'মিরজাফর', 'কালো পতাকা' পিছনে ফেলে ফুল বৃষ্টি - প্রচারে রাজীব, দেখুন ছবিতে ছবিতে

বিজেপিতে যোগ দিয়েছেন গত জানুয়ারিতে। তাঁর জন্য দিল্লি থেকে চার্টার্ড বিমান পাঠিয়েছিলেন অমিত শাহ। তারপর ডোমজুর থেকেই প্রার্থী হতে চেয়েছিলেন প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু, প্রচারে নেমেই ধাক্কা খেতে হয়েছিল তাঁকে। শুক্রবার ফের এলাকায় প্রচারে বের হলেন হাওড়ার এই দলবদলু নেতা, এদিন মানুষের কেমন সাড়া পেলেন তিনি?

 

amartya lahiri | Published : Mar 19, 2021 5:48 PM IST / Updated: Mar 19 2021, 11:23 PM IST

16
'মিরজাফর', 'কালো পতাকা' পিছনে ফেলে ফুল বৃষ্টি - প্রচারে রাজীব, দেখুন ছবিতে ছবিতে

বিজেপি প্রার্থী হিসাবে প্রচারে নামতেই এলাকায় তৃণমূল সমর্থকদের ক্ষোভের মুখে পড়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্য়ায়। বিভিন্ন জায়গাতেই তাঁকে কালো পতাকা দেখানো হয়েছিল। গো ব্যাক স্লোগানও ওঠে। এমনকী তাঁকে 'মীরজাফর' বলেও কটাক্ষ করা হয়েছিল।

26

শুক্রবার অবশ্য কোনও 'গো ব্যাক' স্লোগান শুনতে হয়নি।  বরং, মানুষের কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পেলেন রাজীব।

36

এদিন বিকেলে, বালির সাপুইপাড়া থেকে লিলুয়ার চকপাড়া পর্যন্ত পদযাত্রা করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। চার কিলোমিটার দীর্ঘ এই রাস্তায় তাঁর সঙ্গে ছিলেন বিজেপি পুরুষ ও মহিলা কর্মী-সমর্থকরা।

 

46

পদযাত্রা করে যাবার সময় কিছু জায়গায় বাড়ির ছাদ ও বারান্দা থেকে ফুল ছুঁড়ে অভ্যর্থনা জানানো হয় তাকে। মানুষের এই ভালোবাসায় অভিভূত রাজীব বলেন, নিশ্চিতভাবে তিনিই জয়ী হবেন।

 

56

এই প্রসঙ্গে কটাক্ষ করে এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ ঘোষ বলেছেন, ডোমজুরের মানুষ ভালোবাসলে রাজীব বন্দ্যোপাধ্যায়কে বারবার কালো পতাকা দেখাতো না। গতবার, রিগিং করে রেকর্ড ভোট পেয়েছিলেন তিনি, এবার আর সেটা হবে না।

66

পাল্টা, রাজীব বন্দ্যোপাধ্যায় বলেছেন এসব বলে ডোমজুরের মানুষকে অপমান করছেন তৃণমূল প্রার্থী। মানুষ এটা ভালো চোখে দেখছে না।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos