শনিবার মালদা সফরে আসছেন নাড্ডা, কেন্দ্রীয় সভাপতির শোভাযাত্রার প্রস্তুতি তুঙ্গে, দেখুন ছবি

৬ ফেব্রুয়ারি শনিবার মালদা আসছেন জেপি নাড্ডা। ইতিমধ্য়েই বিজেপির কেন্দ্রীয় সভাপতির সফর ঘিরে প্রস্তুতি তুঙ্গে। শনিবার মালদহের ইংরেজবাজার এবং মালদহ-এই ২ বিধানসভাতে দলীয় কর্মসূচিতে অংশ নেবেন জেপি নাড্ডা। শনিবার মালদা সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। দলীয় একাধিক কর্মসূচিতে অংশ নিবেন তিনি। এই বিষয়ে বিজেপির জেলা সভাপতি গোবিন্দ মন্ডল জানান, শনিবার  মালদায় আসছেন সর্বভারতীয় সভাপতি জেপিনাড্ডা। সকাল ১০ টা ৫০ নাগাদ মালদায় এসে পৌঁছাবেন তিনি।  বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নিবেন সর্বভারতীয় সভাপতি। 
 

Asianet News Bangla | Published : Feb 5, 2021 11:19 AM IST / Updated: Feb 05 2021, 04:51 PM IST

17
শনিবার মালদা সফরে আসছেন নাড্ডা, কেন্দ্রীয় সভাপতির শোভাযাত্রার প্রস্তুতি তুঙ্গে, দেখুন ছবি
৬ ফেব্রুয়ারি শনিবার মালদা আসছেন জেপি নাড্ডা। ইতিমধ্য়েই বিজেপির কেন্দ্রীয় সভাপতির সফর ঘিরে প্রস্তুতি তুঙ্গে। শনিবার মালদহের ইংরেজবাজার এবং মালদহ-এই ২ বিধানসভাতে দলীয় কর্মসূচিতে অংশ নেবেন জেপি নাড্ডা।
27
শনিবার মালদা সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। দলীয় একাধিক কর্মসূচিতে অংশ নিবেন তিনি। এই বিষয়ে বিজেপির জেলা সভাপতি গোবিন্দ মন্ডল জানান, শনিবার মালদায় আসছেন সর্বভারতীয় সভাপতি জেপিনাড্ডা। সকাল ১০ টা ৫০ নাগাদ মালদায় এসে পৌঁছাবেন তিনি।
37
শহরের আম বাজার এলাকায় কেন্দ্রীয় কৃষি বিদ্যালয় পরিদর্শন করবেন তিনি এরপর পুরাতন মালদার তাঁতীপাড়া মাঠে কৃষকদের নিয়ে এক সভায় অংশ নিবেন। সভাশেষে মালদা শহরের রাজপথে এক বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নিবেন সর্বভারতীয় সভাপতি।
47
শহরের প্রাণকেন্দ্র ফোয়ারা মোড় থেকে এই বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হবে। কয়েক হাজার দলীয়কর্মী অংশ নিবেন শোভাযাত্রায়। জানিয়েছেন, মালদা জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল।
57
মালদহের ডিস্কো মোড় এলাকায় প্রায় তিন হাজার কৃষকের সঙ্গে সহ ভোজ অংশ নেবেন তিনি। দলের কৃষক সুরক্ষা অভিযানের সমাপ্তি হবে মালদহে। বাড়ি-বাড়ি থেকে সংগ্রহ করা মুষ্টি ভিক্ষার চাল-ডাল দিয়ে তৈরি হবে খাবার। সকলের সঙ্গে সেই আহার সারবেন নাড্ডা। কৃষকদের সঙ্গে কথা বলবেন তিনি। মালদহের আম, রেশম, পাট, লিচু, ধান, পান প্রভৃতি ২৫ ধরনের চাষীরা উপস্থিত থাকবেন নাড্ডার এই অনুষ্ঠানে।
67
জানা গিয়েছে, শনিবার সকাল ১০ টা ৫০ নাগাদ জেপি নাড্ডা মালদহে এসে পৌছবেন। সেখান থেকে সোজা যাবেন কেন্দ্রীয় রিসার্চ ইন্সিটিউটে। এরপর তিনি মালদহের সাহাপুরে কৃষকদের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন এবং কথা বলবেন তিনি।
77
এরপর মালদহ শহরের পোস্ট অফিস মোড়ে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মালা দিয়ে শহরে রথে চড়ে রোড শো করে রবীন্দ্রনাথের মূতিতে মালা দিয়ে আবার হেলিকপ্টার ধরে রওনা দেবেন নবদ্বীপের উদ্দেশ্যে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos