি। তিনি বলেন, এই রিপোর্ট তৈরির নামে মানুষের কাছে চাপ সৃষ্টি করছে। ভোটের আগে এই কর্মসূচি মানুষ মেনে নেবে না। বিধানসভা ভোটে মানুষ তার জবাব দেবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos